সমুদ্রের পাড়ে শরীরচর্চা, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন এই দক্ষিণী অভিনেত্রী

অমলা পাল। নামটা শুনলেই বাঙালি মনে হলেও তিনি আদৌও বাঙালি  কিনা তা নিয়ে অনেকেরই প্রশ্ন রয়েছে। দক্ষিণী অভিনেত্রী অমলা কিছুদিন আগেই তার গোপন বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। এবার সমুদ্র সৈকতে বিচের উপর শুয়ে যোগাসন করছেন অভিনেত্রী। লকডাউনে যখন সকলেই ঘরবন্দি। তখন অমলার ছবিতেই মজেছেন নেটিজেনরা।বিকিনি পরে যোগাসনে পোজ দিয়ে লাইমলাইটের শীর্ষে রয়েছেন অভিনেত্রী। একঝলকে দেখে উষ্ণ শরীরচর্চা ছবিগুলি।

Riya Das | Published : Apr 27, 2020 4:27 AM IST

110
সমুদ্রের পাড়ে শরীরচর্চা, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন এই দক্ষিণী অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার ধরে রাখার জন্য অভিনেতা-অভিনেত্রীদের কত কিছুই না করতে হয়। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী অমলা পালও সেই তালিকায় রয়েছেন । 

210

একের পর এক হট পোশাকে  ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন অমলা।

310

পরিচালক রত্ন কুমারের সাহসী চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন এই দক্ষিণী অভিনেত্রী।

410

নির্জন সমুদ্র সৈকতের পাড়ে শরীরচর্চায় মত্ত হয়েছেন অমলা। তার এই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে।

510

বিকিনি পরে শীর্ষাসন করতে দেখা দিয়েছে অভিনেত্রীকে। নিজের ইনস্টা-তে ছবিগুলি শেয়ার করেছেন অমলা।

610

উষ্ণ শরীরচর্চার ছবি পোস্ট করে অমলা লিখেছেন, 'নিউ মুন ফ্রেশ স্টার্ট'। নিজের অনুভূতিকে নতুন করে  সাজানোর এটাই মোক্ষম সময়।

710

নিজেকে ফিট রাখার মূলমন্ত্র হল যোগাসন। বিকিনি পরে নজরকাড়া যোগাসনের ছবি পোস্ট করে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী। নিজের ফিটনেস নিয়ে বরাবরই সচেতন অভিনেত্রী।  পরণে হট প্যান্ট ও বিকিনির এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

810

২০১৪ সালে তামিল পরিচালক এএলবিজয়-কে বিয়ে করেন। কিন্তু এখ বছর শেষ হতে না হতেই সেই সম্পর্কে ছেদ ধরে। অবশেষে ২০১৭ সালে পাকাপাকিভাবে বিবাহ-বিচ্ছেদ হয় অভিনেত্রীর।

910


চলতি বছরেই তার গোপন বিয়ের খবর ফাঁস হয়। প্রেমিক ভাবনিন্দর সিং এর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

1010


সূত্র থেকে জানা যায়, গোপনে বিয়ে সেরেছেন অমলা। বর্তমানে মুম্বইতে দুজনে লিভ-ইন করছেন বলে শোনা যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos