সিন্ধুর সঙ্গে আইসক্রিম, নীরজের সঙ্গে চুরমা- মেডেলজয়ীদের নিয়ে মজার মুহুর্ত নরেন্দ্র মোদীর

স্বাধীনতা দিবসে লালকেল্লায় উপস্থিত ৩২ জন অলিম্পিয়ানের ভূয়সী প্রশংসা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৬ই অগাষ্ট সেই অলিম্পিয়ানদের সঙ্গে মজার কিছু মুহুর্ত কাটালেন প্রধানমন্ত্রী। হাতে নিলেন তাঁদের জয় করা একাধিক মেডেল। হাসি -মজায় খেলোয়াড়রাও মেতে উঠলেন মোদীর সঙ্গে আলাপচারিতায়।

Parna Sengupta | Published : Aug 16, 2021 7:12 AM IST

17
সিন্ধুর সঙ্গে আইসক্রিম, নীরজের সঙ্গে চুরমা- মেডেলজয়ীদের নিয়ে মজার মুহুর্ত নরেন্দ্র মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে গোল্ডেন ম্যান অফ দ্য মোমেন্ট নীরজ চোপড়া।

27


Bonding over churma- চুরমা নিয়ে হালকা মুহুর্ত  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। হাসি মজায় মেতে উঠলেন নীরজ চোপড়া ও প্রধানমন্ত্রী মোদী

37

কুস্তিগীরদের সঙ্গে মোদী: টোকিও অলিম্পিকে যাওয়া কুস্তিগীরদের দলের সঙ্গে আলোচনা করছেন প্রধানমন্ত্রী মোদী। মোদী কুস্তিগীরদের পারফরম্যান্সের প্রশংসা করেন।
47

সিন্ধুকে দেওয়া আইসক্রিমের প্রতিশ্রুতি রাখলেন মোদী। প্রধানমন্ত্রী অলিম্পিক পদকপ্রাপ্ত ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধুকে আইসক্রিম খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন, যা পূরণ করলেন এদিন। 
57

প্রধানমন্ত্রীর সাথে ব্যডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু। তাঁর অলিম্পিক পদক দেশের মেয়েদের এগিয়ে যাওয়ার শক্তি যোগায়, বলে প্রশংসা করেন মোদী। 
67

হকি দেশের গৌরব ফিরিয়ে এনেছে, পুরুষ হকি দলের অধিনায়ক মনপ্রীত সিংয়ের সঙ্গে প্রধানমন্ত্রী মোদী। উল্লেখ্য ৪১ বছর পর অলিম্পিক পদক জিতেছে ভারত
77

পুরুষদের হকি দল তাঁদের অটোগ্রাফ সহ একটি হকি স্টিক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উপহার দিয়েছে। ভারতীয় হকি দল ৪১ বছর পর ভারতে এই গৌরব এনে দিয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos