ফাস্ট লুকেই বাজিমাত, ২০১৯-এ বক্স অফিস কাঁপালেন যে পাঁচ বলি-অভিনেত্রী

২০১৯ সালে বলিউডে একাধিক নতুন মুখের আবির্ভাব ঘটেছে। তার মধ্যেই নিজের জায়গা পাকা করলেন যে পাঁচ অভিনেত্রী তাদের তালিকাতে রইলেন কারা, বছর শেষে তা এবার ফিরে দেখার পালা। একের পর এক নতুন মুখেদের ভিড়ে নজর কাড়লেন কারা।

debojyoti AN | Published : Dec 29, 2019 10:23 AM IST

15
ফাস্ট লুকেই বাজিমাত, ২০১৯-এ বক্স অফিস কাঁপালেন যে পাঁচ বলি-অভিনেত্রী
অনন্যা পান্ডেঃ করণ জোহারের ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ার-এর মাধ্যমে প্রথম বলিউডে পা রাখেন চাঙ্কি পান্ডের মেয়ে। এরপরই মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি। হাতে রয়েছে একাধিক ছবির প্রস্তাব। বর্তমানে অনন্যার সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছে কার্তিকের।
25
তারা সুতারিয়াঃ তারা সুতারিয়া হলেন আরও এক ২০১৯-এর নতুন মুখ, যাঁর উপস্থিতিতে দর্শকদের নজর কেড়েছিল। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির মধ্যে দিয়েই বলিউডে হাতে খড়ি ঘটে তারা সুতারিয়ার। বর্তমানে তাঁর কাছেও একাধিক ছবির প্রস্তাব।
35
নুপুর স্যাননঃ কৃতি স্যাননের বোন নুপুর স্যানন প্রথম পর্দায় আত্ম প্রকাশ করেন ২০১৯ সালে একটি মিউজিক ভিডিওর মধ্যে দিয়ে। সেই গান সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করে সেরার তালিকাতে নাম লিখিয়েছে। ২০২০-তেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি।
45
সাই মঞ্জেকরঃ দাবাং থ্রি ছবির মাধ্যমে প্রথম বলিউডে আত্ম প্রকাশ করলেন সাই। এর আগে ২০১২ সালে একটি মারাঠি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এরপর দীর্ঘ বিরতি, তবে বলিউডে সলমন খানের বিপরীতে অভিনয় করার ফলে সকলের নজর কাড়েন তিনি।
55
সার্মিন সেইগেলঃ ২০১৯ সালে মুক্তি পেয়েছে মালাল ছবি। এই ছবিতেই মুখ্যভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছে সার্মিন সেইগেলকে। প্রথম ছবিতেই কড়া টক্করে সামিল হয়েছে সার্মিন। অভিনয় দাপটে বুঝিয়ে দিয়েছে যে তাঁর পায়ের তলার মাটি শক্ত করতে সময় লাগবে না বেশিদিন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos