'নয়না পাশে না থাকলে আত্মহত্যাই করতাম', স্পা মধুচক্র কাণ্ডে মুখ খুললেন সৌগত

 স্পা  মধুচক্রের কাণ্ডে নাম জড়িয়ে লজ্জায় লাল টলিউডের অভিনেতা সৌগত বন্দ্য়োপাধ্যায়। সদ্য়ই জামিন পেয়েছেন তিনি। যদিও এই ঘটনায় টালিগঞ্জ তথা তাঁর পরিবার যথেষ্টই ওলট-পালট হয়েছে। আর এবার তিনি নিজেই মুখ খুললেন। জানালেন, স্ত্রী পাশে না থাকলে আত্মহত্যাই করতে হত।
 

Asianet News Bangla | Published : Oct 16, 2020 5:29 AM IST

17
'নয়না পাশে না থাকলে আত্মহত্যাই করতাম', স্পা মধুচক্র কাণ্ডে মুখ খুললেন সৌগত


প্রসঙ্গত, টালিগঞ্জ এবং তালতলা থানার ২ টি স্পা সেন্টারে অভিযান চালিয়ে মোট ১৬ জনকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। আর সেই লিস্টি ছিলেন টালিগঞ্জের ফুটফুটে চেহারের অভিনেতা সৌগত বন্দ্য়োপাধ্যায়ও।
 

27

গ্রেফতার আর  স্পা  মধুচক্রের কাণ্ডে নাম জড়িয়ে একাকার হয়ে গিয়েছেন গত চার-পাঁচদিনে এতটাই যা ১৪ বছরের টেলি-ফিল্মি ক্য়ারিয়ারেরও হননি।  লজ্জায় মাথা কুটছেন। আর এবার জামিনের পর খুললেন মুখ।
 

37

লকআপ থেকে বেরিয়ে জানালেন,' নয়না -আমার স্ত্রী না থাকলে আমার আত্মহত্যা করা ছাড়া উপায় ছিল না। নয়নাই আমাকে সামলেছে।'
 

47

'যদিও বাঙালির ধারণা, স্পা মানেই বন্ধ ঘরে নগ্ন হয়ে অন্য মেয়ে বা ছেলের সঙ্গে কিছু একা করা হয়। কিন্তু তবুও আমরা যাই স্পা-এ মাসাজ নিতে' বললেন সৌগত।
 

57

'দেশপ্রিয় পার্কের কাছে একটি স্পা সেন্টারে আমি সেদিনই প্রথম যাই। ঢুকতেই আমায় একটা ছেলে ভিতরে নিয়ে গেল। তারপরেই আচমকায় পাই দরজা খোলার জন্য চিৎকার। '

67

'বুঝতেই পারিনি কলকাতা পুলিশের এসটিএফ শাখা এবং গোয়েন্দা বিভাগ অভিযান চালাচ্ছে।' জড়িয়ে গেল সৌগতর নাম। কেড়ে নেওয়া হল তাঁর ফোন। এমনটাই জানিয়েছেন সৌগত।

77


  'আমি অপরাধি নই। তবুও পায়ের তলার মাটি সরে যাচ্ছে আমার।'  লজ্জায় লাল হয়ে জানালেন টালিগঞ্জের সৌগত বন্দ্য়োপাধ্যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos