ম্য়াচের আগে শরীর থেকে দূষিত রক্ত বার, শামির শেয়ার করা ছবিতে শিউড়ে উঠল নেট দুনিয়া

আজ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি কিংস ইলেভেন পঞ্জাব। রোহিত শর্মা ও কেএল রাহুল দ্বৈরথের হাইভোল্টেজ ম্যাচ ঘিরে ইতিমধ্যেই চড়ছে উন্মাদনার পারদ। তবে ম্য়াচের আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মহম্মদ শামির কিছু ভয়ঙ্কর ছবি। যা দেখলে সকলেই আঁতকে উঠবেন। আদতে ভয়ের কিছু নেই। কাপিং নামে একটি বিশেষ থেরাপি নিয়েছেন শামি। সেই থেরাপি চলাকালীন এই ছবি। চলুন জানা যাক কি এই কাপিং থেরাপি আর করলে কি হয়।

Sudip Paul | Published : Oct 1, 2020 12:37 PM IST / Updated: Oct 01 2020, 06:10 PM IST

17
ম্য়াচের আগে শরীর থেকে দূষিত রক্ত বার, শামির শেয়ার করা ছবিতে  শিউড়ে উঠল নেট দুনিয়া

কাপিং থেরাপি হল এমন একটি যন্ত্রণাদায়ক থেরাপি যেটি নেওয়ার পর শরীরে আরাম হয় আর স্কিনে উজ্জ্বলতা আসে। কিংস ইলেভেন পঞ্জাবের ক্রিকেটার মহম্মদ শামি এই কাপিং থেরাপি নিয়েছেন। এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন বড্ড আরাম পেয়েছেন তিনি।
 

27

মহম্মদ শামির শেয়ার করা এই যন্ত্রণাদায়ক থেরাপির ছবি শেয়ার করার পর তাতে কমেন্ট করেছেন ইরফান পাঠান। তিনি লিখেছেন,যখন বলের সোজা সিম শরীরে লাগে তখন এমন চিহ্ন হয়।
 

37

শামির অনেক ফ্যানেরাও এই পোস্টে কমেন্ট করেন। একজন লিখেছেন আমি দেখে ভয় পেয়ে গিয়েছে। একইসঙ্গে অনেকেই লিখেছেন, এটা করলে শরীর সতেজ  হয় ও ভাল পারফর্ম করা যায়। 

47

কাপিং থেরাপির মাধ্যমে একটি গ্লাস কাপের মাধ্যমে শরীরের ওই অংশে ভ্যাকিউম তৈরি করা হয়। কাপটি শরীরের সাথে লেগে যায়। তারপরে তিন থেকে পাঁচ মিনিটের পরে নোংরা রক্ত ​​এতে জমা হয়।

57

এরপরে জমা নোংরা রক্তগুলি বার করে দেওয়া হয়। তাতে শরীর সতেজ হয় ও স্কিন গ্লো করে। অনেক সময় শারীরিক অসুস্থতার জন্যও কাপিং থেরাপি করানো হয়।
 

67

এর আগে অনেক সেলিব্রেটি এই কাপিং থেরাপি করিয়েছেন। বলি অভিনেত্রী দিশা পাটানিও সম্প্রতি এই থেরাপি করিয়েছেন। যেই ছবিও খুব ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 
 

77

এবার আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছেন কিংস ইলেভেন পঞ্জাব তারকা মহম্মদ শামি। ভাল ক্রিকেট খেললেও তার দল তিনটি ম্যাচের মধ্যে দুটিতে হেরে গিয়েছে। এবার দেখা যাক এই কাপিং থেরাপির পর আরও কতটা আগুনে হয়ে ওঠে শামির বোলিং।

Share this Photo Gallery
click me!
Recommended Photos