চুমু খেয়ে বর্ষবরণ উদযাপন, নয়া ট্রেন্ডে মাতোয়ারা বলি থেকে টলি

বিদায় ২০১৯, স্বাগত ২০২০। পুরোনো একটা গোটা দশক শেষ। আবার একটা নতুন দশকের শুরু। ইংরেজি বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। আর সেই আনন্দে প্রত্যেকেই  নিজেদের  পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়ে মেতে উঠেছে। টলি থেকে বলি সবাই নিজেদের স্টাইলে বর্ষবরণ উৎসব উদযাপনে মেতে উঠেছে। বর্ষবরণের নয়া ট্রেন্ডে বেশ বাজিমাত করেছে প্রত্যেকেই। বি-টাউনের মতো টলি ইন্ডাস্ট্রিও সমানে সমানে চলেছে। নিজের বয়ফ্রেন্ড হোক বা স্বামী প্রত্যেকেই  নিজের সঙ্গীকে চুমু খেয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বর্ষবরণের নতুন ট্রেন্ডে বলি-টলির নয়া চমক দেখে নিন একনজরে।

Riya Das | Published : Jan 2, 2020 7:29 AM IST

17
চুমু খেয়ে বর্ষবরণ উদযাপন, নয়া ট্রেন্ডে মাতোয়ারা বলি থেকে টলি
রাজ-শুভশ্রীঃ বর্ষবরণের রাতে পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করার এক নয়া ট্রেন্ডে মেতেছে সব কাপলরাই। সেই তালিকায় বাদ পরেননি রাজ ঘরণী। প্রত্যেকের মতোই চুম্বন করে নতুন বছরের শুভেচ্ছা জানালেন রাজ-শুভশ্রী। শুভশ্রীর ফ্যান পেজ থেকে তাদের এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। কালো রঙের পোশাকে দুজনেই উষ্ণতায় মগ্ন হয়েছেন।
27
প্রিয়ঙ্কা-নিকঃ ওয়াইনের গ্লাস হাতে নিয়ে চুম্বনরত অবস্থায় একে অপরকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। মুহূর্তের মধ্যে তাদের এই লিপলকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কয়েকদিন আগেও ডুবন্ত সূর্যের আভায় একান্ত ঘনিষ্ঠ অবস্থায় নিজেদের মেলে ধরেছেন নিক-প্রিয়ঙ্কা। বিচের ধারে সঙ্গী ওয়াইন গ্লাসে নিজেদের কোয়ালিটি টাইম কাটিয়েছেন এই কাপল। মুহূর্তের মধ্যে ছবিগুলি হু হু করে ছড়িয়ে পড়েছে। এছাড়াও হাতে ওয়াইনের গ্লাস নিয়ে লাল বিকিনিতে সৈকতের ধারে রীতিমতো উত্তাপ ছড়িয়ে ছিলেন মোহময়ী প্রিয়ঙ্কা।
37
শ্রাবন্তী-রোশনঃ বর্ষবরণের রাতে চুটিয়ে মজা করেছেন শ্রাবন্তী-রোশন। সম্প্রতি সেই ছবিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। একে অপরকে চুমু খেয়ে নতুন বছরের ট্রেন্ড বজায় রেখেছেন এই কাপল। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি নিজেই দিয়েছেন অভিনেত্রী।
47
অর্জুন-মালাইকাঃ নিউ ইয়ার সেলিব্রেশন করতে বন্ধুদের নিয়ে গোয়ায় পাড়ি দিয়েছিলেন অর্জুন-মালাইকা। রাতভর সেই পার্টিতে রোম্যান্টিক মুডে বয়ফ্রেন্ড অর্জুনের গালে চুমু খেয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মালাইকা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিটি।
57
নুসরত-নিখিলঃ টলিউড অভিনেত্রী তথা সাংসদ সবসময় ভাইরাল। লাইমলাইটে থাকতে তিনি যে বেশ পছন্দ করেন এটা এতদিনে সবারই জানা। বর্ষবরণের রাতে স্বামী নিখিলকে নিয়ে অন্তরঙ্গতায় ধরা দিলেন নুসরত।
67
সোনাম-আনন্দঃ একটি বছরই শুধু নয়, নতুন একটি দশকেরও শুরু। আর নতুন বছর উদযাপনে নতুন ভাবে মেতে উঠলেন সোনাম কাপুর। বর্ষবরণের আনন্দে একে অপরকে চুম্বন করে শুভেচ্ছা জানিয়েছেন সোনাম-আনন্দ। তবে একবার নয়, একাধিকবার চুম্বন করতে দেখা গেছে এই যুগলকে।
77
অঙ্কুশ-ঐন্দ্রিলাঃ প্রত্যেকের মতো বর্ষবরণ উদযাপনে মেতেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু সকলে যেমন চুমু খেয়ে নতুন বছর উদযাপন করলেন তারা সেটা করলেও তার মধ্যে একটু হটকে ছিল এই যুগলের কেমিস্ট্রি। কারণ বর্ষবরণের শুভেচ্ছার সঙ্গে বয়ফ্রেন্ড অঙ্কুশের পর্দাফাঁসও করলেন তিনি। মুহূর্তে ভাইরাল হয়েছে তার এই ভিডিও।
Share this Photo Gallery
click me!
Recommended Photos