আইপিএল ফাইনালে সম্মুখ সমরে কোন কোন তারকারা, দেখে নিন এক নজরে

আজ আইপিএলে ফাইনালে মুখোমুখি চারবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও প্রথমবার ফাইনালে ওঠা দিল্লি ক্যাপিটালস। দুই দলেই রয়েছে একাধিক তারকা প্লেয়ার। যাদের আজকের ফাইনালে ফেস টু ফেস লড়াই হবে। সেই লড়াই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলেই। চলুন দেখা যাক আজকের মেগা ফাইনালে কোন কোন তারকার টক্কর হতে চলেছে।
 

Sudip Paul | Published : Nov 10, 2020 1:10 PM IST

17
আইপিএল ফাইনালে সম্মুখ সমরে কোন কোন তারকারা, দেখে নিন এক নজরে

রোহিত শর্মা বনাম শ্রেয়স আইয়র
ফাইনালে দুই দলের অধিনায়কের টক্কর দেখার জন্য মুখিয়ে রয়েছেন সকলেই। একদিকে প্রতিযোগিতায় ২৬৪ রান করেছেন রোহিত শর্মা। অপরদিকে ৪৫৪ রান করেছেন শ্রেয়স আইয়র। কিন্তু বড় ম্যাচের অভিজ্ঞতার নিরিখে এগিয়ে রোহিত।
 

27

কুইন্টন ডিকক বনাম শিখর ধওয়ান
মুম্বই ও দিল্লি দলের ওপেনিংয়ের ভরসা কুইন্টন ডিকক ও শিখর ধওয়ান। দুজনেই দুরন্ত ফর্মে রয়েছেন। এখনও পর্যন্ত আইপিএলে ৪৮৩ রান করেছেন ডিকক। সামলেছেন উইকেট রক্ষকের দায়িত্ব। অপরদিকে গব্বরের ঝুলিতে রয়েছে ৬০৪ রান।
 

37

কায়রন পোলার্ড বনাম মার্কাস স্টয়নিস
দুই দলের মারকাটারি ব্যাটসম্যান ও অলরাউন্ডারদের মধ্যে অন্যতম কায়রন পোলার্ড ও মার্কাস স্টয়নিস। এখনও পর্যন্ত আইপিএলে ২৫৯ রান করেছেন পোলার্ড। নিয়েছেন ৪টি উইকেট। অপরদিকে স্য়টনিস করেছেন ৩৫২ রান , উইকেট নিয়েছেন ১২টি।
 

47

হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থ
মুম্বই  ও দিল্লি দলের আরও দুই বিধ্বংসী ব্যাটসম্য়ান। এখনও পর্যন্ত হার্দিক পান্ডিয়া করেছেন ২৭৮ রান। অপরদিকে ঋষভ পন্থের ঝুলিতে রয়েছে ২৮৭ রান।
 

57

জসপ্রিত বুমরা বনাম কাগসো রাবাডা
দুই দলের দুই সেরা পেস অস্ত্রই নয়, এবারের আইপিএলের সেরা উইকেট টেকার হওয়ারর লড়াইতেও রয়েছে এই দুই ব্যাটসম্যান। আইপিএলে এখনও পর্যন্ত ২৭টি উইকেট নিয়েছেন বুমরা ও রাবাডা নিয়েছেন ২৯টি উইকেট।
 

67

ট্রেন্ট বোল্ট ও আনরিখ নকিয়া
মুম্বই ও দিল্লি দলের পেস অ্যাটাকের আরও দুই সেরা অস্ত্র। এখনও পর্যন্ত প্রতিযোগিতায় ২২টি উইকেট পেয়েছেন ট্রেন্ট বোল্ট ও ২০টি উইকেট পেয়েছেন আনরিখ নকিয়া।
 

77

রবিচন্দ্রন অশ্বিন বনাম রাহুল চাহার
দুই দলের স্পিন অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র রবি অশ্বিন ও রাহুল চাহার। এখনও পর্যন্ত আইপিএলে মুম্বইয়ের রাহুল চাহর পেয়েছেন ১৫টু উইকেট ও দিল্লির অশ্বিন পেয়েছেন ১৩টি উইকেট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos