বাহুবলির চেহারার দাম দেড় কোটি টাকা! জানেন কি এর জন্য কত কসরত করেছেন প্রভাস?

জানেন কি বাহুবলি জন্য ঠিক কত টা কসরত করতে হয়েছিল প্রভাস কে? বাহুবলির হ্যান্ডসাম-হ্যাংক চেহারা পাওয়ার জন্য প্রভাস কে কি সাংঘাতিক কঠোর পরিশ্রম করতে হয়েছে শুনলে চমকে যাবেন।প্রভাসের শারীরিক রূপান্তরের জন্য ১.৫ কোটি টাকারও বেশি খরচ হয়েছে।

Abhinandita Deb | Published : Jul 10, 2022 8:55 AM IST

18
বাহুবলির চেহারার দাম দেড় কোটি টাকা! জানেন কি এর জন্য কত কসরত করেছেন প্রভাস?

বাহুবলী ফ্র্যাঞ্চাইজির ব্যাপক জনপ্রিয়তা এবং জনসাধারণের মধ্যে দীর্ঘস্থায়ী ছাপের সাথে, প্রভাস অবশ্যই উদাহরণ স্থাপন করেছেন। কিন্তু এর জন্য অনেক কসরত করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা তাঁর জীবন এই ছবিতে উৎসর্গ করেছেন। অনেক ঘন্টা ব্যায়াম করেছেন এবং কঠোর ডায়েট অনুসরণ করেছেন।
 

28

বাহুবলীতে প্রভাসের শরীর অনেক প্রবণতা তৈরি করেছে। অভিনেতা এমন এক ধরণের শরীর অর্জন করেছিলেন যা তাঁর অত্যন্ত কঠোর প্রশিক্ষণ এবং কঠোর ডায়েট-এর ফলাফল যা কেউ কল্পনাও করতে পারেবেনা।
 

38

প্রভাসকে সিনেমায় তাঁর ভূমিকার জন্য বাহুবলী প্রযোজকরা তাঁকে জিমের সরঞ্জাম দিয়েছিলেন যার দাম ছিল ১.৫ কোটি টাকা, পেশাদার বডি বিল্ডার লক্ষ্মণ রেড্ডির তত্বাবধানে,তাঁর সাধারণ খাদ্যের মধ্যে রয়েছে মাছ, ডিমের সাদা অংশ, সবজি এবং বাদাম।

48

অভিনেতা দিনে ছয়টি খাবার খেতেন এবং ভাত তার খাদ্যের প্রধান ছিল না। বাহুবলী ছবির শুটিং চলাকালীন, প্রভাস প্রতিদিন মোট ২০০০-৪০০০ ক্যালোরি গ্রহণ করেছিলেন।

58

মিঃ রেড্ডির মতে, যখন তিনি অমরেন্দ্র বাহুবলী চরিত্রে অভিনয় করেছিলেন তখন প্রভাসের ওজন ছিল প্রায় ১০০ কেজি, কিন্তু বাহুবলী: দ্য বিগিনিং-এ দেখানো শিভুডুর ভূমিকায় তাঁর একটি টোন ফিগারের প্রয়োজন ছিল। 'বাহুবলী চরিত্রের জন্য প্রভাসকে যথেষ্ট পরিমাণে ওজন বাড়াতে হয়েছিল, এবং ছেলে শিভুডুর চরিত্রের জন্যও তাকে স্লিম দেখাতে হয়েছিল। চার বছরেরও বেশি সময় ধরে তাঁর শারীরিক গঠন পরিবর্তিত হয়েছে; এটি চ্যালেঞ্জিং ছিল। প্রভাসের শরীরের চর্বি শতাংশ ছিল ৯-১০ রেঞ্জে, এবং তাঁর ওজন ছিল প্রায় ১০০ কেজি। তাঁকে অল্পবয়সী চরিত্রটির জন্য জন্য যাবর প্রচুর ওজন ঝরিয়ে চর্বিহীন হত্ৰ হয়েছিল।

68

বাহুবলীতে প্রভাসের ভূমিকার জন্য ডায়েট, প্রশিক্ষণের নিয়ম এবং চিত্রগ্রহণের সময় মিস্টার রেড্ডি বলেছিলেন যে 'দ্য বিগিনিং' এবং এর সিক্যুয়েল সম্পূর্ণ বিপরীত ছিল।

78

'ছয়টি খাবারে মাছ, সবজি, ডিমের সাদা অংশ, হাঁস-মুরগি, বাদাম এবং বাদাম থাকবে। বাহুবলীর জন্য প্রস্তুতির সময় পনির এবং মাটন সহ তিনি দিনে আটটি কার্বোহাইড্রেট সমৃদ্ধ ভারী খাবার খেয়েছিলেন। আমরা সন্ধ্যায় ওজন প্রশিক্ষণ সেশন পরিচালনা করতাম। , বেঞ্চ প্রেস, ডেডলিফ্ট এবং স্কোয়াটের মতো চ্যালেঞ্জিং ব্যায়াম করতে হত প্রতিদিন,'মিস্টার রেড্ডি বলেন।

88


অতিরিক্তভাবে, পূর্ববর্তী একটি সাক্ষাত্কারে, মিঃ রেড্ডি বলেছিলেন, তিনি চরম কাজের জন্য কখনো কখনো খুবই ক্লান্ত হয়ে পড়েছেন কিন্তু, তিনি কখনই ওয়ার্কআউট এড়িয়ে যাননি। নির্দিষ্ট   বাহুবলী: দ্য বিগিনিং ২০১৫ সালে মুক্তি পেলে এবং ৬৫০ কোটি আয় করেছিল বক্স অফিসে। বিশ্বব্যাপী সেরা ফিচার ফিল্মের জন্য জাতীয় পুরস্কার জিতেছে এ

Share this Photo Gallery
click me!
Recommended Photos