কেউ ৮ লাখ, কেউ ১৩ লাখ, হায়েস্ট পেড শিল্পী কারা! গান প্রতি কে কত নেন

বলিউডের ছবিতে গান থাকবে না এমন ভাবাই যায় না। এমনকী বেশ কিছু ছবি রয়েছে, যেগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও গানগুলি মানুষের মনে রয়ে গিয়েছে। তাই এই গানগুলি যাঁরা গান, অর্থাৎ প্লেব্যাক সিঙ্গাররা ও গান প্রতি ভালোই পারিশ্রমিক নেন। জেনে নেওয়া যাক এই মুহূর্তে বি-টাউনের হায়েস্ট পেড গায়ক গায়িকা কারা। কেই বা রয়েছেন শীর্ষে। 

swaralipi dasgupta | Published : Jun 28, 2019 11:13 AM IST

18
কেউ ৮ লাখ, কেউ ১৩ লাখ, হায়েস্ট পেড শিল্পী কারা! গান প্রতি কে কত নেন
অঙ্কিত তিওয়ারি- ২০১১ থেকে গানের জগতে পা রাখেন অঙ্কিত। এর পরে আর সে ভাবে থেমে থাকতে হয়নি। একটি গান প্লেব্য়াক করার জন্য ৬ লক্ষ টাকা নেন অঙ্কিত।
28
নেহা কক্কর- এই প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় গায়িকা তিনি। তাঁর গাওয়া অধিকাংশ গানই হিট। একটি গান প্লেব্যাক করতে তিনি ৮ লক্ষ টাকা নেন।
38
সুনীধি চৌহান- বলিউডে অমন দরাজ গলায় গান আর কেউ গাইতে পারেন না। এই মুহূর্তে একটি গান প্লেব্যাক করতে ৯ লক্ষ টাকা নেন।
48
সোনু নিগম- তাঁর গানে মুগ্ধ সঙ্গীত প্রেমীরা। একটি গানের জন্য সোনু নেন ১০ লক্ষ টাকা।
58
বাদশা- এখন বেশির ভাগ ছবিতেই র‍্যাপ গানের ব্যবহার থাকে। এদের মধ্য়ে বাদশা অন্যতম। একটি গান প্লে ব্যাক করতে তিনি ১১ লক্ষ টাকা নেন।
68
গুরু রানঢওয়া- অধিকাংশ ছবিতে পাঞ্জাবি গান থাকে আজকাল। আর পাঞ্জাবি গান মানেই গুরু রানঢওয়া। তিনি একটি গানের জন্য ১০ থেকে ১২ লক্ষ টাকা নেন।
78
অরিজিৎ সিং- এই গায়কের খ্যাতি নিয়ে নতুন করে কিছু বলার নেই। তাঁর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। একটি গানের ১৩ লক্ষ টাকা নেন।
88
শ্রেয়া ঘোষাল- তাঁর গায়কিতে মুগ্ধ হবেন যে কেউ। তিনি বর্তমানে বলিউডের সুরের সম্রাজ্ঞী। একটি গান প্লেব্যাক করতে তিনি ২০ লক্ষ টাকা নেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos