বিজেপি হোক বা তৃণমূল, সাধারণ মানুষের সঙ্গে কীভাবে দিনভর হোলিতে মেতে উঠলেন রাজনীতিবিদেরা

বেশিরভাগ নেতা মন্ত্রীই এদিন সরাসরি আম-আদমির মধ্যে মিশে গিয়ে রঙের পার্বনে অংশ নেন। কেউ কেউ আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানান।
 

Jaydeep Das | Published : Mar 18, 2022 11:21 AM IST

18
বিজেপি হোক বা তৃণমূল, সাধারণ মানুষের সঙ্গে কীভাবে দিনভর হোলিতে মেতে উঠলেন রাজনীতিবিদেরা

হোলির শুভেচ্ছা জানিয়ে উপরাষ্ট্রপতি নাইডুকে চিঠিও লিখেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উপরাষ্ট্রপতি সচিবালয় এ তথ্য জানিয়েছে।

28

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ভোপালে রঙের খেলায় মেতে উঠেন। আম-আদমির সঙ্গে একাত্ম হয়েই আবির খেলায় অংশ নেন তিনি।

38

কলকাতায় হোলি উদযাপন করলেন পশ্চিমবঙ্গে মন্ত্রী ফিরহাদ হাকিম। যা নিয়ে ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা যায় তৃণমূলের কর্মী সমর্থকদের মধ্যে। অন্যদিকে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর সিমলায় মানুষের সাথে হোলি উদযাপন করছেন।

48

রঙের পার্বনে মেতে উঠতে দেখা গেল জেপি নাড্ডাকেও। বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা দিল্লিতে সাধারণ মানুষকে আবির দিয়ে হোলি উদযাপন করেছেন। একইসঙ্গে সমস্ত দেশবাসীকেই হোলির শুভেচ্ছাও জানিয়েছেন।

58

দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া মানুষের সঙ্গে নেচে হোলি উদযাপন করলেন। যা নিয়ে সাড়া পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

68

কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভি তাঁর বাসভবনে ঢোলক বাজিয়ে হোলি উৎসব উদযাপন করলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, "আমাদের দেশের সৌন্দর্যই এটা। আমরা সব উৎসব একসঙ্গে পালন করি, তাই আমরা বলি 'বৈচিত্রের মধ্যে ঐক্য'। এই উৎসব এমন একটি পার্বন যা সবাইকে এক করে।"

78

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং দিল্লিতে তাঁর বাসভবনে মানুষের সাথে হোলি উদযাপন করছেন। এ সময় তাকে সাধারণ মানুষ সঙ্গে আবির খেলায় মেতে উঠতে দেখা যায়।

88

রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ এবং উপরাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু আজ ফোনে একে অপরকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos