110

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি।কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি।

Subscribe to get breaking news alerts

210

উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি। এবারও তার অন্যথা হল না।  এবার ব্রাা প্যান্টি না পরে  নগ্ন হয়ে ছবিতে পোজ দিয়ে সকলের নজর কাড়লেন ফ্যাশনিস্তা উরফি, যা কিনা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

310

জামাকাপড় শরীরে না রাখাটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই পরোয়া করেন না ফ্যাশনিস্তা।  নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। 

410

ফের নগ্ন হয়ে অন ক্যামেরায় ধরা দিলেন উরফি দিলেন। তবে এবারও অভিনব কৌশলে গোপনাঙ্গ ঢেকে রেখেছেন উরফি। শরীরে সুতোর লেশমাত্র নেই। হলুদ রঙের গ্লাস পেন্টিং দিয়ে বক্ষযুগল ঢেকে রেখেছেন ফ্যাশন কুইন। 

510

নিজের সোশ্যাল মিডিয়াতেই একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন ফ্যাশনিস্তা।  নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। ফের নগ্ন হতেই কটাক্ষের শিকার হয়েছেন উরফি।
 

610


ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। হলুদ রঙের গ্লাস পেন্টিংয়ে গোপনাঙ্গ ঢেকে উন্মুক্ত শরীরে রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। যা দেখেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

710

তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি।উরফির এই কীর্তি দেখে চরম নিন্দা করেছেন নেটিজেনরা।  নোংরা  কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

810

ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  উরফির এই ছবি দেখে অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে এই প্রথমবার নয়, এর আগে পোশাকের কারণে কটাক্ষের শিকার হয়েছেন উরফি জাভেদ।
 

910

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। উরফির এই ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছেন নায়িকা। কেউ বেহায়া, কেউ নিলর্জ্জ বলে কটাক্ষ করেছে। কেউ আবার বলেছেন শরীর দেখিয়ে ফেমাস হওয়ার চেয়ে লাইমলাইটে না আসাই ভাল। কেউ আবার বলেছেন একটুও কোনও সেন্স নেই উরফির।

1010

যদি নোংরা কমেন্টের কোনও উত্তরই দেননি উরফি। কারণ কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে এসে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা ও বোনকে গিয়ে বলো। আমার শরীর আমার ইচ্ছা, আমার পোশাক নিয়ে কোনও মন্তব্য় করো না। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন উরফি।
 

Read more Articles on