রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে এই কালো রঙের পোষাকটিতে না দেখে থাকলে মিস করবেন না

ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ সম্প্রতি একটি অত্যাশ্চর্য কালো পোশাকে নিজের ছবি পোস্ট করেছেন। ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গী, জর্জিনা রদ্রিগেজ, তার সৌন্দর্য, কমনীয়তার জন্য পরিচিত। স্প্যানিশ মডেল তার সাহসী এবং অত্যাশ্চর্য পোশাক দিয়ে তার অনুরাগীদের মুগ্ধ করেছেন। তিনি একজন ফ্যাশন আইকন হয়ে উঠেছেন। ২৮ বছর বয়সী প্রায়ই তার টোনড শরীরের প্রদর্শন করে সেক্সি পোশাক দিয়ে তার অনুগামীদের মুগ্ধ করেছে। 

Senjuti Dey | Published : Aug 25, 2022 2:59 PM IST / Updated: Aug 25 2022, 08:33 PM IST

110
রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে এই কালো রঙের পোষাকটিতে না দেখে থাকলে মিস করবেন না

জর্জিনা রদ্রিগেজের সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টগুলি প্রমাণ করে যে তাকে কালো রঙে কতটা সুন্দর দেখায়। একটি প্রচারমূলক পোস্টে, তিনি একটি স্ট্র্যাপলেস কালো পোষাক পরেছিলেন যার সাথে এক জোড়া সানগ্লাস পরে পোশাকটি স্টাইল করেছিলেন তিনি। রোনাল্ডোর প্রেমিকা লুই ভিটন, ম্যাকবুক, PS5 এবং iPhone ১২ থেকে উপহার গুলির সঙ্গে তার ব্যক্তিগত জেটের বাইরে এবং ভিতরে ছবি তুলেছেন।
 

210

২০২২ সালের জুনে, তার সঙ্গী রোনাল্ডোর সাথে রোদে ভেজা ইবিজা ভ্রমণের পরে, জর্জিনা রদ্রিগেজ তার ছুটির আভা প্রদর্শন করেছিলেন যখন তিনি লে প্যাপিয়ার (দ্য পেপার) সাইমন পোর্টে জ্যাকুমাসের ফ্যাশন শোতে যোগ দিয়েছিলেন। তিনি একটি ফিগার-হাগিং অফ-দ্য-শোল্ডার কালো পোশাক পরেছিলেন।

310

এই বছরের মে মাসে, ফ্রান্সের কানে একটি কমলা হারমিস ব্যাগ বহন করার সময় জর্জিনা রদ্রিগেজ একটি এজি চামড়ার জাম্পস্যুট পরেছিলেন। তার এবং রোনাল্ডোর নবজাতক পুত্রের মৃত্যুর পর এই প্রথম তিনি জনসমক্ষে উপস্থিত হয়েছিল।

 

 

আরও পড়ুনঃ জীবনে ভয়ঙ্কর যৌন হেনস্থার শিকার হয়েছেন যে বলি তারকারা

410

২০২১ সালের সেপ্টেম্বরে, জর্জিনা রদ্রিগেজ ৭৮তম ভেনিস আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় এরমাননো সেরভিনোর একটি জমকালো অল-ব্ল্যাক স্যুট পরেছিলেন। একটি মার্জিত নেকলেস, কানের দুল এবং একাধিক হীরার আংটি পরে তিনি তার লুক স্টাইলাইজ করেছিলেন।

 

 

আরও পড়ুনঃ খোলামেলা গাউন থেকে উপচে পড়ছে স্তন, এষা গুপ্তর নতুন ছবি দেখেছেন কি?

510

৭৭তম ভেনিস চলচ্চিত্র উৎসবে, রোনাল্ডোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ আরেকটি শো-স্টপিং অবতারে অবতীর্ণ হয়েছিলেন। তিনি একটি স্কিন-টাইট চকচকে কালো গাউনে তার শরীরের বেশিরভাগ অংশই প্রদর্শন করেছিলেন। পোশাকটি তার স্তন যুগলকে পুরোপুরি হাইলাইট করেছিল। 
 

 

আরও পড়ুনঃ গানে ভর্তি চুম্বন দৃশ্য, খেসারি লাল- কাজলের বোল্ড রোম্যান্সে তোলপাড় নেট দুনিয়া, ফের ভাইরাল 'ছেড়ো না পিয়া'

610

২০২০ সালের ফেব্রুয়ারিতে, রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ সানরেমো ইতালিয়ান গানের উৎসবে পারফর্ম করে লাইমলাইট কেরে নিয়েছিলেন। মডেলটি একটি ফিগার হাগিং কালো পোশাকে তার নাচের স্টেপে দর্শকদের স্তব্ধ করে দিয়েছিল।

710

২০১৯ কান ফিল্ম ফেস্টিভ্যালে, জর্জিনা রদ্রিগেজ একটি অফ-শোল্ডার কালো পোশাকে ধরা দিয়েছিলেন। তিনি আলি কারুই পোশাকের সাথে একটি চোপার্ড নেকলেস পরেছিলেন যাতে একটি নীলকান্তমণি, হৃদয় আকৃতির দুল এবং হীরা ছিল।

810

তার ফিট এবং টোনড শরীরের জন্য পরিচিত, জর্জিনা রদ্রিগেজ একটি তীব্র যোগব্যায়াম সেশনের পরে এই কালো স্পোর্টস ব্রা এবং ম্যাচিং প্যান্টির সঙ্গে ভক্তদের স্তম্ভিত করে দিয়েছিলেন।

910

রোনাল্ডোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ যখন ২০১৮ সালে ৭৫তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় হেঁটেছিলেন তখন তাকে চমকপ্রদ দেখাচ্ছিল৷ মডেলটি স্কার্টের সাথে একটি স্ট্র্যাপলেস কালো পোশাক পরেছিলেন এবং সিলভার হিল এবং হীরের কানের দুলের সাথে পোশাকটি স্টাইলিং করেছিলেন।

1010

রোনাল্ডোর বান্ধবী প্রায়ই সাঁতারের পোশাকে নিজের সেক্সি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে তার অনুগামীদের মুগ্ধ করেছে। এই ছবিতে, জর্জিনা রদ্রিগেজ একটি কালো ব্রা এবং একটি কালো সুইমস্যুটে তার আকর্ষনীয় টোনড ফিগার প্রদর্শন করে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos