সানি লিওনকে আদর্শ মেনেই পা রেখেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে, চমকে যাবেন বাঙালি কন্যার সাহসীপনায়

রামগোপাল ভার্মার নায়িকা নয়না গাঙ্গুলি জীবনের ২৫ টা বসন্ত পেরিয়ে  আজ ২৬-শে পা দিলেন। একজন বাঙালি অভিনেত্রী হিসেবে  পরিচালক রামগোপালের হাত ধরেই বলিউডে আসেন নয়না। আর কিছুদিনের মধ্যেই নেটদুনিয়ার নয়া সেনসেশন হয়ে যান নয়না গঙ্গোপাধ্যায়। একটা মাত্র ওয়েবসিরিজেই শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনা।তার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া। কলকাতার যাদবপুরেরই মেয়ে নয়না হইচই-এর ওয়েবসিরিজ 'চরিত্রহীন'-এ তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন দর্শকদের। টলিউড থেকে বলিউডে কাজ করতে আগ্রহী নয়না। জন্মদিনে রইল  লাস্যময়ী অভিনেত্রী 'কিরণময়ী'র একগুচ্ছ ছবি।

Riya Das | Published : Apr 17, 2020 9:18 AM IST / Updated: Apr 17 2020, 02:54 PM IST

110
সানি লিওনকে আদর্শ মেনেই পা রেখেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে, চমকে যাবেন বাঙালি কন্যার সাহসীপনায়

বাংলা চলচ্চিত্রের লাস্যময়ীদের তালিকা দিনের পর দিন বেড়েই চলেছে। একের পর এক  আবেদনময়ীরা উঠে আসছেন পর্দা কাঁপাতে।

210

সেরকমই একজন নেটদুনিয়ার নয়া সেনসেশন হলেন  নয়না গঙ্গোপাধ্যায়। যার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া।

310

রামগোপাল ভার্মা পরিচালিত 'মেরি বেটি সানি লিওন বাননা চাহতি হ্যায়' সিনেমায় প্রথমনজর কেড়েছিলেন নয়না। তারপর তিনি যেন সানি লিওনকেও ছাঁপিয়ে গেছেন।

410

'চরিত্রহীন' ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ করেন নয়না। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী। 

510


চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করেছেন। সবরকম চরিত্রের জন্যই তিনি নিজেকে তৈরি করতে প্রস্তুত। 

610


সাহসী দৃশ্যে বাজিমাত করা এই বঙ্গ তনয়াকে ৩০০ জনের মধ্যে থেকে খুঁজে বের করেছিলেন পরিচালক রামগোপাল ভার্মা।

710


সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, রামগোপাল ভার্মাকেই নিজের মেন্টর মনে করেন নয়না। সম্প্রতি আবারও রামগোপালের পরিচালনায় দেখা যাবে নয়নাকে। 

810

বর্তমানে বাংলা ছবির থেকেও হিন্দি ছবিতে বেশি ফোকাস করছেন অভিনেত্রী। রামগোপাল ভার্মার পরিচালনায় 'গানস অ্যান্ড থাইস'-ওয়েব সিরিজে দেখা যাবে নয়নাকে। যদিও করোনার জেরে এই আপাতত পিছিয়ে গেছে মুক্তির দিন।

910


যদিও রামগোপাল ভার্মা এমনই সমস্ত হট ডিভাদের সামনে নিয়ে আসে যাদের মধ্যে সকলের থেকে অন্য একটা আকর্ষণীয় বিষয় থাকবে। আরে তেমনটাই তিনি খুঁজে পেয়েছন নয়নার মধ্যে।

1010


কিছুদিন আগেও দক্ষিণী সিনেমার 'মন মেরা মন' ভিডিও গানটি প্রকাশ্যে আসা মাত্রই রীতিমতো  সোশ্যাল মিডিয়ায় হৈচৈ পড়ে ফেলে দিয়েছিলেন নয়না। সমুদ্রের পাড়ে কালো বিকিনিতে শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছিলেন অভিনেত্রী। এর আগে যৌন আবেদনপূর্ণ দৃশ্যে অভিনয় করে বাজিমাত করেছেন নয়না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos