দিওয়ালি পার্টিতে জমকালো সাজে বলি তারকারা, চাঁদের হাট বসল প্রযোজকের আস্তানায়

দিওয়ালির মরশুমে বলি তারকাদের বাড়িতে চলছে একের পর এক পার্টি। কখনো অভিনেতা আয়ুষ্মান খুরানা তো কখনো প্রযোজক রমেশ তৌরানি। দিওয়ালির মরশুমে তারকাদের চোখ ধাঁধানো লুক দেখতে বিস্তারিত পড়ুন।
 

Rimpy Ghosh | Published : Oct 20, 2022 11:54 AM IST

110
দিওয়ালি পার্টিতে জমকালো সাজে বলি তারকারা, চাঁদের হাট বসল প্রযোজকের আস্তানায়

দিওয়ালিতে ইতিমধ্যেই শুরু হয়েছে তোরজোড়।সকলের মধ্যেই রয়েছে উৎসবের উত্তেজনা। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও দিওয়ালি উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন।  তবে আপনাদের জানিয়ে রাখি বলি পাড়ায় কিন্তু দিওয়ালি পার্টি শুরু হয়েছে। এদিন রাতে প্রযোজক রমেশ তৌরানি দিওয়ালির আগে তার বাড়িতে একটি জমকালো পার্টির আয়োজন করেছিলেন যেখানে একে একে উপস্থিত হন বলি তারকারা। স্বামী ভিকি কৌশলের হাত ধরে দিওয়ালি পার্টিতে উপস্থিত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। নব দম্পতিকে একত্রে খুব খুশি এবং সুন্দর দেখাচ্ছিল। পার্টিতে লাল শাড়ি, কপালে টিপ ও খোলা চুলে হাজির হন ক্যাটরিনা।  তার মুখ ভর্তি হাসি দেখে ক্যামেরাম্যানরাও দম্পতির ছবি তুলতে পাগল হয়ে ওঠে। শুধু ভিক্যাট জুটিই নয় রমেশ তৌরানির পার্টিতে একে একে হাজির হয়েছিলেন আরও তারকারা। দিওয়ালি পার্টিতে ক্যাটরিনা-ভিকি ছাড়াও শিল্পা শেট্টি, ডায়না পেন্টি, নুসরাত ভরুচা, ডেইজি শাহ সহ  অন্যান্যরা উপস্থিত হয়েছিলেন জমকালো সব সাজে। 

210

পার্টিতে স্বামী ভিকি কৌশলের সঙ্গে রোমান্টিক পোজ দেন ক্যাটরিনা কাইফ। যেখানে লাল শাড়ি পরনে ক্যাটরিনা ও গাঢ় রঙের কুর্তা এবং কোর্টে ছিলেন ভিকি কৌশল।
 

310

পার্টিতে পৌঁছানো এলি আব্রাম ফটোগ্রাফারদের দেখে ফ্লাইং কিস দেন তো একই সময়ে স্বামী রিতেশ দেশমুখের সঙ্গে মজার মেজাজে হাজির হন জেনেলিয়া।

410

অন্যদিকে নুসরাত ভরুচার পরনে ছিল উজ্জ্বল সাদা লেহেঙ্গা এবং স্ত্রীর সঙ্গে পোজ দিতে দেখা যায় রমেশ তৌরানিকে। প্রসঙ্গত রমেশ তৌরানি প্রতিবছরই দিওয়ালিতে এই আয়োজন করে থাকেন।

510

হলুদ শাড়ি ও গোল্ডেন ব্লাউজে রাকুল প্রীত সিং হাজির হন বয়ফ্রেন্ড জ্যাকি ভাগনানির সাথে। যেখানে জ্যাকির পরনে ছিল গাঢ় রঙের কুর্তা। এরপরেই ক্যামেরার সামনে একে অপরকে ধরে পোজ দেন এই লাভ বার্ড। 

610

অনুষ্ঠানে আরও দেখা গেছে সালমান খানের ভাই আরবাজ খান, বোন আলভিরা খান এবং ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীকে।  তিনজনই একসঙ্গে পার্টিতে ক্যামেরাম্যানের জন্য পোজ দেন।
 

710

এছাড়াও তাপসী পান্নুকে দেখা যায় গোলাপি শাড়ি এবং খোলা চুলে । একই সময়ে ছেলেকে নিয়ে পার্টিতে পৌঁছেছিলেন প্রবীণ অভিনেত্রী পুনম ধিলোন।
 

810

ডেইজি শাহ দিওয়ালি পার্টিতে এসেছিলেন গোলাপি লেহেঙ্গা পরে পাশাপাশি ভাই শাকিব শাকিল ও জহির ইকবালের সঙ্গে পোজ দিতে দেখা গেছে হুমা কুরেশিকে

910

অন্যদিকে বান্ধবী কীর্তি খারবান্দার সঙ্গে পার্টিতে পৌঁছেছিলেন পুলকিত সম্রাট।  একই সঙ্গে হালকা গোলাপি চকমকে লেহেঙ্গায় নোরা ফাতেহি হাজির হন পার্টিতে।

1010
Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos