পরিবারের সঙ্গে ছুটি উপভোগ করছেন রোনাল্ডো ও জর্জিনা, রইলো ভেকেশনের দারুন কিছু ছবি!


কিংবদন্তি স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তাঁর সঙ্গী জর্জিনা রড্রিগেজ এবং তাঁদের সন্তানেরা স্পেনের মেজোর্কা দ্বীপপুঞ্জে ছুটি উপভোগ করছেন। ট্রামুন্টানা পর্বতমালার পাদদেশে একটি বিলাসবহুল ভিলায় পরিবারের সঙ্গে চুক্তি উপভোগ করছেন ম্যানচেষ্টার ইউনাইটেড তারকা এবং তাঁর স্প্যানিশ মডেল বান্ধবী তাঁদের গ্রীষ্মকালীন ছুটির ঝলক শেয়ার করেছেন।
 

Abhinandita Deb | Published : Jun 24, 2022 11:06 AM IST

18
পরিবারের সঙ্গে ছুটি উপভোগ করছেন রোনাল্ডো ও জর্জিনা, রইলো ভেকেশনের দারুন কিছু ছবি!

২৮ বছর বয়সী জর্জিনা ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যা প্রকাশ করে যে কীভাবে রোনাল্ডো এবং পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। 'অনেক ভালবাসা', তিনি পোস্টের ক্যাপশনে লিখেছেন, ছবি তে দেখা যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড আইকন, জর্জিনা, ক্রিসিশিয়ানো রোনাল্ডো জুনিয়র, তাদের মেয়ে আলানা এবং তাদের যমজ সন্তান মাতেও এবং ইভা-একমাত্র ছবি তে মিসিং তাঁদের সদ্যজাত কন্যা বেলা এসমেরালদা।

28

অন্য একটি ছবিতে, জর্জিনা রড্রিগেজ তাঁদের যমজ সন্তানের সঙ্গে সমুদ্রের জল উপভোগ করছেন। একটি নিয়ন নীল-সবুজ বিকিনির উপরে একটি অফ-হোয়াইট পোষাক পরে, স্প্যানিশ মডেল জর্জিনা অত্যন্ত প্রয়োজনীয় বিরতি উপভোগ করছেন বলে মনে হচ্ছে।

38

পারিবারিক বেড়ানো মানেই, পরিবারের সব সদস্য রা এক্সথড একত্রিত হওয়া এবং আনন্দের মুহূর্তগুলি ভাগ করে নেওয়া। ছবি তে, রোনাল্ডো, জর্জিনা এবং তাঁদের বাচ্চারা, অনেক ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে ছবি তোলা হয়েছে যখন তাঁরা সবাই খাবার খেতে বসেছেন। আইকনিক ফুটবলারের মাকেও দেখা যাচ্ছে  ছেলের বিপরীতে বসে উপভোগ করতে।
 

48

জর্জিনা একটি সেলফি ছবিও শেয়ার করেছেন যেখানে তিনি একটি কালো বিকিনি এবং সাদা শর্টসে মুগ্ধ করেছেন সবাইকে। একটি গোলাপী ব্যান্ডানা এবং কাঁধে একটি স্লিং ব্যাগ নিয়েছেন। রোনাল্ডোর সঙ্গীকে দারুন দেখাচ্ছে কিন্তু, এবং তাঁর মুখের হাসি বলে দিচ্ছে এই ছুটি টি তিনি কত টা উপভোগ করছেন।

58


ফটো টি তে যমজ মাতেও এবং ইভা এবং এই তারকা দম্পতির মেয়ে আলানাকে একটি সুইমিং পুলে জল কেলি করতে দেখা যাচ্ছে। মেয়েরা গোলাপী মারমেইডের আঁকা ডিজাইনের একটি ম্যাচিং ল্যাভেন্ডার সুইমস্যুট পরেছে।

68

জর্জিনার সাম্প্রতিক ইনস্টাগ্রাম অ্যালবামের শেষ ফটোগ্রাফে দেখা যাচ্ছে সূর্যের রশ্মি মেজোর্কার আকাশে মেঘের মধ্য দিয়ে প্রতিফলিত হচ্ছে। এই সপ্তাহের শুরুর দিকে, তিনি তাঁর ইনস্টাগ্রামের স্টোরি তে একটি শিশু দেবদূত এবং হার্ট ইমোটিকন সহ একটি ছবি পোস্ট করেছিলেন তাঁদের ছেলের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য, যে জন্মের সময় সময় মারা গিয়েছিল।

78

এর আগে, জর্জিনা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়রের ১২তম জন্মদিন উদযাপনের পরিবারের ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিগুলিতে বেলা এসমেরালদাকেও তাঁর মায়ের কোলে দেখা গিয়েছিল।

88

রোনাল্ডো এবং তাঁর পরিবার গত সপ্তাহে তাঁদের ছুটিতে শৈলীতে এসেছিলেন । তাঁরা  ২০ মিলিয়ন পাউন্ডের জি-২০০ প্রাইভেট জেট এ করে এসে পৌঁছেছে। স্প্যানিশ দ্বীপে থাকাকালীন, তাঁরা ম্যানচেস্টার ইউনাইটেডের ৮৮-ফুট লম্বা আজিমুত গ্র্যান্ডের আইকনের উপরেও সময় কাটিয়েছেন, যা তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos