পাল্টাচ্ছে আবহাওয়া, এই সময় ত্বকে কীভাবে ভালো রাখবেন, ভেতর থেকে সুন্দর ও সুস্থ থাকার টিপস নিন করিনার থেকে

করিনার বিউটি সিক্রেটই হল তাঁর স্কিন। ফ্ললেস স্কিনের জাদুতেই এক কথায় কাবু করিনা কাপুরের ভক্তমহল। নিজেকে কীভাবে ধরে রাখেন বেবো, রইল তারই রহস্য... নিজেই জানালেন তাঁর সাজার ব্যাগে ঠিক কী কী থাকে...

Jayita Chandra | Published : Oct 20, 2021 5:48 AM IST

18
পাল্টাচ্ছে আবহাওয়া, এই সময় ত্বকে কীভাবে ভালো রাখবেন, ভেতর থেকে সুন্দর ও সুস্থ থাকার টিপস নিন করিনার থেকে

করিনা কাপুর মানেই তাঁর লুকের দাপটেই বাজিমাত। বরাবরই করিনা কাপুর হালকা মেকআপ করে থাকেন। তাঁর গায়ের রঙ তটাই উজ্জ্বল যে মাঝে মধ্যেই শ্যুটিং ফ্লোরে করিনাতে কেবল গালে একটু টাচ করে দিলেই তা লাল হয়ে যেত।

28

অবশেষ করে করিনাকে যখন কোনও দুঃখের সিনে অভিনয় করতে হয়, এমনিতেই তাঁর গাল ও নাক লাল হয়ে ওঠে। করিনার এই ফ্লোলেস বিউটি কীভাবে বজায় রয়েছে!

38

প্রশ্ন করলে করিনা বলেন, তিনি দিনের অধিকাংশ সময়টাই চেষ্টা করেন মেকআপ ছাড়া থাকতে। ফ্লোরে বা কোথাও গেলে যদি মেকআপ করতে হয়, তাহলে তিনি পছন্দ করেন হালকা মেকআপ করতেই।

48

তাঁর ব্যাগে তাই সব সময় থাকে একটি কাজল, একটি মাসকারা, একটি ফাউন্ডেশন ও টিসু। একটি লিপগ্লসও ক্যারি করেন করিনা। 

58

পাশাপাশি ত্বকে সতেজ রাখতে তেল জাতীয় খাবার তিনি খাদ্য তালিকা থেকে বাদ রাখেন। পর্যাপ্ত পরিমানে জল পান করেন।

68

करीना कपूर (Kareena Kapoor) इन दिनों पति सैफ अली खान (Saif Ali Khan) और दोनों बेटे तैमूर (Taimur)और जेह (Jeh) के साथ वेकेशन एन्जॉय कर रही है। दरअसल, वे अपना जन्मदिन मनाने फिलहाल मालदीव में है। उनका बर्थडे 21 सितंबर को है। छुट्टियां मनाते करीना अपनी और परिवार की फोटोज इंस्टा स्टोरी पर शयेर कर रही है। उनके द्वारा शेयर बिकिनी फोटोज सोशल मीडिया पर खूब वायरल हो रही है। इसी बीच करीना

78

প্রতিদিন দিন নিয়ম করে যোগা ও জিম করে থাকেন করিনা। এতেই তাঁর স্টানিং লুক আরও চকচকে হয়ে ওঠে।  করিনা বরাবরই তাঁর স্টানিং লুকের জন্য ঝড় তোলেন নেট দুনিয়ায়।

88

নিজের বিউটি ধরে রাখতে পর্যাপ্ত পরিমাণ জল পান করেন করিনা। পাশাপাশি বাইরের খাবার নয়, বাড়িতে তৈরি সব রকমের খাবার খেতে পছন্দ করেন তিনি। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos