বিয়ের দিনই আকস্মিক মৃত্যু দানি হ্যাম্পসনের, স্ত্রী কে হারিয়ে বিদ্ধস্ত টম,সোশ্যাল মিডিয়ায় এখনও জীবন্ত তাঁর ছবি

লন্ডনে গাঁটছড়া বাঁধার কয়েক ঘন্টা আগে শনিবার সকালে হঠাৎ মারা যান ৩৪ বছর বয়সী ড্যানি হ্যাম্পসন। যদিও জানা যায়নি কি  সঠিক কি কারনে তাঁর অকাল প্রয়াণ হলো, তবে এমন কোনো রোগ তাঁর ছিলোনা বলে জানা গেছে যাতে মৃত্যু হতে পারে। দানি এক্স ফ্যাক্টর খ্যাত গায়ক টমের বাগদত্তা হিসেবে খুবই জনপ্রিয় ছিলেন। এখনও সোশ্যাল মিডিয়ায় জীবন্ত হয়ে আছে তাঁর ছবি গুলি। 

Abhinandita Deb | Published : Jun 21, 2022 5:39 PM IST

16
বিয়ের দিনই আকস্মিক মৃত্যু দানি হ্যাম্পসনের, স্ত্রী কে হারিয়ে বিদ্ধস্ত টম,সোশ্যাল মিডিয়ায় এখনও জীবন্ত তাঁর ছবি

দানি কিছু দিন আগেই একটি ভীষণ মিষ্টি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে দানি এবং তাঁর স্বামী টম ও ছোট্ট ছেলে বোয়ি কে কোলে নিয়ে।

26

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে, প্রেগনেন্ট দানির পেটে নিজের সন্তান কে অনুভব করে সস্নেহে চুম্বন করছেন টম,টম প্রতিজ্ঞা করতে গিয়েছিলেন যে তিনি তার ছেলের জন্য শক্ত থাকবেন, লিখেছিলেন: 'আমি এটি প্রক্রিয়া করার চেষ্টা করে সম্পূর্ণ ভেঙে পড়েছি এবং আমি সত্যই জানি না যে এখান থেকে কোথায় যেতে হবে, তবে আমি জানি যে আমার শক্তি ব্যবহার করতে হবে। আমাদের ছোট ছেলের জন্য জমা করুন।

36

ছবি তে দানি ও টম কে ফুলের তোড়া হাতে নিয়ে একে অপরকে পরম ভালোবাসায় চুম্বন করতে দেখা যাচ্ছে,টম তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন,'আমি বিশ্বাস করতে পারছি না যে আমি এই শব্দগুলি লিখছি কিন্তু আমার প্রিয় দানি - আমার সেরা বন্ধু, আমার সবকিছু এবং আরও অনেক কিছু, আমার জীবনের ভালবাসা - ১৮ জুন শনিবার ভোরে মারা গেছেন।' যে দিনটি আমাদের জীবনের সবচেয়ে খুশির দিন হওয়ার ছিল সেই দিন টাই যে আমাদের সবচেয়ে দুঃখের দিন হবে ভাবতে পারিনি'।
 

46

ছবি তে দেখা যাচ্ছে দানি দাঁড়িয়ে রকয়েছেন পিছনে লেখা ব্রাইড,তিনি ২৫সেপ্টেম্বর, ২০২০-এ একটি হৃদয়গ্রাহী পোস্টও শেয়ার করেছিলেন তাঁর স্বামী টমের উদ্দেশ্যে তাঁদের আগাম বিয়ের বিষয়ে লিখেছিলেন -'আমি তোমাকে বিয়ে করার জন্য আর বেশি অপেক্ষা করতে পারছি না, তবে বিশ্বের অন্য পরিকল্পনা রয়েছে।'

56

দানি কিছু দিন আগেই একটি ভীষণ মিষ্টি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে দানি এবং তাঁর স্বামী টম ও ছোট্ট ছেলে বোয়ি কে কোলে নিয়ে।এক সপ্তাহ আগে দানি তাঁর ছোট্ট আদরের ছেলে বোয়ির একটি ছবি পোস্ট করেছিলেন, বাড়ির সামনে পার্কে খেলা করছিল তাঁর ছোট্ট শিশু।
মঙ্গলবার স্ত্রীর আকস্মিক মৃত্যুর পর পুরোপুরি ভেঙে পড়েছেন স্বামী টম। নিজের স্ত্রীর মৃত্যুর খবর জানিয়ে একটি হৃদয়বিদারক পোস্ট শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

66

টম লিখেছেন,'আমি আপনার বার্তা এবং মন্তব্যে শান্তি খোঁজার চেষ্টা করব, কিন্তু এই মুহূর্তে আমি শোকাহত এবং আমি খুব, খুব দীর্ঘ সময়ের জন্য থাকব।'টম যোগ করেছেন: 'আমার প্রিয় দানি, যে কোনও ঘরে সবচেয়ে উজ্জ্বল আলো, তুমি ছাড়া আমার পৃথিবী অন্ধকার ছাড়া কিছুই নয়। আমি তোমাকে চিরদিন মিস করব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos