৬ অক্টোবর গাঁটছড়া বাঁধছেন রিচা চাড্ডা এবং আলি ফজল, এক ঝলকে দেখে নিন তাদের প্রাক বিবাহের কিছু মুহূর্ত

বলিউড তারকা রিচা চাড্ডা এবং আলি ফজল ৬ অক্টোবর গাঁটছড়া বাঁধতে চলেছেন মুম্বাইয়ে। ইতিমধ্যেই বিয়ের আগের অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি সংগীত এবং ককটেল পার্টি সেরে ফেলেছেন বলিউড তারকা। প্রাক বিবাহের অনুষ্ঠান গুলিতে দুই তারকার সাজসজ্জা দেখতে অবশ্যই চোখ রাখুন খবরে।

Rimpy Ghosh | Published : Oct 2, 2022 4:14 PM IST

17
৬ অক্টোবর গাঁটছড়া বাঁধছেন রিচা চাড্ডা এবং আলি ফজল, এক ঝলকে দেখে নিন তাদের প্রাক বিবাহের  কিছু মুহূর্ত

রিচা চাড্ডা ও আলি ফজলের প্রেম কাহিনি সকলেই জানেন। এবার সেই প্রেমের মিষ্টি মধুর সম্পর্ক পরিণত হতে চলেছে দাম্পত্য জীবনে। ইতিমধ্যেই মেহেন্দি অনুষ্ঠান থেকে শুরু করে সঙ্গীত, ককটেল পার্টি সেরে ফেলেছেন অভিনেত্রী। প্রাক বিবাহের প্রত্যেকটি অনুষ্ঠান একেবারে নিখুঁত ভাবে পালন করেছেন অভিনেত্রী। দিল্লিতে এই অনুষ্ঠানগুলি আয়োজিত হয়েছে বলে জানা গিয়েছে।
 

27

রিচা চাড্ডা এবং আলি ফজল দিল্লিতে গত কয়েকদিন ধরে অনুষ্ঠিত তাদের প্রাক-বিবাহের উদযাপন পড়েছেন। ৬ অক্টোবর মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দম্পতি।

37

অনুষ্ঠানের পর দম্পতি তাদের মেহেন্দি এবং সঙ্গীতের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।  রবিবার তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে  ছবিগুলি শেয়ার করেছেন রিচা। 

47

ছবিগুলিতে, রিচা চাড্ডা এবং আলি ফজলকে কখনো হাসতে আবার কখনো নাচতে দেখা যাচ্ছে,   এমব্রয়ডারি করা গোলাপী লেহেঙ্গায় রিচার লুক নজর কেড়েছে দর্শকদের। রিচার পোশাক ডিজাইন করেছেন রাহুল মিশ্র যেখানে আবু জানি এবং সন্দীপ খোসলা বরের জন্য পোশাক ডিজাইন করেন।

57

ছবিগুলো শেয়ার করে রিচা চাড্ডা ক্যাপশনে লিখেছেন "কারণ ভালোবাসাই সব আছে... - রুমি"।  তিনি ছবি পোস্ট করার পরপরই, ফিল্ম ইন্ডাস্ট্রির ভক্ত এবং সেলিব্রিটিরা হার্ট ইমোজি সহ অভিনন্দন বার্তা পাঠাতে শুরু করেন।

67

এর আগে, শুক্রবার এবং শনিবার, রিচা চাড্ডা এবং আলি ফজল তাদের ককটেল নাইটের ছবি পোস্ট করেছিলেন।  প্রাক বিবাহের অনুষ্ঠান গুলির ফটো দেখে ইতিমধ্যেই অনুরাগীদের মধ্যে রিচা এবং আলি ফজলের বিয়ে উত্তেজনা তৈরি হয়েছে।

77

দুই সেলিব্রিটির ওয়েডিং ফটোগ্রাফার জোসেফ রাধিক সুন্দরভাবে তাদের ছবিগুলো তুলেছে। জোসেফ এর আগে রাজকুমার রাও, ভিকি কৌশল,ক্যাটরিনা কাইফ, এবং বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বিয়ের ফটো কভার করেছেন।

আরও পড়ুন

রাজকীয় দুর্গে প্রাক বিবাহ, পাঁচতারা হোটেলে গাঁটছড়া, এই বিশেষ দিনেই বসছে রিচা-আলির বিয়ের আসর

রিচা-আলির অভিনব বিয়ের কার্ড দেখেছেন, 'Couple Matches'-এ নজর কাড়লেন হবু দম্পত্তি

এ যেন রূপকথার বিয়ে, দেখে নিন রিচা-আলির চোখধাঁধানো মেহেন্দি সেরেমনির একঝলক First Published Oct 2, 2022, 3:02 PM IST

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos