19

ফের বিয়ের সানাই বলিউডে। শুরু হয়ে গেল রাজকীয় বিয়ে।  অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম কবে,কোথায় বসছে রিচা ও আলির বিয়ের আসর তা সকলেই জেনে গেছে। এবার বিয়ের প্রতিটা আপডেটটা জানার জন্য মুখিয়ে রয়েছে ভক্তদের।
 

Subscribe to get breaking news alerts

29

অবশেষে পরিণতি পাচ্ছে বলি তারকা আলি ফজল ও রিচা চাড্ডার দীর্ঘ ১০ বছরের প্রেম।  অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলি অভিনেত্রী  রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। দীর্ঘদিন ধরেই রিচা ও আলির বিয়ের গুঞ্জনে মাতোয়ারা বলিউড। 
 

39

 সম্প্রতি ফাঁস হয়েছে আলি ও  রিচার রাজকীয় মেহেন্দি সেরেমনির ছবি। পুরো বিষয়টাই যেন রাজকীয়। বলিউডের তারকা জুটির প্রাক বিবাহ অনুষ্ঠানের ঝলক নজর কেড়েছেন ভক্তদের। মুহূর্তে ভাইরাল হয়েছে ছবি।

49

গোলাপি রঙের ফ্লোরাল লেহেঙ্গায় সেজেছিলেন রিচা চাড্ডা। এবং তার সঙ্গে মানানসই নেকপিস। আলিও সাদা রঙের কুর্তা-পাজামায় সেজেছিলেন।  প্রতিটি ছবিতেই ভালবাসায় ধরা দিয়েছেন তারকা জুটি।

59

কাছের মানুষদের নিয়ে মেহেন্দির অনুষ্ঠানে মেতেছিলেন রিচা ও আলি। হিন্দি গানের তালে নেচে উঠেছিলেন হবু বর।  নাচগানের পাশাপাশি ছিল জমাটি ভুরিভোজ, সঙ্গে ছিল বাহারি পানীয়। প্রতিটা ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

69

মেহেন্দির পর সন্ধ্যাবেলায় ককটেল পার্টিতে মেতে ওঠেন রিচা ও আলি। দিল্লির রাজকীয় ঐতিহ্য দুর্গে তিন দিনের প্রাক-বিবাহ অনুষ্ঠান হবে। তারপরই মুম্বইয়ের পাঁচতারা হোটেলে গাটছড়া বাঁধবেন রিচা চাড্ডা ও আলি ফজল।

79


রাজধানীর সবথেকে ঐতিহ্যশালী ক্লাবেই বসছে রিচা ও আলির বিয়ের অনুষ্ঠান। দিল্লির ১১০ বছরের পুরোনো জিমখানা ক্লাবেই হবে বিয়ের সব অনুষ্ঠান। উল্লেখ্য, দেশের সবচেয়ে পুরোনো ক্লাবগুলোর মধ্যে অন্যতম জিমখানা ক্লাব।

89

২০২০ সালের এপ্রিলেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জন্য ভেস্তে যায় বিয়ে।সূত্র থেকে জানা গিয়েছিল,   ১৫ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়তে চলেছিলেন রিচা চাড্ডা-আলি ফজল। ৪ দিন ধরে চলত বিয়ের অনুষ্ঠান। তবে এবার অবশেষে অপেক্ষার অবসান হতে চলেছে।

99

২০১২ সালে   'ফুকরে  ' ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রিচা-আলি। সেখান থেকে বন্ধুত্ব তারপরই প্রেম।  এবার 'ফুকরে ৩' ছবিতে একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে রিচা ও আলি ফজলকে। বিয়ের পরও এখানেই একসঙ্গে সংসার বাঁধবেন বলিউডের এই জুটি।  'ফুকরে ৩' ছবি ছাড়াও বেশ কিছু ওয়েব সিরিজে কাজ করছেন আলি ফজল। বিগ বাজেটের হলিউড প্রজেক্ট 'ডেথ অন দ্য নাইল' রয়েছ আলির ঝুলিতে। অন্যদিকে তিগমাংশু ধুলিয়ার ' দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার'  ছবিতে দেখা যাবে রিচা চাড্ডা-কে।

Read more Articles on