Asianet News BanglaAsianet News Bangla

এবার আলী ফজল এবং রিচার বিয়ের সানাই বাজলো বলে, জেনে নিন তাদের বিয়ের খুঁটিনাটি

আলি ফজল এবং রিচা চাড্ডা ২০২২ সালের সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধবেন। আলী ফজল এবং রিচা চাড্ডা মুম্বাইতে একটি বিবাহ সংবর্ধনা আয়োজন করবেন। প্রায় ৪০০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হবে।

Fukrey stat Ali Fazal Richa Chadda is going to tie nod in september anbsd
Author
Kolkata, First Published Aug 8, 2022, 9:24 PM IST

আলী ফজল এবং রিচা চাড্ডা বলিউডের অন্যতম জনপ্রিয় এবং জুটি। বেশ কয়েক বছর ধরে ডেটিং করছেন তারা। এবার তাদের চার হাত এক হওয়ার পালা। আলি ২০১৯ সালেই রিচাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তারপর তারা ২০২০ সালে বিয়ের পরিকল্পনাও সেরে ফেলেছিলেন কিন্তু মহামারী তাদের বিয়ের পরিকল্পনাকে ২০২২-এ ঠেলে দেয়।আলি ফজল এবং রিচা চাড্ডা ২০২২ সালের সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধবেন। আলী ফজল এবং রিচা চাড্ডা মুম্বাইতে একটি বিবাহ সংবর্ধনা আয়োজন করবেন। প্রায় ৪০০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হবে। কয়েকদিন আগে জানা গিয়েছে যে রিচা এবং আলি ২০২২ সালের সেপ্টেম্বরে বিয়ে করতে প্রস্তুত এবং তাদের বিয়ের দুটি অনুষ্ঠান হবে। একটি অনুষ্ঠান মুম্বাইতে এবং অন্যটি দিল্লিতে হবে। আলি ফজল এবং রিচা চাড্ডা মুম্বাইতে ৩৫০-৪০০ জন অতিথির সাথে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন।

মুম্বাই এবং দিল্লিতে তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে এই দম্পতির বিয়ে অনুষ্ঠিত হবে। অক্টোবরের প্রথম সপ্তাহে মুম্বইয়ে বিয়ে হবে। সেখানেই সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান হবে। সেপ্টেম্বরের শেষ সপ্তাহে দিল্লিতে গাঁটছড়া বাঁধবেন লাভবার্ডরা। এর আগে, রিচা আলির সাথে তার বিয়ের ব্যাপারে কথা বলেছিলেন, ' যখনই আমরা বিয়ে করার কথা ভাবি, তখনই একটি নতুন রূপ (COVID-19) আসে। ২০২০ সালে, আমরা অনুষ্ঠানের জায়গাগুলিও বুক করে ফেলেছিলাম, তারপরেই প্রথম তরঙ্গটি এসেছিল এবং সমস্ত লকডাউন হয়ে যায়। গত বছর আবার, আমরা ফেব্রুয়ারির সময় সমস্ত কিছু ভেবে রেখেছিলাম এবং সবাই জানে যে তখন সত্যিই একটি খারাপ পরিস্থিতি ছিল। পরিস্থিতি মোটেও ভাল ছিল না।'  অভিনেত্রী ইঙ্গিত দিয়েছিলেন যে আলি এবং তিনি সব পরিস্থিতি বিবেচনা করে কোর্ট ম্যারেজ সেরে রাখবেন।

আরও পড়ুনঃ 

Netflixএ ফিরছে Delhi Crime season 2, দেখে নিন রুদ্ধশ্বাস ট্রেলার

অনলাইনে ফাঁস লাল সিং চাড্ডার গল্প, ১৯৮৪-এর 'শিখ দাঙ্গা' গল্পের মূল বিষয়?

ডিসেম্বরেই সন্তানের মুখ দেখবে 'রণলিয়া'? হসপিটাল ও বুক করে ফেলেছেন?

'আমরা এই বছরেই বিয়ে করতে চাই। আমরা ঠিক সময় বের করব এবং আমরা কিছু একটা করবই',  রিচা বলেন। এখন কাজের ক্ষেত্রে রিচা চাড্ডার হাতে ফুক্রে ৩ এবং অভি তো পার্টি শুরু হুই হ্যায় রয়েছে। এছাড়াও তিনি আলী ফজলের সাথে গার্লস উইল বি গার্লস প্রযোজনা করছেন। আলী ফজল ফুক্রে ৩-এ রিচার সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। আলীকে শেষবার হলিউড ফিল্ম ডেথ অন দ্য নাইলে দেখা গিয়েছিল। মিস্ট্রি থ্রিলারটিতে তিনি ছাড়াও গ্যাল গ্যাডট, অ্যানেট বেনিং, রাসেল ব্র্যান্ড, ডন ফ্রেঞ্চ এবং আর্মি হ্যামার অভিনয় করেছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios