হল্টার নেকে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, মোনালিসার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

 সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি । ঝুমা বউদি মানেই শরীরী উত্তেজনা। সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার।সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট রিল ভিডিও শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন মোনালিসা। হল্টার নেক টপে হট ক্লিভেজ ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন মোনালিসা।

Riya Das | Published : Sep 19, 2022 6:29 AM IST

19
 হল্টার নেকে ঠেলে বেরোচ্ছে বক্ষযুগল, মোনালিসার হট ক্লিভেজে বোল্ড আউট ভক্তরা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সর্বদাই খবরের শিরোনামে থাকেন। তাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। শরীর নেশায় ভক্তদের ঘুম কাড়তে তার জুড়ি মেলা ভার। সেক্সি ফিগার, বোল্ড অবতারে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি 

29

টলি থেকে বলি সর্বত্রই তিনি দাঁপিয়ে বেড়াচ্ছেন। বিগ বসে অংশ নেওয়ার পর থেকে যেন তার চাহিদা তুঙ্গে।  বর্তমানে হিন্দি টেলিভিশনেও অভিনয় করছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে একের পর এক ছবিতে নজর কাড়ছেন সকলের প্রিয় ঝুমা বউদি।

39

 বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন ঝুমা বউদি। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। ফের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও পোস্ট করে ঝড় তুললেন মোনালিসা, যা দেখেই কুপোকাত ভক্তরা। 
 

49


শরীরী নেশা জাগানো ঝুমা বউদিকে দেখে ঠিক রাখতে পারছেন না ভক্তরা। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। বয়স বাড়লেও গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।  সেক্সি ফিগার ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন ঝুমা বউদি। 

59

নিজের সোশ্যাল মিডিয়ায় হট রিল ভিডিও শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন মোনালিসা। হল্টার নেক টপে হট ক্লিভেজ ফ্লন্টস করে ভক্তদের পাগল করে দিলেন মোনালিসা। সকাল সকাল গা গরম করা ভিডিও দেখতে ভিড় জমছে নেটদুনিয়ায়।

69

বক্ষের একাংশ উন্মুক্ত, সেক্সি হট ক্লিভেজ থেকে চোখই যেন সরাতে পারছেন না ভক্তরা। একের পর এক হট ডান্স মুভসে কাঁপছে নেটপাড়া। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।
 

79

গোলাপি রঙের হল্টার নেক টপে হট ক্লিভেজ দেখিয়ে উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা।  রিল ভিডিওতে মোনালিসার ডান্স মুভস দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে রিল ভিডিও।

89

খোলা চুলে সেক্সি ফিগার ফ্লন্টস করে শিহরণ জাগালেন মোনালিসা। হট ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন মোনালিসা। অভিনেত্রীর বোল্ডনেসে সকলেই কুপোকাত। মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস নয়, হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'  ঝুমা বউদি নামেই সকলের কাছে পরিচিত । আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। 

99

বউদির শরীরী হিল্লোল নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোমরের ঠুমকায় কাত  আট থেকে অষ্টাদশী।  নিজের বোল্ড অবতারের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন ঝুমা বউদি। এবারও তার ব্যতিক্রম হল না। তবে ঝুমা বউদির হট ডান্স মুভসই এখন নেটদুনিয়ায় হটকেক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos