শ্বশুর বাড়িতে যেন চাঁদের হাট! বিয়ের পর কীভাবে দিওয়ালি সেলিব্রেট করছেন নব বধু তারকারা

অভিনেত্রীরা যখন কোনো পরিবারের নব বধু, আলোয় রসনায় ফুটে উঠবে নব বধুর মুখমন্ডল। তাহলে আর দেরি না করে এখনি জেনে নিন নব বধু হিসেবে অভিনেত্রীরা কিভাবে তাদের প্রথম দিওয়ালি সেলিব্রেট করতে চলেছেন।

Rimpy Ghosh | Published : Oct 20, 2022 2:17 PM IST

114
শ্বশুর বাড়িতে যেন চাঁদের হাট! বিয়ের পর কীভাবে দিওয়ালি সেলিব্রেট করছেন নব বধু তারকারা

দেশজুড়ে শুরু হয়েছে দিওয়ালির উৎসব।  সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি, সবার মনেই রয়েছে এই উৎসব নিয়ে উৎসাহ। কিন্তু এই উৎসবটি আরও অন্যতম হয়ে ওঠে একজন সদ্য বিবাহিতা প্রথমবার তার শ্বশুর বাড়িতে দিওয়ালি সেলিব্রেট করে। সাধারণ মানুষের মতো বিনোদন জগতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা চলতি বছরেই গাঁটছড়া বেঁধেছেন । এক ঝলকে দেখে নেওয়া যাক এরকম ১৩ জন নায়িকাকে যাদের শ্বশুর বাড়িতে এবার প্রথম দিওয়ালি। 

214

বলিউডের অন্যতম সুন্দরী ও সফল অভিনেত্রী আলিয়া ভাটের এবার শ্বশুরবাড়িতে প্রথম দিওয়ালি।  চলতি বছরের ১৪ এপ্রিল মাসে কাপুর পরিবারের ছেলে রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। এমনকি মা ও হতে চলেছেন আলিয়া
 

314

অন্যদিকে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার স্ত্রী হিসেবে এটিই প্রথম দিওয়ালি।জুনের ৯ তারিখে চলচ্চিত্র পরিচালক ভিগনেশ শিবানকে বিয়ে করেন তিনি পাশাপাশি দুজনেই সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা-মা হয়েছেন।

414

ফুকরে' অভিনেত্রী পাশাপাশি সদ্য বিবাহিতা রিচা চাড্ডার এবারে শ্বশুর বাড়িতে প্রথম দিওয়ালি।  দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা আলী ফজলকে ২৩ সেপ্টেম্বর বিয়ে করেন তিনি।

514

মৌনি রায় চলতি বছরের ২৭ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন বয়ফ্রেন্ড সুরজ নাম্বিয়ারকে এবং তিনিও এবার স্ত্রী হিসেবে প্রথমবারের মতো দিওয়ালি উদযাপন করতে যাচ্ছেন শ্বশুর বাড়িতে।

614

'গ্র্যান্ড মস্তি' এবং 'সঞ্জু' ছবির নায়িকা কারিশমা তান্নার শ্বশুরবাড়িতে এবার প্রথম দিওয়ালি।  চলতি বছরের ৫ ফেব্রুয়ারি ব্যবসায়ী বরুণ বাঙ্গেরাকে বিয়ে করেন তিনি।

714

অভিনেত্রী পায়েল রোহাতগির বিয়ের পরেও এটাই প্রথম দিওয়ালি।  তিনিও চলতি বছরের ৯ জুলাই কুস্তিগীর সংগ্রাম সিংকে বিয়ে করেন, যার সাথে তিনি গত বেশ কয়েক বছর ধরে সম্পর্কে ছিলেন।

814

'বেবি ডল' এবং 'দেশি লুক'-এর মতো গানের জন্য পরিচিত গায়িকা কণিকা কাপুর এই বছরের মে মাসে এনআরআই ব্যবসায়ী গৌতম হাতিরমানিকে বিয়ে করেন।  দ্বিতীয়বার কনে হওয়ার পরেও এটাই কণিকার প্রথম দিওয়ালি।
 

914

অন্যদিকে অভিনেত্রী শামা সিকান্দারের বিয়ের পরেও এটাই প্রথম দিওয়ালি। ১৪ মার্চ আমেরিকান ব্যবসায়ী জেমস মিলেরনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী।

1014

'ছপ্পড় ফাড় কে' ও 'শুকরানু'র মতো ছবির নায়িকা শীতল ঠাকুর এ বছরেই অভিনেতা বিক্রান্ত ম্যাসির পাত্রী হয়েছেন।  ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয় এবং প্রথমবার শ্বশুর বাড়িতে দিওয়ালি সেলিব্রেট করতে চলেছেন শীতল।

1114

অভিনেত্রী এবং গায়িকা শিবানী দান্ডেকার, যাকে 'শানদার' এবং 'নূর'-এর মতো ছবিতে দেখা গেছে, তিনিও চলতি বছরেই ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা ফারহান আখতারের সঙ্গে। যথারীতি উভয়েরেই এবছর প্রথম দিওয়ালি।
 

1214

শাহিদ কাপুরের বোন এবং পঙ্কজ কাপুর ও সুপ্রিয়া পাঠকের মেয়ে অভিনেত্রী সানা কাপুর, যিনি 'শানদার' এবং 'সরোজ কা রিশতা'-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন, তিনি ২ মার্চ অভিনেতা মায়াঙ্ক পাটওয়াকে বিয়ে করেন। তিনিও শ্বশুরবাড়িতে প্রথমবারের মতো দিওয়ালি উদযাপন করবেন।

1314

'মাইন্ড দ্য মালহোত্রা'-এর মতো ওয়েব সিরিজে হাজির হওয়া বৈশালী মালহার শ্বশুরবাড়িতে প্রথম দিওয়ালি উদযাপন করবেন।  এই বছরের ১৫ এপ্রিল মডেল এবং অভিনেতা সাইরাস সুহাকারকে বিয়ে করেন।

1414

'ইশকবাজ' এবং 'নাগিন ৩'-এর সিরিয়ালের অন্যতম অভিনেত্রী মিনাল দেশরাজ এই বছরের ৫ জুলাই গাঁটছড়া বাঁধেন অসীম মাথানের সাথে। তিনিও এবার প্রথম দিওয়ালি উদযাপন করতে চলেছেন।

আরও পড়ুন

চোখের পলকে কেটে গেল বলিউডে দশ বছর,বিশেষ দিনে আবেগঘন পোস্ট 'মম টু বি' আলিয়ার

আগামী মাসের শেষেই কি কোল আলো করে আসবে আলিয়ার সন্তান, প্রকাশ্যে এল নয়া তথ্য

বলিউড থেকে দীর্ঘ বিরতি চান আলিয়া ভাট, অভিনেত্রীর সিদ্ধান্তে হতাশ নেটিজেনরা

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos