শুধু অবৈধ সম্পর্ক নয়, এটি শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ

এই মাসের শুরুতে, পপ সেনসেশন শাকিরা এবং বার্সেলোনার ডিফেন্ডার জেরার্ড পিকে তাঁদের ১১ বছরের সম্পর্কের কে বিচ্ছেদের ঘোষণা দিয়ে ভক্তদের হতবাক করে দিয়েছিলেন। এই দম্পতি, যাদের একসাথে দুটি সন্তান রয়েছে, স্প্যানিশ ফুটবলার কলম্বিয়ান গায়কের সাথে প্রতারণা করার অভিযোগেসাথে সাথে সাথেই শিরোনাম হন, যার ফলে তাঁদের  বিচ্ছেদ ঘটে।

Abhinandita Deb | Published : Jun 28, 2022 2:59 PM IST

17
শুধু অবৈধ সম্পর্ক নয়, এটি শাকিরা-পিকের বিচ্ছেদের অন্যতম কারণ

বার্সেলোনা ডিফেন্ডার এবং ব্যারানকুইলার গায়িকা কে বিনোদন জগতের অন্যতম শক্তিশালী দম্পতি হিসাবে প্রশংসা করা হত। যদিও এই দম্পতি বিবাহিত ছিলেন না, ভক্তরা তাদের দীর্ঘকাল একসাথে দেখার স্বপ্ন দেখেছিলেন। এবং এখন, তাঁদের ডিভোর্স সংক্রান্ত রিপোর্টগুলি গুলি দেয় যে বিচ্ছেদের পিছনে আসল কারণ পিকের অবিশ্বস্ততার কারণ ছিল না,অর্থই নাকি এই সেলেব দম্পতির সম্পর্কে ফাটলের কারণ হয়ে উঠেছে।

27

স্প্যানিশ মিডিয়া এসডিয়ারিওর সাথে কথা বলার সময়, রবার্তো গার্সিয়া, যিনি শাকিরার বোনদের একজনকে ডেট করেছিলেন, প্রকাশ করেছিলেন যে গায়িকা এবং পিকের মধ্যে বিচ্ছেদ অর্থের কারণে হয়েছিল। সাক্ষাৎকারে, তিনি বলেছিলেন যে দম্পতির মধ্যে একটি নিখুঁত সম্পর্ক রয়েছে বলে মনে হয়েছিল, কিন্তু বাস্তবে, তাঁদের মধ্যে সমস্যা কয়েক মাস আগে শুরু হয়েছিল এবং আসল কারণ ছিল নিছক অর্থনৈতিক।


আরও পড়ুনছবি থেকে নাকি বিরতি নিচ্ছেন আলিয়া, মিথ্যা খবরে ক্ষুব্ধ অভিনেত্রী,সোশ্যাল মিডিয়ায় কড়া জবাব দিলেন

37

গার্সিয়া দাবি করেছিলেন যে পিকে একবার কলম্বিয়ান গায়িকার কাছ থেকে অন্য উদ্যোগে বিনিয়োগের জন্য একটি বড় অঙ্কের নগদ অনুরোধ করেছিলেন, কিন্তু শাকিরা তাঁকে প্রত্যাখ্যান করেছিলেন কারণ তাঁর বাবা-মা দ্বিমত পোষণ করেছিলেন - এবং তারাই তাঁর আর্থিক পরিস্থিতির শেষ কথা বলেছিল। সেই মুহূর্ত থেকে, সম্পর্কটি ভেঙে যায় এবং অবিরাম লড়াইয় শুরু হয় যা তাঁদের আলাদা করে।

আরও পড়ুনআলিয়া থেকে নেহা,বিয়ের হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেব রা

47

গার্সিয়া আরও বলেন,'তাদের ঘনিষ্ঠ একজন ব্যক্তি আমাকে যা বলেছিলেন তাঁর মতে, উভয়ের মধ্যে একটি অর্থনৈতিক সমস্যা রয়েছে।পিকে শাকিরাকে বিনিয়োগের জন্য অর্থ চেয়েছিলেন এবং গায়িকার পরিবার তাকে তা দিতে নিষেধ করে। তাঁদের অর্থ মিশ্রিত করবেন না, এবং তারা পারিবারিক অর্থ কে কখনো মেশাননা একে অপরের খরচের হিসাবে, ৫০ শতাংশ করে হিসাব রাখেন তাঁরা' রবার্তো গার্সিয়া বলেন।

আরও পড়ুনআসছে 'রালিয়ার' সন্তান, কি প্রতিক্রিয়া হবু 'দাদির'? পুত্রবধূর সঙ্গে সম্পর্ক নিয়েও মুখ খুললেন নিতু কপূর
 

57

তিনি জোর দিয়েছিলেন যে 'শাকিরা সর্বদা জানতেন যে পিকের সাথে তাঁর সম্পর্ক কখনই বৈবাহিক সম্পর্কের সীমারেখা কে অতিক্রম করবে না কারণ, অভিযোগ করা হয়েছে, তিনি তাঁর সন্তানদের পিতা হওয়ার জন্য পিকে কেই চেয়েছিলেন । শাকিরা পিকেকে স্থির করেছিল কারণ সে তাকে তাঁর সন্তানের বাবা  হিসেবে পছন্দ করেছিল। সে জানত যে সে তাঁকে কখনই বিয়ে করবে না,'তিনি বলেন।

67

এর আগে, প্রতিবেদনে বলা হয়েছিল যে ফুটবলারের গতিবিধি তদন্তের জন্য ব্যক্তিগত গোয়েন্দাদের নিয়োগ করার পরে শাকিরা পিকের সম্পর্কে রটনা হওয়া অবৈধ সম্পর্কের বিষয় জানতে পেরেছিলেন। সাংবাদিক লরা ফা এবং লরেনা ভাজকুয়েজ, যারা প্রথম প্রেম কেলেঙ্কারিটি উন্মোচন করেছিলেন, দাবি করেছেন যে বার্সেলোনার একটি বিখ্যাত নাইটক্লাব লা ট্রাভিসা পিকে এবং মহিলার মধ্যে পুনর্মিলনের স্থান বলে জানা গেছে।
 

77

সাংবাদিকদের মতে, পিকের কথিত নতুন গার্লফ্রেন্ড তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি মুছে দিয়েছে এবং দুজনের ঘনিষ্ঠ সূত্রগুলি নিশ্চিত করেছে যে তাঁর ইনস্টাগ্রামে ৩০০ টিরও বেশি পোস্ট রয়েছে। তিনি ২২ বছর বয়সী, তিনি স্বর্ণকেশী, তিনি একজন ছাত্রী এবং একটি ইভেন্ট মডেল,।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos