লকডাউনে বাড়িতেই কাটছে সময়, এই সুযোগে শরীরে একটু যত্ন নিয়ে হয়ে উঠুন স্টানিং বিউটি, জেনে নিন কিয়ারার ডায়েট

সদ্য কেরিয়ার শুরু করলেও কিয়ারার রূপে ইতিমধ্য়েই ভক্ত বহু মানুষ। কিন্তু এর জন্য কম কাঠখড় পোড়াতে হয় না  পোড়াতে হয় না কিয়ারাকে। ওয়ার্ক আউট করার পাশাপাশি খাওয়া দাওয়াতেও  বিশেষ নজর দিতে হয় নায়িকাকে। 

Jayita Chandra | Published : May 23, 2021 10:41 AM IST

17
লকডাউনে বাড়িতেই কাটছে সময়, এই সুযোগে শরীরে একটু যত্ন নিয়ে হয়ে উঠুন স্টানিং বিউটি, জেনে নিন কিয়ারার ডায়েট

কিয়ারা মনে করেন ভিতর থেকে সুস্থ থাকলেই বাইরে সুন্দর হয়ে ওঠা যায়। তা হলে জেনে নেওয়া যাক সকাল থেকে রাত পর্যন্ত কিয়ারা কী কী খান।

27

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের কাছে সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছিলেন। দিনের শুরুটা কিয়ারা করেন এক গ্লাস  লেবু জল দিয়ে। সেএই জল ইষদুষ্ণ থাকে। সারা দিনের মেটাবলিজম ঠিক রাখার জন্য এই জলের উপরেই ভরসা করেন কিয়ারা। 

37

এর পরে ব্রেকফাস্টে কিয়ারা খান ওট। একবাটি ওটের সঙ্গে থাকে আপেল, বেরি, স্ট্রবেরি, ও কমলালেবু।  ব্রেকফাস্টের কিছুক্ষণের মধ্যেই ওয়র্কআউট করেন কিয়ারা। প্রি ওয়ার্কআউট স্ন্যাকস হিসেবে কিয়ারা খান  পিনাট বাটার সমেত আপেল।

47

শ্যুটিং থাকুক বা না থাকুক, দুপুরের খাবার হিসেবে বাড়ির খাবার খেতেই পছন্দ করেন কিয়ারা। বেশির ভাগ দিনই তাই কিয়ারা রুটির সঙ্গে সবজি খান। 

57

এই  সবজির মধ্যে থাকে শাক সবজি, কুমড়ো। তবে খাবারে অতিরিক্ত তেল ও নুন এড়িয়ে চলেন কবীর সিং-এর নায়িকা। 

67

ডিনারেও প্রায়ই একই রকম খাবার খেতে পছন্দ করেন কিয়ারা আদবানী। শুধু রুটির সঙ্গে অন্য কোনও সবজি থাকে আর মাছও থাকে। মাছ খেতে খুবই ভালোবাসেন কিয়ারা। 

77

এই মাছগুলির মধ্যে রয়েছে স্যামন, পমফ্রেট, সুশি। মাঝে মাঝে আখরোট ও আমন্ড বাদামও খান। তবে শুধু ডায়েটেই নিয়ন্ত্রণ নয়। খাবারের সময়ের ব্যাপারেও  খুবই সচেতন কিয়ারা। আর সঙ্গে নিয়ম মতো  শরীরচর্চাও  করেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos