স্কিম-টপের নীচ থেকে বেরিয়ে আসছে স্তন! নতুন সেক্সী বডিস্যুটে সোশ্যাল মিডিয়া গরম করে তুললেন কিম!

ফের সোশ্যাল মিডিয়ায়, হট ও সেনসুয়াস ছবি পোস্ট করে নিজের উষ্ণতার উত্তাপ ছড়ালেন করলেন আমেরিকান টেলিভিশন ব্যক্তিত্ব, ও বিজনেসউমেন কিম কার্দাশিয়ান। নিজের শেপ-ওয়‍্যার ব্রান্ডের নতুন স্কিম-কালেকশন নিয়ে হাজির তিনি।

Abhinandita Deb | Published : Jun 26, 2022 10:11 AM IST / Updated: Jun 26 2022, 03:43 PM IST

19
স্কিম-টপের নীচ থেকে বেরিয়ে আসছে স্তন! নতুন সেক্সী বডিস্যুটে সোশ্যাল মিডিয়া গরম করে তুললেন কিম!

এই নতুন ছবি গুলির প্রত্যেক টি তেই তাঁর টপের নীচ থেকে দৃশ্যমান রয়েছে তাঁর স্তনের কিছু টা অংশ। তিনি বরাবরই ছক-ভাঙা, দুঃসাহসী পোশাক পড়েন, কিন্তু এবারের ফটোশ্যুট একেবারেই উত্তপ্ত করে তুলেছে তাঁর অনুগামী দের হৃদয়।
 

29

শনিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরি তে এসে তিনি পোস্টের নীচে লেখেন, 'হে গাইস, আমি নিউ স্কিম কালেকশন দেখাতে চাই আপনাদের, আমি কিছু টা অবসেসড হয়ে পড়েছি এই নতুন কালেকশনের প্রতি। কিভাবে এটা এই ডিজাইন মাথায় এলো সেটা জানাতে গিয়ে কিম লেখেন,'খুব গরম লাগছিলো আমি টপ টা কে কেটে অনেক টা ছোট করে ফেলি।'

39

তিনি আরও লেখেন, আমি একটি শর্ট পড়তাম যেটা খুবই লম্বা, আমি সেগুলো কে খব ছোট করে কেটে ফেলি, কাপড় টা পুরোপুরি কটন এবং খুবই পাতলা,আমরা এটা কে চার-টে রঙে লঞ্চ করছি

49

কিমের পোস্ট করা ভিডিও তে দেখা যাচ্ছে, একটি কালো রঙের সেক্সী ক্রপ টপ পড়েছেন,ম্যাচিং শর্টসের সাথে, ভিডিও তে ক্যামেরার লেন্স কে জুম করে তিনি দেখাচ্ছেন টপ টির বিশেষত্ব যা তাঁর স্তনের নিচের দিকে কিছু টা অংশ কে দৃশ্যমান করে তুলেছে। এভাবেই সে খোলসা করে কিভাবে তাঁর শেপ-ওয়‍্যার কোম্পানি নতুন স্লিপ-সেট নিয়ে এসেছে।

59

কিমের বোন কোর্টনি কার্দাশিয়ান কিছুক্ষন আগে তাঁর ইনস্টাগ্রামে সদ্য লঞ্চ বোবা এই নতুন স্লিপ-সেট টি পড়ে নিজের বুকের উন্মুক্ত অংশ কে প্রকাশ করেন। ক্যাপশন দেন, 'জাস্ট ড্রপড নিউ স্কিম-স্লিপ-সেট'। এবং দুদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ায় স্কিম-বডি-স্যুটে শরীরের বিশেষ বিশেষ স্থান কে কম্ফোর্টেবল রাখার জন্য বিশেষ চওড়া ধরনের ডিজাইন রাখা হয়েছে।
 

69

কিম তাঁর বোন খোই কার্দাশিয়ানের উদ্দেশ্যে এই নতুন বডি-স্যুটে একটি ছবি পোস্ট করে লেখেন, যে এতি তাঁর বোনের জন্য খুবই লাকি দিন, কারন তাঁর আরামের কথা ভেবে বডি-শ্যুটের নিম্নাঙ্গ অংশ টি কে অনেক চওড়া রাখা হয়েছে, যাতে কম্ফোর্টেবল থাকা যায়।

79

কিম বরাবরই খুব স্পষ্ট ভাব তাঁর ব্যক্তিগত বিষয়ে কথা বলেন,কার্দাশিয়ান-জেনার-ফ্যামিলির রিয়ালিটি শো তে এসে একজন তাঁকে অনেক ধরনের ব্যক্তিগত প্রশ্ন করেন এবং কিম ও তাঁকে স্পষ্ট জবাব দেন।

89

দ্য কারদাশিয়ানস'-এর একটি ভিন্ন পর্বে, কিম ২৮ বছর বয়সী শনিবার নাইট লাইভ অ্যালামের সাথে তার সম্পর্ক বিষয়ে কথা বলেন । কিমের এসেনেল হোস্টিং আত্মপ্রকাশের মাত্র কয়েক সপ্তাহ পরে, হলিউডের ' আইটি' দম্পতি ২০২১ সালের অক্টোবরের শেষের দিকে ডেটিং শুরু করে এবং তখন থেকেই তাঁরা একসাথে রয়েছে।

99

তিনি বলেন 'আমি কোন কিছুর পেছনে ছুটছি না, এবং এটাই সবচেয়ে ভালো অনুভূতি,' কিম ২ জুন সম্প্রচারিত এপিসোডে ৩৭ বছর বয়সী বোন খলো এবং কোর্টনি কার্দাশিয়ানকে বলেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos