প্রেমিকের জিভে ঠাসা চুম্বন, পশ্চাদে আঙুলের যৌনক্রীড়া, ভয়ঙ্কর বিদ্রুপের শিকার কিম কারদাশিয়ানের বোন কোটনি

ভালোবাসার খুল্লামখুল্লা প্রকাশ। আর নেটদুনিয়ার হাত ধরে তা এখন ভাইরাল। কারদিশিয়ান সিস্টারস মানেই উত্তেজনা এবং বিতর্কে ঠাসা এক প্যাকেজ। এবারও তার অন্যথা হয়নি। অস্কারের আসরে কোটনি কারদাশিয়ান এবং ট্রেভিস বারকারের মাখোমাখো প্রেম এখন নেট দুনিয়ায় সমালোচনার ঝড় বইয়ে দিয়েছে। তবে, কোটনি এবং ট্রেভিসের যে এতে কিছু যায় আসে না তা তাঁদের মনোভাবেই প্রকাশ পেয়েছে। কোটনি কারদাশিয়ান মার্কিন রিয়্যালিটি শো স্টার কিম কারদাশিয়ানের বোন। এমনিতেই কারদাশিয়ান সিস্টারসদের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। বিশেষ করে তাঁদের উদ্দাম চোখ ধাঁধানো জীবনযাত্রা এবং ফ্যাশন ও প্রেমের গাঙে তাদের ভেসে যাওয়াটা বরাবরই মানুষের কাছে একটা মুখোরোচক বিষয়। 

Web Desk - ANB | Published : Mar 31, 2022 1:26 PM IST / Updated: Mar 31 2022, 07:05 PM IST

17
প্রেমিকের জিভে ঠাসা চুম্বন, পশ্চাদে আঙুলের যৌনক্রীড়া, ভয়ঙ্কর বিদ্রুপের শিকার কিম কারদাশিয়ানের বোন কোটনি

যাকে বলে এক্কেবারে ঝড় তুলে দেওয়া। নেট দুনিয়া এখন তোলপাড় কিম কারদাশিয়ানের বোন রিয়্য়ালিটি শো স্টার কোটনি কারদাশিয়ান এবং তাঁর প্রেমিক ট্রেভিস বারকারের প্রকাশ্য যৌনক্রীড়ার চর্চায়। ৯৪তম অস্কারের রেড কার্পেটে এমনই এক উসকানিওয়ালা সম্ভোগের নকল ক্রীড়ায় মেতেছিলেন কোটনি এবং ট্রেভিস। মনে করা হচ্ছে দুজনেই প্রকাশ্যে যে চরম এক উত্তেজক ঘনিষ্টতার প্রদর্শন দেখিয়েছেন তা আসলে সকলের নজর টানতে। কিন্তু, এই যুক্তিকে আমল দিতে রাজি নন নেটিজেনরা। কোটনি এবং ট্রেভিস যেভাবে বদ্ধ-ঘরের যৌন ক্রীড়ার খানিক নমুনা প্রকাশ্যে এনেছেন তাকে ধিক্কার জানিয়েছে নেট দুনিয়া। প্রকাশ্যে জিভ বের করে একে অপরকে চুম্বনের আবেশে ভাসিয়ে দিয়েছিলেন কোটনি এবং ট্রেভিস। 

 

27

অস্কারের পুরস্কার প্রদান অনুষ্ঠানের রেড কার্পেটে কোটনি কারদাশিয়ান এবং ট্রেভিস বারকার সামিল হয়েছিলেন। দুজনের পরণেই ছিল কালো রঙের পোশাক। কোটনি পরেছিলেন অফ শোল্ডার একটা কালো গাউন। চুল ছিল এক্কেবারে আটোসাঁটো করে পিছন করে ছেড়ে দেওয়া। কানে ছিল দামি হিরের কাজ করার দুল। 

37

কোটনি কারদাশিয়ান অস্কারে আমন্ত্রণ পেয়েছিলেন ট্রেভিস বারকারের অতিথি হিসাবে। এছাড়াও কোটনির অস্কারের মঞ্চে অস্কারজয়ী সঙ্গীত পরিচালক অ্যাডাম ব্ল্যাকস্টোন এবং তার পারকাশানিস্ট শেলি ই ও অন্যদের সঙ্গে একটি মঞ্চাভিনয়ে অংশ নেওয়ার জন্য সেখান ছিলেন। 
 

47

এন্টারটেনমেন্ট টুনাইটের পাওয়া তথ্য বলছে কোটনির পরণে সেদিন যে পোশাকটি ছিল, তার নাম স্লিভলেস ভিনটেজ থিয়েরি মাগলার ড্রেস। এছাড়াও তাঁর পায়ে ছিল স্ট্র্যাপি অ্যাকুইজারা পারফেক্ট কিস শু। কোটনির কানে যে দুল দেখা গিয়েছিল, তার নাম লরেইন স্কওয়ার্জ ডায়মন্ডস। এছাড়াও যেভাবে মাথার চুলকে পিছনে দিকে আটোসাঁটো করে রেখেছিলেন তাকে ফ্যাশন দুনিয়ার ভাষায় স্লিকড ব্যাক বলা হয়। 
আরও পড়ুুন| শরীরী প্রর্দশনের সংজ্ঞাটাই বদলে দিয়েছেন 'কার্দাশিয়ান', টিভি হোস্ট থেকে কীভাবে হলেন 'বিলোওনিয়ার'

57

এদিকে ট্রেভিস-এর পরণে ছিল দ্য ব্লিঙ্ক ১৮২ ড্রামার। কালো চশমায় তাঁকে আরও বেশি স্টাইলিশ দেখাচ্ছিল। এছাড়াও ট্রেভিস যে স্যুটটি পরেছিলেন তাঁতে একটা ডায়মন্ড পিন ছিল। কোটনি এবং ট্রেভিস যে এই প্রথম বিনোদন জগতের কোনও রেড কার্পেটে নজরে এলেন, এমনটা নয়। এর আগেও একাধিক রেড কার্পেটে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। 
আরও পড়ুন|লিফটের মধ্যে অন্তরঙ্গতায় মত্ত জনপ্রিয় অভিনেত্রী, নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিও

67

এক মনোরম সমুদ্র সৈকতে ২০২১ সালে ট্রেভিস-এর সঙ্গে বাগদান সেরেছেন কোটনি। মনে করা হচ্ছে আসলে জুগলে বিয়ের জন্য এখন কতটা উদগ্রীব সেটাই ধরা পড়েছে এদিনের আচরণে। অনেকের মতে, আসলে তাঁদের নতুন এক জীবনের শুরুটা নিয়ে কোটনি এবং ট্রেভিস নাকি খুবই উত্তেজিত। এই উত্তেজনার বশবর্তী হয়েই কী তাহলে প্রকাশ্যে অস্কারের আসরে কোটনির পশ্চাদদেশেও হাতের যৌনক্রীড়া থামাননি ট্রেভিস! 

77

ট্রেভিসের সন্তানের মা হতে চান বলে  সম্প্রতি দ্য কারদাশিয়ান টিভি রিয়্যালিটি শো-এ ঘোষণা করেছিলেন কোটনি। ইতিমধ্যে কোটনি-র দুই ছেলে এবং একটি মেয়ে রয়েছে। কোটনির এই তিন সন্তানের পিতা স্কট ডিসিক। কোটনির এই তিন সন্তানের নাম ম্যাসন-১১ বছর, রেইন ৬ বছর এবং মেয়ে পেনালোপ। এদিকে ট্রেভিসেরও আগের বিবাহিত বউ ছিলেন সান্না মোয়াকলার। এই বিয়েতে ট্রেভিসের আবার ১৮ বছরের ছেলে ল্যান্ডন এবং ১৬ বছরের আলাবামা বর্তমান। এছাড়াও প্রাক্তন স্ত্রী সান্নার আগের বিয়েতে থাকা মেয়ে, বছর ২২-এর আতিয়ানা ডে লা হোয়া-র অভিবাকত্বের দায়ভারও নিয়ে রেখেছেন ট্রেভিস। 
আরও পড়ুন|কিম কার্দাশিয়ানকে কি নকল করছেন মিমি, 'SEXY' অবতারে ব্যাপক ট্রোলড সাংসদ অভিনেত্রী

Share this Photo Gallery
click me!
Recommended Photos