এষা না মিয়া , কালো বিকিনিতে কে বেশি আকর্ষণীয়

প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা একটি সাহসী পোশাকে তার কামুক বক্ররেখাগুলিকে ফ্লান্ট করে এবং ফ্যাশনেবলভাবে তার ডেরিয়ার প্রদর্শন করে৷
মিয়া খলিফা সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন হিসাবে শুধুমাত্র একটি সিশেল, একটি কালো হার্ট এবং একটি খরগোশের ইমোজি সহ ছবিগুলি শেয়ার করেছেন। সাম্প্রতিক ফটোতে দেখা যাচ্ছে মিয়া একটি কালো মনোকিনি মডেলিং  করছেন। প্রাক্তন পর্নস্টার একটি মোটামুটি ঝুঁকিপূর্ণ এবং সংবেদনশীল পোশাক পরে পোজ দিয়েছেন, তার আকর্ষণীয় অনুপাত প্রদর্শন করে। মিয়া খলিফা এমনকি ছবি শেয়ার করার সময় "প্লেবয় সেন্টারফোল্ড" এবং "প্লেবয়" হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। সাবেক পর্ন তারকা হওয়ার বিষয়ে মিয়া খলিফা: "এটি আমাকে গভীর অপমান দেয়।" তিনি বলেছিলেন যে তার গোপনীয়তা জানালার বাইরে ফেলে দেওয়া হয়েছিল কারণ তিনি কারও জন্য কেবলমাত্র একটি ক্লিক দূরে ছিলেন। মিয়া, তার পোস্টটির ক্যাপশনে কেবলমাত্র সিশেল, ব্ল্যাকহার্ট এবং খরগোশের ইমোজি যোগ করেছেন। প্লেবয়, PLBY Group, Inc. এর মালিকানাধীন একটি বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড, একটি নেতৃস্থানীয় উপভোগ এবং লাইফস্টাইল ফার্ম, ফেব্রুয়ারিতে এটির নির্মাতার নেতৃত্বে ডিজিটাল প্ল্যাটফর্মে মিয়া খলিফাকে যুক্ত করার ঘোষণা করে । প্রাক্তন পর্নস্টার কার্ডি বি সহ প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা সদস্যদের সাথে যোগ দিয়েছিলেন, যিনি রেসিডেন্সে প্রতিষ্ঠাতা ক্রিয়েটিভ ডিরেক্টরের পদে রয়েছেন। 'আমি প্লেবয়কে বিশ্বাস করি যেহেতু আমি ২০১৮ সালে একটি প্রোফাইল নিবন্ধে তাদের সাথে সহযোগিতা করেছি এবং এটি আমার কাছে থাকা সেরা, সবচেয়ে প্রভাবশালী মিডিয়া অভিজ্ঞতাগুলির মধ্যে একটি ছিল৷ যখন তারা আমাকে সেন্টারফোল্ডে যোগ দিতে বলে তখন আমি রোমাঞ্চিত এবং সম্মানিত হয়েছিলাম এবং আমি অপেক্ষায় ছিলাম৷ তাদের সাথে আবার কাজ করার জন্য' খলিফা বলেছেন।  সেন্টারফোল্ডের সৌন্দর্য হল যে আমি যেকোন সময় অনুপ্রাণিত, শক্তিশালী বা সেক্সি বোধ করছি এবং আমার দর্শকদের সাথে অনেক কিছু শেয়ার করতে পারি। যারা জানেন না তাদের জন্য, CENTERFOLD হল একটি নতুন প্ল্যাটফর্ম যা বিশ্বের সেরা শিল্পীদের সরাসরি তাদের অনুরাগীদের সাথে যুক্ত হতে, তাদের সম্প্রদায়ের বৃদ্ধি করতে এবং তাদের নিজস্ব স্বাধীন বিষয়বস্তু এবং বাণিজ্য উদ্যোগ স্থাপন করতে দেয়। প্ল্যাটফর্মটি , সংস্কৃতি এবং যৌনতার সংযোগে প্লেবয়ের দীর্ঘ ইতিহাসের পরবর্তী বিকাশ, শৈল্পিক অভিব্যক্তি, সৃজনশীল স্বাধীনতা এবং যৌন ইতিবাচকতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। মঙ্গলবার ইনস্টাগ্রামে গিয়ে, এষা গুপ্ত কালো বিকিনিতে একটি ভিডিও পোস্ট শেয়ার করেছেন। যখন তাকে বিকিনিতে জমকালো হট দেখাচ্ছে, তখন অভিনেত্রী তার প্রেমিকের জন্য একটি ক্যাপশন লিখেছিলেন যেখানে তিনি ম্যানুয়েল ক্যাম্পোস গুলারকে ট্যাগ করেছিলেন এবং বলেছিলেন, 'আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ ।' পোস্টটি কোরিওগ্রাফার টেরেন্স লুইস সহ ভক্ত, অনুগামী এবং সেলিব্রিটিদের কাছ থেকে প্রায় ৩.৫ লক্ষ লাইক এবং মন্তব্য অর্জন করেছে। রাজ ৩ অভিনেত্রী আবারও নিজেকে ছাড়িয়ে গেছেন, এবং তার সাম্প্রতিক সৈকত ফটোগুলি তার ভক্তদের মুগ্ধ করছে। গুপ্ত তার ইনস্টাগ্রামের স্টোরিতে দুটি ছবি পোস্ট করেছেন এবং উভয়টিতেই তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে।

Senjuti Dey | Published : Jul 9, 2022 5:41 PM IST

111
এষা না মিয়া , কালো বিকিনিতে কে বেশি আকর্ষণীয়

মিয়া খলিফা সোশ্যাল মিডিয়ায় ক্যাপশন হিসাবে শুধুমাত্র একটি সিশেল, একটি কালো হার্ট এবং একটি খরগোশের ইমোজি সহ ছবিগুলি শেয়ার করেছেন। সাম্প্রতিক ফটোতে দেখা যাচ্ছে মিয়া একটি কালো মনোকিনি মডেলিং  করছেন।

211

প্রাক্তন পর্নস্টার একটি ঝুঁকিপূর্ণ এবং সংবেদনশীল পোশাক পরে তার আকর্ষণীয় অনুপাত প্রদর্শন করে পোজ দিয়েছেন।

311

মিয়া খলিফা এমনকি ছবি শেয়ার করার সময় 'প্লেবয় সেন্টারফোল্ড' এবং 'প্লেবয়' হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। পর্ন তারকা হওয়ার বিষয়ে মিয়া খলিফা বলেছিলেন, 'এটি আমাকে গভীর অপমান দেয়।'  তিনি বলেছিলেন যে তার গোপনীয়তা জানালার বাইরে ফেলে দেওয়া হয়েছিল কারণ তিনি কারও জন্য কেবলমাত্র একটি ক্লিক দূরে ছিলেন।

 

আরও পড়ুনঃ ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি ? নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

 

 

411

মিয়া, তার পোস্টটির ক্যাপশনে কেবলমাত্র সিশেল, ব্ল্যাকহার্ট এবং খরগোশের ইমোজি যোগ করেছেন।প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা একটি সাহসী পোশাকে তার কামুক বক্ররেখাগুলিকে ফ্লান্ট করে এবং ফ্যাশনেবলভাবে তার ডেরিয়ার প্রদর্শন করে৷

 

 

আরও পড়ুনঃ বিকিনি কিংবা বা শাড়ি যাই পোশাক হোক না কেন, দিশা পাটানি সবেতেই আকর্ষণীয়

511

প্লেবয়, PLBY Group, Inc. এর মালিকানাধীন একটি বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড, একটি নেতৃস্থানীয় উপভোগ এবং লাইফস্টাইল ফার্ম, ফেব্রুয়ারিতে এটির নির্মাতার নেতৃত্বে ডিজিটাল প্ল্যাটফর্মে মিয়া খলিফাকে যুক্ত করার ঘোষণা করে ।

 

 

আরও পড়ুনঃ মালাইকা অরোরা নাকি এষা গুপ্ত, জিম আউটফিটে কে বেশি সেক্সি

611

প্রাক্তন পর্নস্টার কার্ডি বি সহ প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা সদস্যদের সাথে যোগ দিয়েছিলেন, যিনি রেসিডেন্সে প্রতিষ্ঠাতা ক্রিয়েটিভ ডিরেক্টরের পদে রয়েছেন।

711

'আমি প্লেবয়কে বিশ্বাস করি যেহেতু আমি ২০১৮ সালে একটি প্রোফাইল নিবন্ধে তাদের সাথে সহযোগিতা করেছি এবং এটি আমার কাছে থাকা সেরা, সবচেয়ে প্রভাবশালী মিডিয়া অভিজ্ঞতাগুলির মধ্যে একটি ছিল৷ যখন তারা আমাকে সেন্টারফোল্ডে যোগ দিতে বলে তখন আমি রোমাঞ্চিত এবং সম্মানিত হয়েছিলাম এবং আমি অপেক্ষায় ছিলাম৷ তাদের সাথে আবার কাজ করার জন্য' খলিফা বলেছেন। 

811

সেন্টারফোল্ডের সৌন্দর্য হল যে আমি যেকোন সময় অনুপ্রাণিত, শক্তিশালী বা সেক্সি বোধ করছি এবং আমার দর্শকদের সাথে অনেক কিছু শেয়ার করতে পারি।

911

যারা জানেন না তাদের জন্য, CENTERFOLD হল একটি নতুন প্ল্যাটফর্ম যা বিশ্বের সেরা শিল্পীদের সরাসরি তাদের অনুরাগীদের সাথে যুক্ত হতে, তাদের সম্প্রদায়ের বৃদ্ধি করতে এবং তাদের নিজস্ব স্বাধীন বিষয়বস্তু এবং বাণিজ্য উদ্যোগ স্থাপন করতে দেয়।প্ল্যাটফর্মটি , সংস্কৃতি এবং যৌনতার সংযোগে প্লেবয়ের দীর্ঘ ইতিহাসের পরবর্তী বিকাশ, শৈল্পিক অভিব্যক্তি, সৃজনশীল স্বাধীনতা এবং যৌন ইতিবাচকতার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

1011

মঙ্গলবার ইনস্টাগ্রামে গিয়ে, এষা গুপ্ত কালো বিকিনিতে একটি ভিডিও পোস্ট শেয়ার করেছেন। যখন তাকে বিকিনিতে জমকালো হট দেখাচ্ছে, তখন অভিনেত্রী তার প্রেমিকের জন্য একটি ক্যাপশন লিখেছিলেন যেখানে তিনি ম্যানুয়েল ক্যাম্পোস গুলারকে ট্যাগ করেছিলেন এবং বলেছিলেন, 'আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ ।' পোস্টটি কোরিওগ্রাফার টেরেন্স লুইস সহ ভক্ত, অনুগামী এবং সেলিব্রিটিদের কাছ থেকে প্রায় ৩.৫ লক্ষ লাইক এবং মন্তব্য অর্জন করেছে।
 

1111

রাজ ৩ অভিনেত্রী আবারও নিজেকে ছাড়িয়ে গেছেন, এবং তার সাম্প্রতিক সৈকত ফটোগুলি তার ভক্তদের মুগ্ধ করছে। গুপ্ত তার ইনস্টাগ্রামের স্টোরিতে দুটি ছবি পোস্ট করেছেন এবং উভয়টিতেই তাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos