দর্শকদের ঘাম ছোটাচ্ছেন পবন সিং ও অক্ষরা সিং, ভোজপুরি রোমান্টিক গানে বুদ নেটদুনিয়া

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত জুটি পবন সিং এবং অক্ষরা সিং এর পাগল করা রোম্যান্স পছন্দ করেন দর্শকেরা। সম্প্রতি প্রকাশ্যে এল তাদের নতুন গান "দাইয়া রে দাইয়া"। ইতিমধ্যেই ১৮,১৯৯,৮৩২ ভিউ এবং অসংখ্য শেয়ার হয়েছে গানটি।

Rimpy Ghosh | Published : Sep 21, 2022 1:48 PM IST / Updated: Sep 21 2022, 08:31 PM IST

17
দর্শকদের ঘাম ছোটাচ্ছেন পবন সিং ও অক্ষরা সিং, ভোজপুরি রোমান্টিক গানে বুদ নেটদুনিয়া

ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই তার উষ্ণ প্রেমের রসায়ন তুলে ধরার জন্য বিখ্যাত। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তাদের রোম্যান্সে পাগল করে তুলেছে দর্শকদের। 

27

পবন সিং এবং অক্ষরা সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির  সবচেয়ে বিখ্যাত অন-স্ক্রিন দম্পতিদের মধ্যে একজন।  সোশ্যাল মিডিয়ায় পবন সিং এবং অক্ষরা সিংয়ের ভিডিও এবং গান জনপ্রিয় হয়ে উঠতে থাকে।
 

37

একটি হট গান "দাইয়া রে দাইয়া" ইউটিউবে ভক্তদের নজর কাড়ছে।  এই গানে পবন সিং এবং অক্ষরা সিংয়ের আবেগপূর্ণ নাচ দেখে ভক্তরা বিস্মিত হয়েছেন। 

47

এই জুটি গানটিতে একটি দুর্দান্ত নৃত্য পরিবেশন করা হয়েছে।  সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা গান এবং অভিনয়ে মুগ্ধ হয়েছেন এবং দ্রুত গানটি ছড়িয়ে দিয়েছেন। এই দম্পতির রোম্যান্সকে  অনুরাগীরা খুব উপভোগ করছে বলে মনে হচ্ছে। ১৮,১৯৯,৮৩২ জন এই মুহূর্তে ভিডিওটি ইতিমধ্যেই দেখেছেন৷

57

দাবানলের মতো ছড়িয়ে পড়ছে এই গান।  অক্ষরা সিং এবং পবন সিং উভয়েরই প্রচুর ফ্যান বেস রয়েছে।  কাপলিং গান, মিউজিক ভিডিও বা সিনেমাকে জ্বালানোর জন্য যা যথেষ্ট।

67

এই দম্পতির ভক্তরা তাদের একসঙ্গে পর্দায় দেখতে পছন্দ করেন।  তারা হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় অভিনেতা।  তারা অবশ্যই ভিডিওগুলিকে দেখার যোগ্য করে তোলে, তাদের অবিশ্বাস্য রসায়নের মধ্যে দিয়ে। 

77

যদিও এই দম্পতিকে তাদের কেলেঙ্কারীর পর থেকে খুব বেশি ছবি তোলা বা একসঙ্গে দেখা যায়নি, তবুও দর্শকদের মধ্যে তাদের প্রতি আগ্রহ কমেনি এবং এই ছবিটির চাহিদা তুলনামূলক অনেক বেশি। এই দম্পতি তাদের পাওয়ার পারফরম্যান্স দিয়ে ভিড়কে বিদ্যুতায়িত করছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos