হায়দরাবাদে নাগার সঙ্গে যে বাড়িতে সামান্থা থাকতেন সেই বাড়িটি পুনরায় কিনে নিয়েছেন অভিনেত্রী

সামান্থা রুথ প্রভু তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সাথে হায়দ্রাবাদে তার বাড়িটি কেনার পর শিরোনাম তৈরি করেছেন। সব সুযোগ-সুবিধা সহ এটি একটি বিলাসবহুল বাড়ি। চলুন দেখে নেওয়া যাক তার দামি বাড়িটি।

Senjuti Dey | Published : Jul 29, 2022 2:43 PM IST

110
হায়দরাবাদে নাগার সঙ্গে যে বাড়িতে সামান্থা থাকতেন সেই বাড়িটি পুনরায় কিনে নিয়েছেন অভিনেত্রী

সামান্থা রুথ প্রভু তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সাথে শেয়ার করা বাড়িটি পুনরায় কেনার পর খবরে শিরোনাম তৈরি করছেন। সব সুযোগ-সুবিধা সহ এটি একটি বিলাসবহুল বাড়ি। চলুন দেখে নেওয়া যাক তার দামি বাড়িটি। গত বছরের অক্টোবরে অভিনেতা সামান্থা রুথ প্রভু এবং তার প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের বিচ্ছেদ ঘটে। কিংবদন্তি অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক মুরলি মোহনের মতে, তারা হায়দরাবাদে একটি বাড়িতে একসাথে থাকতেন যা সামান্থা নিজে কিনেছিলেন।

210

অনলাইনে পোস্ট করা একটি ভিডিওতে, মুরালি বলেছেন যে যখন সামান্থা এবং নাগা চৈতন্য বিয়ে করেছিলেন, তারা যৌথভাবে একটি সম্পত্তি কিনেছিলেন এবং সেখানে বসবাস করতেন। যখন তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়, তখন তারা বাড়ি বিক্রি করে আলাদা হয়ে যায়।
কিন্তু সামান্থা সেই বাড়িতেই থাকার জন্য দৃঢ়সংকল্পবদ্ধ ছিল, তাই সে অনেক প্রচেষ্টা করে বাড়িটি পুনরায় কিনেছে। তিনি বর্তমানে সেখানে তার মায়ের সাথে থাকেন।

310

সামান্থা সম্প্রতি তাকে নিয়ে রটা গুজব সম্পর্কে কথা বলেছেন কফি উইথ করণ ৭ এ যে তিনি নাকি বিবাহবিচ্ছেদের পর ২৫০ কোটি টাকা পেয়েছেন। তিনি ব্যঙ্গ করে বলেছেন যে তার বাড়িতে আইটি বিভাগ যে কোনও সময় উপস্থিত হবে এবং তিনি যে কিছুই পাননি তখন তা প্রদর্শন করবেন ।

 

 

আরও পড়ুনঃ শীঘ্রই দুই থেকে তিন , মা হতে চলেছেন 'বং বিউটি' বিপাশা, প্রথম সন্তানের অপেক্ষায় স্বামী করণ

410

সামান্থা বলেছিলেন যে যখন লোকেরা বুঝতে পেরেছিল যে ২৫০ কোটি টাকা একটু বেশিই বাড়াবাড়ি রকমের মিথ্যা তখন গুজবগুলি ছড়ানো বন্ধ হয়ে যায়। তিনি বলেছিলেন যে তার এবং নাগার এখনও একে অপরের প্রতি ক্ষোভ রয়েছে।

 

 

আরও পড়ুনঃ 'তুমি হলে সুপারস্টার', দিলজিতের কনসার্ট দেখে আবেগে ভাসলেন পিগি চপস

510

সামান্থা খুবই সৌভাগ্যবান। তিনি মার্জিত এবং ঐশ্বর্যপূর্ণ জিনিস পছন্দ করেন। সামান্থা হায়দরাবাদ-এর একটি অত্যাশ্চর্য বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বাস করেন যা তার শান্ত জীবনযাপনের সাথে খাপ খায়। চলুন আমরা আপনাকে সামান্থা রুথ প্রভুর ঐশ্বর্যশালী হায়দরাবাদ-এর বাড়িতে নিয়ে যাই।

 

 

আরও পড়ুনঃ সর্বনাশ, মানুষকেও খুন করতে পারেন জাহ্নবী তাও আবার আলিয়ার জন্য, কেন জানেন?

610

সামান্থার শয়নকক্ষে বিভিন্ন রঙের সাযুজ্য রয়েছে। মেঝেটি মুক্তোর মতো সাদা , এবং সাদা বিছানাটিতে একটি ধূসর হেডবোর্ড আছে । এই সম্পূর্ণ সমন্বয় যেন একটি বিলিয়নেয়ার সিনেমা থেকে এসেছে বলে মনে হয়। এমনকি পাশের টেবিলটি, তার হালকা কাঠের রঙের সাথে, স্থানটিকে উন্নত করে। অধিকন্তু, তার শয়নকক্ষটি ক্রিস্টাল শেড সহ রূপালী আলোর জন্য কমনীয় লাগে ।

710

সামান্থার বেডরুমে স্বাচ্ছন্দ্য এবং পরিচ্ছন্নতার নিখুঁত ভারসাম্য রয়েছে। ধূসর এবং সাদা drapes সামনে সবুজ quilted বেঞ্চ একটি আরামদায়ক পরিবেশ তৈরি করে।

810

সামান্থা রুথ প্রভুর বাড়ির উঠোনে, একটি বিশাল পুল রয়েছে৷ তিনি ভঙ্গি করতে পছন্দ করেন এবং পুলের পাশে তার যোগব্যায়াম সেশনের সুবিধা নেন। তার বাড়িতে একটি তার বাগানে একটি সুন্দর সুইমিং পুল আছে। তার পিছনের উঠোন পুলের Instagram ফিড প্রদর্শন করে যে এটি কতটা অত্যাশ্চর্য এবং ইনস্টাগ্রামযোগ্য। উপরন্তু, এটি OOTD ফটো তোলার জন্য অন্যতম সেরা স্থান।

910

পটভূমিতে একটি টেক্সচারযুক্ত দেওয়াল এবং একটি বুদ্ধ মূর্তি সহ এলাকাটি আরও শান্ত। একটি অত্যাশ্চর্য স্বচ্ছ প্রাচীর পুল এবং তার চটকদার অ্যাপার্টমেন্টকে আলাদা করে।

1010

সামান্থার থাকার জায়গাটি একটি বড় স্মার্ট টিভি, একটি সাউন্ড সিস্টেম এবং আরও অনেক কিছু সহ উচ্চ-সম্পন্ন প্রযুক্তিতে ভরা। সামান্থার বাড়ির ডাইনিং স্পেস আধুনিকতাতে পরিপূর্ন। বিশাল টেবিল, লাল-আচ্ছাদিত আসন এবং বড় ঝুলন্ত আলো সহ তিনি এই অবস্থানটিকে পছন্দ করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos