৭৭৭ চার্লি সিনেমাটি মুক্তির আগেই তামিল রকার্স, মুভিরুলজ সহ অন্যান্য টরেন্ট সাইটে ফাঁস হয়ে গিয়েছে

কে কিরণরাজ পরিচালিত ৭৭৭ চার্লি, ১০  জুন সিনেমা হলে মুক্তি পাবে। এবং অনেক সূত্র অনুসারে, সম্পূর্ণ এইচডি মুভিটি বিভিন্ন টরেন্ট সাইটে বিনামূল্যে ডাউনলোডের জন্য অ্যাক্সেসযোগ্য।

Senjuti Dey | Published : Jun 10, 2022 8:13 AM IST

14
৭৭৭ চার্লি সিনেমাটি মুক্তির আগেই  তামিল রকার্স, মুভিরুলজ সহ অন্যান্য টরেন্ট সাইটে ফাঁস হয়ে গিয়েছে

কে কিরণরাজ দ্বারা পরিচালিত এবং রক্ষিত শেঠি অভিনীত ৭৭৭ চার্লি ১০ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি সমালোচক এবং দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। কন্নড়, তামিল, তেলেগু, মালয়ালম এবং হিন্দি এই পাঁচটি ভাষায় ছবিটি মুক্তি পেয়েছে। 

24

২০২২ সালের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে ৭৭৭ চার্লি অন্যতম। চলচ্চিত্রটি একটি কুকুরের সঙ্গে তার মালিকের সম্পর্ক নিয়ে । কুকুর প্রেমীরা ৭৭৭ চার্লি দেখতে সারা দেশের থিয়েটার গুলিতে ভিড় করেছিলেন।

34

ফিল্মটি রক্ষিত শেঠির ভক্তদের স্পর্শ করেছে। অনেক ইন্টারনেট ব্যবহারকারী দর্শকরা ছবিটি খুব স্পর্শকাতর এবং এটি তাদের কাঁদিয়েছে বলে মন্তব্য করেছেন।
 

44

সোশ্যাল মিডিয়াতে ইতিবাচক পর্যালোচনা থাকা সত্ত্বেও, ৭৭৭ চার্লি অনলাইনে তামিলরকারস, মুভিরুলজ, ইবোমা এবং ফিল্মজিলা এর মতো সাইটে পাইরেটেড হয়েছে। তবে পুলিশ বা ছবির কলাকুশলীরা এ বিষয়ে কিছু করতে পারেনি। রক্ষিত শেঠি ছাড়াও, ছবিতে সঙ্গীতা শৃঙ্গেরি, রাজ বি শেঠি, ড্যানিশ সাইত এবং ববি সিমহা রয়েছেন। ছবিটি প্রযোজনা করছেন পরমবাহ স্টুডিওর রক্ষিত শেঠি এবং জিএস গুপ্তা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos