দ্বিতীয়বার কি বিয়ের পিড়িতে সামান্থা! পুষ্পার আইটেম গার্লের নয়া আপডেটে হৃদয় ভাঙল বহু পুরুষের

পুষ্পার আইটেম গানে দর্শকদের পাগল করে তুলেছে যে অভিনেত্রী , তিনি আর কেউ নন, সামান্থা রুথ প্রভু। শোনা যাচ্ছে এবারে তিনি নতুন করে বাঁধতে চলেছেন গাঁটছড়া। জানা গিয়েছে, অভিনেত্রী সদগুরু জগদীশ বাসুদেব কে বেছে নিয়েছেন তার সঙ্গী হিসেবে। 

Rimpy Ghosh | Published : Sep 22, 2022 6:37 AM IST

16
দ্বিতীয়বার কি বিয়ের পিড়িতে সামান্থা! পুষ্পার আইটেম গার্লের নয়া আপডেটে হৃদয় ভাঙল বহু পুরুষের

ক্যারিয়ারের এই মুহুর্তে, সামান্থা রুথ প্রভু সেরার সেরা।  তিনি তার সমস্ত প্রচেষ্টায় সফল হয়েছেন।  আল্লু অর্জুনের পুষ্পা থেকে তার আইটেম  ওও আন্তাভা গানটি বিশাল হিট হয়ে ওঠে।  তার যশোদা চলচ্চিত্রের আত্মপ্রকাশটি ভক্তদের দ্বারা অধীর আগ্রহে প্রত্যাশিত। অনুরাগীরা তার প্রাণঘাতী কৌশলগুলিকে পছন্দ করেছিল মনোমুগ্ধকর ভঙ্গিতে।

26

ক্যারিয়ারের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও চলছে খবরের শীর্ষে।  বছরের সবচেয়ে বড় খবর ছিল নাগা চৈতন্য থেকে অভিনেত্রীর বিবাহবিচ্ছেদ, যা তিনি গত বছর প্রকাশ করেছিলেন।  এখন, তার দ্বিতীয় বিয়ে নিয়ে অনলাইনে গুজব ছড়াচ্ছে।

36

সিনে জোশ-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, সামান্থা রুথ প্রভু আরও একবার প্রেম খোঁজার এবং দ্বিতীয় বিয়ে করার আগ্রহ দেখিয়েছেন।  কুশি অভিনেত্রীকে সদগুরু জগদীশ বাসুদেব, যাকে তিনি তার গুরু বলে মনে করেন তাকে পুনরায় বিয়ে করতে রাজি করানো হয় বলে জানা যায়।

46

সামান্থা বলেছিলেন যে তার হৃদয়ের দরজা বন্ধ হয়ে গেছে এবং তিনি এখনও কফি উইথ করণ ৭-এ প্রেমের জন্য প্রস্তুত নন একথা জানিয়েছেন। তবে, সর্বশেষ তথ্য প্রকাশ হল, সদগুরু সামান্থাকে প্রভাবিত করতে এবং তাকে দ্বিতীয় বিবাহের কথা বিবেচনা করার জন্য সফল হয়েছেন। 

56

সামান্থা রুথ প্রভু নাগা চৈতন্যের সাথে তার বিবাহবিচ্ছেদের পরে খুব অপ্রস্তুত মুহূর্তে পড়েছিলেন সোশ্যাল মিডিয়ায় দর্শকদের ট্রোলিং এর কারণে।

66

এখন, তার কাজই তার পক্ষে কথা বলছে।  তিনি সবচেয়ে সুপরিচিত এবং জনপ্রিয় দক্ষিণ এশিয়ার চলচ্চিত্রের সেলিব্রিটিদের মধ্যে একজন।  তার সামনে একটি ব্যস্ত ক্যালেন্ডার রয়েছে, জানা গিয়েছে তিনি বর্তমানে বেশ কয়েকটি চলচ্চিত্রের কাজে ব্যস্ত আছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos