রেল লাইনের ওপর দিয়ে হাঁটছেন যাত্রীরা, ব্ল্যাকআউট বাণিজ্য নগরীর ভয়ঙ্কর ছবি


বিদ্যুৎ বিহীন মুম্বইয়ের বিস্তীর্ণ এলাকা। আর সেই কারণে সপ্তাহের প্রথম দিনেই প্রায় স্তব্ধ বাণিজ্য নগরী। প্রায় স্তব্ধ হয়ে গেছে মুম্বাইয়ের লাইনলাইন হিসেবে পরিচিত ট্রেন চলাচল। মুম্বই, থানে, নাভি মুম্বইসহ বেশ কয়েকটি এলাকায় সোমবার সকাল থেকে  বিদ্যুৎ বিহীন থাকে। টাটার ইনকামিং ইলেকট্রিক সাপ্লাই ব্যাহত হওয়ার কারণেই এই বিভ্রাট বলে জানান হয়েছে। 
 

Asianet News Bangla | Published : Oct 12, 2020 7:20 AM IST

16
রেল লাইনের ওপর দিয়ে হাঁটছেন যাত্রীরা, ব্ল্যাকআউট বাণিজ্য নগরীর ভয়ঙ্কর ছবি

প্রায় স্তব্ধ বাণিজ্য নগরী। সোমবার সকাল থেকেই মুম্বাইয়ের বিস্তীর্ণ এলাকা বিদ্যুৎ বিহীন হয়ে পড়ে। আর তার প্রভাব পড়েছে ট্রেন চলাচলের ওপর। 

26

 বৃহন্মুম্বই ইলেকট্রিক সাল্পাই অ্যান্ড ট্রান্সপোর্ট এর তরফে জানান হয়েছে টাকার ইনকামিং ইলেকট্রিক সাপ্লাই ব্যাহত হওয়ার কারণেই এই বিদ্যুৎ বিপর্যয়। 

36

বিদ্যুৎ বিপর্যয়ের কারণে ব্যাহত হয়েছে ট্রেন পরিষেবা। বেশ কিছু স্টেশনে ট্রেম দাঁড়িয়ে রয়েছে। অনেক মানুষই ট্রেন লাইনের ওপর দিয়ে হেঁটেই গন্তব্যে যাওয়ার চেষ্টা করেন। 
 

46

সকাল  ১০টা পাঁচ মিনিট থেকেই বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হয়। তবে মুম্বই বিমান বন্দর আর স্টক এক্সচেঞ্জের পরিষেবা চালু রয়েছে। ব্যাহত হয় মেট্রো পরিষেবাও। 

56

আচমকাই এই বিদ্যুৎ বিভ্রাটের কারণে ক্ষোভ উগরে দিয়েছেন মানুষ। পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে বলে আশ্বাস দিয়েছে উদ্ধব ঠাকরে প্রশাসন। 

66

কী কারণে এই বিদ্যুৎ বিপর্যয় তা তদন্ত করে দেখা হবে বলেও জানান হয়েছে প্রশাসনের তরফ থেকে। প্রাথমিক ভাবে জানানো হয়েছে কালভা পাদঘা লাইনে রক্ষণাবেক্ষণের কাজ চলছিল। সেই সময়ই যান্ত্রিক সমস্যা দেখা দেয়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos