যোগী রাজ্যে ২০ দিনে ৩ নাবালিকা লালসার শিকার ,এবার ৩ বছরের ছোট্ট মেয়েকে ধর্ষণ করে খুন

আবারও নারী নির্যাতনের করুণ ছবি সামনে এল উত্তর প্রদেশে। এবারও ঘটনাস্থল সেই লক্ষিমপুর। এই জেলায় গত ২০ দিনে এই নিয়ে পরপর তিনটি নারী নির্যাতেনর সাক্ষী থাকল যোগী আদিত্যনাথের রাজ্যের বাসিন্দারা। আর তিনটি ক্ষেত্রেই দুষ্কৃতীদের লালসা আর লোভের শিকার হতে হয়েছে নাবালিকা কন্যাদের। এবার দুষ্কৃতীদের নিশানায় ছিল তিন বছরের একটি ছোট্ট মেয়ে। স্থানীয় প্রশাসন জানিয়েছে ধর্ষণ করে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে ছোট্ট মেয়েটিকে। পুলিশ জানিয়েছে ঘটনার পর থেকেই ফেরার মূল অভিযুক্ত। এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তর প্রদেশের বিজেপি সরকারকে নিশানা করতে শুরু করেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। 

Asianet News Bangla | Published : Sep 4, 2020 6:39 AM IST

110
যোগী রাজ্যে ২০ দিনে ৩ নাবালিকা লালসার শিকার ,এবার ৩ বছরের ছোট্ট মেয়েকে ধর্ষণ করে খুন

বৃহস্পতিবার সকালে উত্তর প্রদেশের লক্ষিমপুরের খেড়িতে স্থানীয় একটি মাঠের মধ্যে একটি তিন বছরের নাবালিকার মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে ছোট্ট মেয়েটিকে ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। 

210

বুধবার থেকে নির্যাতিতা নিখোঁজ ছিল বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে  বাড়ি থেকে মাত্র দেড় কিলোমিটার দূরেই উদ্ধার হয় তাঁর নিথর দেহ। 
 

310

পুলিশ সূত্রের খবর ময়নাতদন্তের  রিপোর্টে যৌন নির্যাতনের অভিযোগ স্বীকার করা হয়েছে। একই সঙ্গে চিকিৎসকরা জানিয়েছেন বেশ মৃতার দেহে রয়েছে আঘাতের চিহ্ন। ছোট্ট মেয়েটিকে শ্বাস রোধ করে খুন করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। 

410

নির্যাতিরার বাবার অভিযোগ লোখরাম নামে স্থানীয় এক প্রতিবেশী তাঁর মেয়েকে অপহরণ করে। পুরনো শত্রুতার বদলা নিতেই ছোট্ট মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। 

510

ঘটনার পর থেকেই ফেরার অভিযুক্ত। ইতিমধ্যেই অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। চারটি দল গঠন করা হয়েছে লেখরামকে খুঁজে বার করার জন্যয়। 

610

এই জেলাতেই ১৭ বছরের এক মেধাবী ছাত্রীকে গ্রামের বাইরে খুন করে ফেলে রেখে যায় দুষ্কৃতীরা। একটি পুকুর থেকে উদ্ধার হয় দেহ। 
 

710

এই জেলাতেই ১৭ বছরের এক মেধাবী ছাত্রীকে গ্রামের বাইরে খুন করে ফেলে রেখে যায় দুষ্কৃতীরা। একটি পুকুর থেকে উদ্ধার হয় দেহ। 
 

810

তার আগে আখের ক্ষেত থেকে উদ্ধার হয়ে ১৩ বছরের কিশোরীর রক্তাক্ত দেহ।  দুষ্কৃতীরা তার চোখ উপড়ে জিভ কেটে নিয়েছিল বলেও অভিযোগ ছিল পরিবারের। 

910

একের পর এক নারী নির্যাতনের ঘটনাকে হাতিয়ার করে উত্তর প্রদেশের বিরোধীদলগুলি নিশানা করেছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। যার প্রথম সারিতেই রয়েছে কংগ্রেস। 

1010

 তবে ইতিমধ্যেই রাজ্যের মহিলা বিশেষত শিশু কন্যাদের নিরাপত্তার জন্য পদক্ষেপ গ্রহণ করেছে যোগী আদিত্যনাথের সরকার। সিনিয়র পুলিশ অফিসারের নেতৃত্বে মহিলা ও শিশু সুরক্ষা সংস্থা গঠন করা হয়েছে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos