রিচা চাড্ডা-আলি ফজলের গ্র্যান্ড ওয়েডিং-এ লোভনীয় খাবার, মেনু শুনলে জিভে জল আসতে বাধ্য

| Sep 30 2022, 11:27 PM IST

রিচা চাড্ডা-আলি ফজলের গ্র্যান্ড ওয়েডিং-এ লোভনীয় খাবার, মেনু শুনলে জিভে জল আসতে বাধ্য

সংক্ষিপ্ত

এই গ্র্যান্ড ওয়েডিংয়ের মেনু কি, মানে এই বিয়েতে আমন্ত্রিত অতিথিদের পাতে কি স্পেশাল খাবার পড়তে চলেছে জানেন। এই প্রতিবেদনে রইল তারই হদিশ। 

অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। অবশেষে পরিণতি পাচ্ছে এই দুই বলি তারকার দীর্ঘ ১০ বছরের প্রেম। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। বলিউডের আরও এক গ্র্যান্ড ওয়েডিংয়ের দিকে সকলের চোখ। সেপ্টেম্বরের শেষ থেকেই শুরু হয়েছে বিয়ের সেলিব্রেশন, চলবে অক্টোবর শুরু পর্যন্ত। দিল্লির রাজকীয় ঐতিহ্য দুর্গে তিন দিনের প্রাক-বিবাহ অনুষ্ঠান হতে চলেছে। তারপরই মুম্বইয়ের পাঁচতারা হোটেলে গাটছড়া বাঁধবেন রিচা চাড্ডা ও আলি ফজল।

কিন্তু এই গ্র্যান্ড ওয়েডিংয়ের মেনু কি, মানে এই বিয়েতে আমন্ত্রিত অতিথিদের পাতে কি স্পেশাল খাবার পড়তে চলেছে জানেন। এই প্রতিবেদনে রইল তারই হদিশ। ঘনিষ্ঠ সূত্রগুলি জানিয়েছে যে রিচা চাড্ডা এবং আলি ফজলের বিয়েতে খাবারের মেনুতে থাকবে দিল্লির স্ট্রিট ফুড। হ্যাঁ, রিচা চাড্ডা এবং আলি ফজলের বিয়েতে যে খাবার পরিবেশন করা হয়েছিল তা প্রকাশ পেয়েছে। এই দম্পতির বিয়েতে দিল্লির কোন খাবারগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে তা জেনে নিন। 

Subscribe to get breaking news alerts

রাজৌরি গার্ডেনের ছোলে ভাটুরে
অমৃতসরে জন্মগ্রহণ এবং দিল্লিতে বড় হওয়া রিচার সঙ্গে দিল্লির নাড়ির টান রয়েছে। এই কারণেই তাদের বিয়ের অনুষ্ঠানে দিল্লির খাবার বিশেষ ভাবে জায়গা পেয়েছে। ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাজৌরি গার্ডেনের বিখ্যাত ছোলে ভাটুরে তাদের বিয়ের অনুষ্ঠানে জায়গা করে নিয়েছে। জানেন কি বিরাট কোহলিও রাজৌরি গার্ডেনের এই ছোলে ভাটুরের ভক্ত।

নটরাজের চাট
দিল্লির সবচেয়ে বিখ্যাত দহি ভল্লে পাওয়া যায় চাঁদনি চকের রাস্তায়। নটরাজের চাটের দহি ভল্লেকেও বিয়ের অনুষ্ঠানের খাবারের মেনুতে স্থান দেওয়া হয়েছে। এখানকার চাট আশ্চর্যজনকভাবে সুস্বাদু। আপনি যখনই চাঁদনী চক দেখতে যাবেন, নটরাজের চাট খেতে ভুলবেন না।

রিচা'র পছন্দে মেনু প্রস্তুত
এই অনুষ্ঠানে পরিবেশিত খাবারের ব্যবস্থা দিল্লির এক সংস্থা করছে। উল্লেখ্য, বিয়ের মেনু তৈরি করা হয়েছে রিচার প্রিয় দিল্লির খাবারের ওপর ভিত্তি করে। এ জন্য দিল্লির বিখ্যাত সব খাবারের জায়গা, প্রতিটি খাবার সেখানে অন্তর্ভুক্ত করা হয়েছে। বলি অভিনেত্রী রিচা এই জায়গাগুলিতে থেতে ভালোবাসেন। দিল্লির এই সুস্বাদু খাবারগুলি মেহেন্দি এবং ককটেলগুলিতে পরিবেশন করা হবে।

আরও পড়ুন

বডি শেমিংয়ের শিকার সোনাক্ষি-হুমা, 'Double XL'-এ কি ট্রোলারদের দেবেন মোক্ষম জবাব?

বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির? উত্তর দিলেন শাহরুখ খান!

সমুদ্র্রের নিচে রহস্যের গন্ধ, সোনাক্ষীর ভিডিও ঝড় তুলল নেট দুনিয়ায়

Read more Articles on