তবে কি বিয়ের প্রস্তুতি শুরু, পাক ক্রিকেটারের সঙ্গে প্রকাশ্যে 'বাহুবলি নায়িকা'


ক্রিকেটের সঙ্গে বিনোদনের যে একটি গভীর সম্পর্ক রয়েছে তার প্রমাণ আগেই মিলেছে। বি-টাউনের অনেক খ্যাতনামা অভিনেত্রীরাই ক্রিকেট তারকাদের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। কেউ কেউ আবার দীর্ঘদিনের সম্পর্কে থেকেছেন, কিন্তু শেষ পর্যন্ত হয়তো অনেকের সম্পর্ক পরিণতিও পায়নি। এবার সেই তালিকায় নাম শোনা যাচ্ছে বাহুবলী খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়ার নাম। এবার  কোনও অভিনেতা বা চলচ্চিত্র জগতের মানুষ নয়, সূত্র থেকে জানা গিয়েছে,  ক্রিকেট দলের এক প্রাক্তন তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। জেনে নিন পাত্রটি কে।
 

Riya Das | Published : May 5, 2020 7:07 AM IST

110
তবে কি বিয়ের প্রস্তুতি শুরু, পাক ক্রিকেটারের সঙ্গে প্রকাশ্যে 'বাহুবলি নায়িকা'


প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার আবদুল রজ্জাকের সঙ্গে দীর্ঘদিন ধরেই  ডেটিং করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া।

210

সম্প্রতি বাহুবলি নায়িকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে।

310


ছবিটিতে একটি গয়নার দোকানে তামান্না এবং আবদুলকে দেখা যাচ্ছে। দুজনের হাতেই রয়েছে গয়না। এই ছবি প্রকাশ্যে আসতেই তাদের বিয়ের গুঞ্জন আরও জোড়ালো হয়েছে।

410


তবে বিয়ের এই জল্পনার খবরে মুখ খুলছেন অভিনেত্রী নিজে। তিনি জানিয়েছেন তার সঙ্গে রজ্জাকের কোনও সম্পর্ক নেই। তবে তারা দুজন ভাল বন্ধু।

510


তামান্না আরও জানিয়েছেন, ছবিটি অনেকদিন আগেকার। ২০১৭ সালে দুবাইয়ের একটি অনুষ্ঠানে তোলা। সেখানেই তার সঙ্গে রজ্জাকের দেখা হয়েছিল। তারপর থেকেই পেজ-থ্রির শিরোনামে চলে আসেন দুজনেই।

610

তামান্না এই খবরটাকে পুরোপুরি মিথ্যা বলেই দাবি করেছেন। এই খবরের কোনও সত্যতা নেই বলেই তিনি জানিয়েছেন।

710


কিন্তু নেটিজেনরা এখনও সেই দাবি মেনে নিতে পারছেন না কারণ তিনি এখনও সিঙ্গল রয়েছেন। এর পাশাপাশি এখন যে তার বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাও স্পষ্ট করে জানিয়েছেন অভিনেত্রী।

810


অনেকেও এও মনে করেছেন,  তিনিও কি সানিয়া মির্জার পথেই হাঁটছেন। সানিয়ার মতোই কি পাকিস্তানে ঘর বাঁধবেন তামান্না। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছেন টেনিস তারকা সানিয়া মির্জা। বর্তমানে তাদের একটি পুত্রসন্তানও রয়েছে।

910


লকডাউনের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে বালিশ চ্যালেঞ্জ।পুরো খোলা শরীরে শুধুমাত্র একটা বালিশ দিয়েই স্টাইলিশ ভঙ্গিতে এই চ্যালেঞ্জ নিয়ে নেটদুনিয়া কাঁপাচ্ছেন তামান্না। বালিশ জড়িয়ে মাটিতে শুয়ে বোল্ড অবতারে নেটিজেনদের নজর কেড়েছেন বাহুবলি নায়িকা। 

1010

আপাতত বালিশ চ্যালঞ্জ নিয়েই সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটের শীর্ষে রয়েছে তামান্না ভাটিয়া। তার শরীরী ভঙ্গিমা দেখতে নেটদুনিয়ায় উপচে পড়ছে ভিড়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos