গানে ভর্তি চুম্বন দৃশ্য, খেসারি লাল- কাজলের বোল্ড রোম্যান্সে তোলপাড় নেট দুনিয়া, ফের ভাইরাল 'ছেড়ো না পিয়া'

ভোজপুরি সিনেমার সুপারস্টার খেসারি লাল যাদব এবং জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘওয়ানি আবারও তাঁদের পুরনো গানের কারণে খবরে এসেছেন, গত কয়েকদিন ধরে তাঁদের গান ‘না ছেড়ো না পিয়া’ সোশ্যাল মিডিয়ায় আবার ভাইরাল হচ্ছে।
 

Abhinandita Deb | Published : Aug 25, 2022 1:06 PM IST

17
গানে ভর্তি চুম্বন দৃশ্য, খেসারি লাল- কাজলের বোল্ড রোম্যান্সে তোলপাড় নেট দুনিয়া, ফের ভাইরাল 'ছেড়ো না পিয়া'

ভোজপুরি সিনেমার সুপারস্টার খেসারি লাল যাদব এবং বিখ্যাত অভিনেত্রী কাজল রাঘওয়ানির এই জুটিকে দর্শকরা পছন্দ করেছেন। দুজনের পুরনো গানই তোলপাড় করছে সোশ্যাল মিডিয়ায়। এই সময়ে আবারও ইউটিউবে দোলা দিচ্ছে 'না ছেড়ো না পিয়া' গানটি।

27

গানটি হয়ত কিছুটা পুরনো, তবুও মানুষের কাছে অনেক প্রিয়। খেসারি লাল এবং কাজল রাঘবানীর এই গানটি ২০১৯ সালে হিট হয়েছিল। গানটি লিখেছেন আজাদ সিং।

37

গানটিতে খেসারি লাল ও কাজল রাঘবানীর রসায়ন তৈরি দর্শকদের মন জয় করে নিয়েছিল। এই গানটি 'ম্যায় সেহরা বাঁধ কে আউঙ্গা' ছবির। এই গানে কাজলকে বোল্ড স্টাইলে শাড়ি পরতে দেখা গেছে।

47

ভোজপুরি তারকা খেসারি লাল যাদব তাঁর গান এবং ভিডিওগুলির জন্য সর্বদা স্পটলাইটে থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর পুরনো-নতুন সব গান।
 

57

'না ছেড়ো না পিয়া' গানটি একটি হিট ভোজপুরি ফিল্ম ম্যায় সেহরা বাঁধ কে আউঙ্গার, যেখানে খেসারি লাল যাদব, কাজল রাঘওয়ানি, প্রিয়াঙ্কা পণ্ডিত, অবধেশ মিশ্র এবং সঞ্জয় পান্ডের মতো অভিনেতারা অভিনয় করেছেন৷

67

না ছেড়ো না পিয়া' গানটি গেয়েছেন রজনীশ মিশ্র এবং পামেলা জৈন, সঙ্গীত রজনীশ মিশ্রের। খেসারী লাল যাদব এবং কাজল ইউটিউব আলোকিত করছেন।এই গানটি ৩.৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। এবং এই গানটি ১৯ হাজার মানুষ পছন্দ করেছেন। এবং ভক্তরা এই ভিডিওতে তাঁদের প্রশংসা সূচক প্রতিক্রিয়া ব্যক্ত করছেন, এমনকি খেসারি লাল যাদব এবং কাজলকে এক নম্বর জুটি হিসাবে উল্লেখ করেছেন

77

ভিডিওতে কাজল ও খেসারিকে খুব রোমান্টিক হতে দেখা যাচ্ছে। যারা অজানা তাঁদের জন্য, এই জুটি ভোজপুরি ব্যবসায় সবচেয়ে জনপ্রিয়। তাদের একটি বড় ফ্যান বেস আছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos