মাদক মামলায় এবার নাম জড়ালো আরও এক সুন্দরীর, বাড়ি তল্লাশির পর আটক করা হল কন্নড় অভিনেত্রীকে

ফিল্ম জগতে অনেক সুন্দরী আছেন, তাই জন্যই ফিল্মের দুনিয়া এত সুন্দর। হলিউড থেকে বলিউড যেখানেই যাবেন সেখানেই একের থেকে বেশি সুন্দরী দেখতে পাবেন। সৌন্দর্য্যে পিছিয়ে নেই দক্ষিণের নায়িকারাও। তেমনি একজন কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদী। এই সুন্দরীরই এবার নাম জড়ালো মাদক মামলায়। যে কারণে তাকে আটক করল কেন্দ্রীয় অপরাধ দমন শাখা বা সিসিবি।

Asianet News Bangla | Published : Sep 4, 2020 6:51 AM IST / Updated: Sep 04 2020, 01:32 PM IST

111
মাদক মামলায় এবার নাম জড়ালো আরও এক সুন্দরীর, বাড়ি তল্লাশির পর আটক করা হল কন্নড়  অভিনেত্রীকে

মাদক মামলায় জড়িত থাকার অভিযোগে আটক করা হল কন্নড় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে। শুক্রবার সকালে ৬টা নাগাদ কর্নাটকের বেঙ্গালুরুর একটি অভিজাত আবাসনে অভিনেত্রীর ফ্ল্যাটে তল্লাশি চালায় কেন্দ্রীয় অপরাধ দমন শাখা বা সিসিবি।
 

211

সিসিবি–র এক অফিসার জানান, আদালত থেকে পরোয়ানা নিয়ে গিয়ে তল্লাশি চালানো হয়েছে। তারপর জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে সিসিবি–র অফিসে নিয়ে যাওয়া হয়। 

311

সিসিবি সূত্রে খবর, গত বুধবার রাগিনীকে নোটিস পাঠিয়ে বৃহস্পতিবারের মধ্যে সিসিবি–র অফিসে হাজিরা দিতে বলা হয়েছিল জেরার জন্য। কিন্তু অভিনেত্রী নিজের আইনজীবীদের দল পাঠিয়ে সোমবার পর্যন্ত সময় চান। তারপরই শুক্রবার তাঁর বাড়িতে তল্লাশি চালায় সিসিবি। 

411

আদতে হরিয়ানার রেওয়ারির বাসিন্দা রাগিনীর জন্মই বেঙ্গালুরুতে। ২০০৯–এ কন্নড় ছবি ‘‌বীরা মাড়াকরি’–তে প্রথম অভিনয়।

511

তারপর ‘‌কেম্পে গৌড়া’‌, ‘‌রাগিনী আইপিএস’‌,‘‌শিবা’‌–র মতো হিট ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

611

অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও অত্যন্ত পরিচিত নাম রাগিনী। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলোযার চোখে পড়ার মতো। 

711

১৯৯০ সালে কর্নাটকে রাগিনী দ্বিবেদীর জন্ম। ছোট থেকেই ইচ্ছা ছিল বলিউডে কাজ করার। কিন্তু সেখানে তেমন সুযোগ না পেয়ে সাউথের সিনেমাতেই তিনি কাজ শুরু করেন। ২০০৫ সালে সাউথ ফিল্মের দুনিয়াতে তার প্রথম পদক্ষেপ। 

811

সেই সময় থেকেই তিনি একের পর এক সিনেমা করে গেছেন। অংশ নিয়েছিলেন  মিস ফেমিনাতে। সেখেনে তিনি দ্বিতীয় স্থান অধিকার করেন।

911

কন্নড় চলচ্চিত্র জগত যা চন্দনকাঠ নামে পরিচিত, সেখানকার গায়ক এবং অভিনেতাদের মাদক সরবরাহের অভিযোগে দিন কয়েক আগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল এনসিবি। এনসিবি–র কাছ থেকে সূত্র পেয়েই তদন্তে নেমে পুলিশ রবি নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। অভিযোগ, মাদক কারবার এবং কন্নড় চলচ্চিত্র জগতের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগ আছে। রবিকে পাঁচ দিনের পুলিশি হেপাজত দিয়েছে আদালত। 

1011

কন্নড় চিত্র পরিচালক তথা সাংবাদিক ইন্দ্রজিৎ লঙ্কেশ সিসিবি–কে অভিযোগ করেন যে, কন্নড় চলচ্চিত্র জগতের কমপক্ষে ১৫ জন মাদক কারবারে জড়িত।

1111

এদিকে মাদক মামলায় ধৃত রবি শঙ্করের সঙ্গে রাগিনীর যোগাযোগ ছিল। গাঁজা, কোকেনের সঙ্গে চলা রেভ পার্টিতে রবির সঙ্গে অংশ নিতেও রাগিনীকে দেখা গিয়েছিল বলে অভিযোগ রয়েছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos