বিশ্রীভাবে ট্রোলড হলেন দিশা পাটানি, কী এমন করেছেন তিনি জেনে নিন

বৃহস্পতিবার ট্রোলিং থেকে শুরু করে বডিশেমিং দিশা পাটানির উপর নেটিজেনরা উগড়ে দিলেন ক্ষোভ। কী এমন করে ফেলেছেন তিনি? 
সম্প্রতি দিশার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য  করেছেন, যে দিশা পাটানি তার চেহারার জন্য অস্ত্রোপচার করেছেন। এমনও কেউ কেউ ছিলেন যারা ফ্যাশনিস্তার পছন্দের পোশাক নিয়ে মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ার একজন ব্যবহারকারী তার পোশাক সম্পর্কে মন্তব্য করে লিখেছেন,' তাড়াতাড়িতে পোশাক পরতে ভুলে গিয়েছেন।' 'গরম লাগছে বলে অর্ধেক কাপড় পড়েছেন ইনি,' দিশার ছবিতে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন। সোশ্যাল মিডিয়া অনুগামীরা যখন প্লাস্টিক সার্জারির জন্য অভিনেতাকে ট্রোল করার চেষ্টা করেছিল তখন একাধিক বোকাবোকা কারণ এবং তুলনা তুলে আনেন। একজন ব্যবহারকারী দাবি করেছেন যে অভিনেত্রী তার নাকে প্লাস্টিক সার্জারী করেছেন এবং অন্যজন বলেছেন তিনি সম্ভবত ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন। যাইহোক, এই ট্রোলারগুলি দিশা পাটানির উপর খুব কমই প্রভাব ফেলেছিল কারণ অভিনেত্রীর লঞ্চ ইভেন্টের ছবিগুলিতে খারাপ মন্তব্যের থেকে ভালো মন্তব্যই বেশি।  দিশা পাটানির আসন্ন ছবি ' এক ভিলেন রিটার্নস'-এর মুক্তির আগে একটি জ্যাম-প্যাক শিডিউল চলছে। এই মাসের শেষের দিকে একটি প্রেক্ষাগৃহে মুক্তির জন্য নির্ধারিত এই চলচ্চিত্রটির বৃহস্পতিবার মুম্বাইতে গ্র্যান্ড ট্রেলার লঞ্চ ইভেন্ট ছিল। ভূষণ কুমারের টি-সিরিজ দ্বারা সমর্থিত একটি মাল্টি-স্টারার ফিল্ম, 'এক ভিলেন রিটার্নস' তারকা অভিনেতা জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া ছাড়াও রয়েছেন দিশা পাটানি।

Senjuti Dey | Published : Jul 1, 2022 1:03 PM IST

18
বিশ্রীভাবে ট্রোলড হলেন দিশা পাটানি, কী এমন করেছেন তিনি জেনে নিন

বৃহস্পতিবার মুম্বাইতে ট্রেলার লঞ্চ ইভেন্টের সময়, দিশা পাটানিকে কালো ক্রপ টপ এবং ম্যাচিং কালো বুটের সাথে কালো স্কার্টে ভীষণই হট লাগছিল। 

28

সেই কালো পোশাকে অভিনেত্রী তার মিডরিফ প্রদর্শন করছিলেন; আশ্চর্যের কিছু নেই যে মানুষ তার এবং তার ফিটনেসের জন্য এত পাগল!

 

আরও পড়ুনঃ সেক্সি লাল হাই স্লিট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ, তার সাম্প্রতিক ছবি দেখে নিন

38

যদিও দিশা পাটানিকে তার কালো পোশাকে ভীষণই হট দেখাচ্ছিল, সেই অভিনেত্রী যিনি সুশান্ত সিং রাজপুত-অভিনীত 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি'-এর বিপরীতে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, তার চেহারার জন্য সোশ্যাল মিডিয়ায় নির্মমভাবে ট্রোলড হতে হলো।

 

আরও পড়ুনঃ উন্মুক্ত পিঠ ও ক্লিভেজ দেখাচ্ছেন মালবিকা, শিমারি ব্যাকলেসে ঝরে পড়ছে গ্ল্যামার, দেখে নিন তাঁর হট ছবি গুলি

48

অভিনেত্রীকে সত্যিই এই পোশাকে সুপার-হট দেখাচ্ছে এবং তার ভক্তরা সত্যিই অভিনেত্রীর এই চেহারাটি নিয়ে মোহ কাটিয়ে উঠতে পারে না, তবে এমন কিছু লোক রয়েছে যারা অভিনেত্রীর পোশাক পছন্দ করেননি এবং তাকে ট্রোল করা শুরু করেছেন।

 

আরও পড়ুনঃ হটনেস অ্যলার্ট! নতুন টিউব-টপ ও মিনি-স্কার্টে শহরের তাপমাত্রা কয়েক গুণ বাড়িয়ে দিলেন উত্তরফি!

58

সম্প্রতি দিশার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য  করেছেন, যে দিশা পাটানি তার চেহারার জন্য অস্ত্রোপচার করেছেন।
 

68

সোশ্যাল মিডিয়ার একজন ব্যবহারকারী তার পোশাক সম্পর্কে মন্তব্য করে লিখেছেন,' তাড়াতাড়িতে পোশাক পরতে ভুলে গিয়েছেন।' 'গরম লাগছে বলে অর্ধেক কাপড় পড়েছেন ইনি,' দিশার ছবিতে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন।

78

সোশ্যাল মিডিয়া অনুগামীরা যখন প্লাস্টিক সার্জারির জন্য অভিনেতাকে ট্রোল করার চেষ্টা করেছিল তখন একাধিক বোকাবোকা কারণ এবং তুলনা তুলে আনেন। একজন ব্যবহারকারী দাবি করেছেন যে অভিনেত্রী তার নাকে প্লাস্টিক সার্জারী করেছেন এবং অন্যজন বলেছেন তিনি সম্ভবত ঠোঁটে প্লাস্টিক সার্জারি করিয়েছেন। 

88

যাইহোক, এই ট্রোলারগুলি দিশা পাটানির উপর খুব কমই প্রভাব ফেলেছিল কারণ অভিনেত্রীর লঞ্চ ইভেন্টের ছবিগুলিতে খারাপ মন্তব্যের থেকে ভালো মন্তব্যই বেশি।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos