সেক্সি লাল হাই স্লিট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ, তার সাম্প্রতিক ছবি দেখে নিন

জ্যাকলিন ফার্নান্দেজ তার নতুন সিনেমা বিক্রান্ত রোনা দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন। অক্ষয় কুমার এবং নুসরত ভারুচ্চার সঙ্গে অভিনেত্রীকে রোহিত শেঠি পরিচালিত রাম সেতু এবং সার্কাস উভয়েতেই দেখা যাবে। জ্যাকলিন ফার্নান্দেজ, কখনও কখনও 'সানশাইন গার্ল' নামেও পরিচিত, নিঃসন্দেহে এমন একজন অভিনেত্রী যিনি সবসময় তার সেক্সি ব্যক্তিত্বের সাথে ফোকাস চুরি করে নেন। ডিভা তার আকর্ষণীয়তা দিয়ে আবারও মনোযোগ আকর্ষণ করতে ফিরে এসেছেন।জ্যাকলিন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু অবিশ্বাস্য উষ্ণ ছবি পোস্ট করেছেন যাতে তিনি একটি লাল রঙের হাই স্লিট পোষাক পরেছিলেন এবং তার সঙ্গে তার সংবেদনশীল অভিব্যক্তি যোগ করে তাপমাত্রা বাড়িয়েছিলেন।তিনি একটি নামী জুতোর ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য পোজ দিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছিলেন, '@ajiouxe এখন শুধু ভারতেই @aquazzura স্ক্রিন করছে।'অভিনেত্রী সম্প্রতি তার এনজিও, 'ইউ অনলি লিভ ওয়ানস' এর পক্ষ থেকে ক্যাফে অর্পনের কর্মীদের সাথে অটিজম প্রাইড ডে উদযাপন করেছেন, পাশাপাশি তার নতুন সিনেমা 'বিক্রান্ত রোনা' এর বিপণনে ব্যস্ত রয়েছেন। এ ছাড়া জ্যাকলিন তার নতুন ছবি ‘বিক্রান্ত রোনা’-এর প্রিমিয়ার শোতে যাচ্ছেন।অক্ষয় কুমার এবং নুসরত ভারুচ্চার পাশাপাশি, অভিনেত্রী রোহিত শেঠি পরিচালিত 'রাম সেতু' এবং 'সার্কাস' উভয়েই অভিনয় করবেন তিনি।

Senjuti Dey | Published : Jul 1, 2022 12:55 PM IST

16
সেক্সি লাল হাই স্লিট পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ, তার সাম্প্রতিক ছবি দেখে নিন

জ্যাকলিন ফার্নান্দেজ তার নতুন সিনেমা বিক্রান্ত রোনা দেখতে প্রেক্ষাগৃহে যাচ্ছেন। অক্ষয় কুমার এবং নুসরত ভারুচ্চার সঙ্গে অভিনেত্রীকে রোহিত শেঠি পরিচালিত রাম সেতু এবং সার্কাস উভয়েতেই দেখা যাবে।

26

জ্যাকলিন ফার্নান্দেজ, কখনও কখনও 'সানশাইন গার্ল' নামেও পরিচিত, নিঃসন্দেহে এমন একজন অভিনেত্রী যিনি সবসময় তার সেক্সি ব্যক্তিত্বের সাথে ফোকাস চুরি করে নেন। 
 

 

আরও পড়ুনঃ উন্মুক্ত পিঠ ও ক্লিভেজ দেখাচ্ছেন মালবিকা, শিমারি ব্যাকলেসে ঝরে পড়ছে গ্ল্যামার, দেখে নিন তাঁর হট ছবি গুলি

36

ডিভা তার আকর্ষণীয়তা দিয়ে আবারও মনোযোগ আকর্ষণ করতে ফিরে এসেছেন। জ্যাকলিন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু অবিশ্বাস্য উষ্ণ ছবি পোস্ট করেছেন যাতে তিনি একটি লাল রঙের হাই স্লিট পোষাক পরেছিলেন এবং তার সঙ্গে তার সংবেদনশীল অভিব্যক্তি যোগ করে তাপমাত্রা বাড়িয়েছিলেন।

 

আরও পড়ুনঃ বিয়ে না করবার আসল কারণ জানালেন সুস্মিতা সেন, কী বললেন প্রাক্তন বিশ্বসুন্দরী

46


তিনি একটি নামী জুতোর ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য পোজ দিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছিলেন, '@ajiouxe এখন শুধু ভারতেই @aquazzura স্ক্রিন করছে।'

 

আরও পড়ুনঃ হটনেস অ্যলার্ট! নতুন টিউব-টপ ও মিনি-স্কার্টে শহরের তাপমাত্রা কয়েক গুণ বাড়িয়ে দিলেন উত্তরফি!

56

অভিনেত্রী সম্প্রতি তার এনজিও, 'ইউ অনলি লিভ ওয়ানস' এর পক্ষ থেকে ক্যাফে অর্পনের কর্মীদের সাথে অটিজম প্রাইড ডে উদযাপন করেছেন, পাশাপাশি তার নতুন সিনেমা 'বিক্রান্ত রোনা' এর বিপণনে ব্যস্ত রয়েছেন।

66

এ ছাড়া জ্যাকলিন তার নতুন ছবি ‘বিক্রান্ত রোনা’-এর প্রিমিয়ার শোতে যাচ্ছেন।অক্ষয় কুমার এবং নুসরত ভারুচ্চার পাশাপাশি, অভিনেত্রী রোহিত শেঠি পরিচালিত 'রাম সেতু' এবং 'সার্কাস' উভয়েই অভিনয় করবেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos