এই 'গ্ল্যামার কুইনের' জন্যই আইপিএল ২০২০ জিততে চায় ডেভিড ওয়ার্নাররা, জানুন কে এই মোহময়ী

আজ আইপিএলের ফাইনালের ওঠার লড়াইয়ে মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস। প্রতিযোগিতার শুরুতে ধারাবাহিকভাবে ফর্মে না থাকলেও, শেষ দিকে দুরন্ত ছন্দে ফিরেছে ডেভিড ওয়ার্নারের দল। এবার সামনে আর দুটো ম্যাচ। জিততে পারলেই দ্বিতীয়বারের জন্য আইপিএল ট্রফি ঘরে তুলবে সানরাইজার্স হায়দরাবাদ। আর আরও একটি কারণে এত কাছে এসে ট্রফি হাতছাড়া করতে নারাজ হায়দরাবাদ। আর সেই কারণ হল এক সুন্দরী রমনী। তো চলুন জানা কোন মোহময়ীর জন্য আইপিএল জিততে চান  ডেভিড ওয়ার্নারের দল।
 

Sudip Paul | Published : Nov 8, 2020 9:45 AM IST / Updated: Nov 08 2020, 03:18 PM IST

19
এই 'গ্ল্যামার কুইনের' জন্যই আইপিএল ২০২০ জিততে চায় ডেভিড ওয়ার্নাররা, জানুন কে এই মোহময়ী

যেই সুন্দরী রমনীর জন্য আইপিএল ট্রফি জিততে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ দল তার নাম কাভেয়া মারান।

29

কাভেয়া মারান সানরাইজার্স হায়দরাবা দলের অন্যতম মালিক। চিনি নেটওয়ার্কের মালিক কালানিধি মারানের কন্যা।
 

39

সান নেটওয়ার্ক শুধু ভারতের নয়, এশিয়ার এশিয়ার সর্ববৃহৎ মিডিয়া কোম্পানিগুলির মধ্যে অন্যতম। তাদের একাধিক চ্যানেল, এফএম স্টেশন রয়েছে। তাদের মধ্যে অন্যতম সান টিভি ও জেমিনি টিভি।
 

49

কাভেয়া মারানের মা কাবেরী মারান জয়েন্ট ম্য়ানেজিং ডিরেক্টর অফ সান নেটওয়ার্ক। তিনি ভারতের সব থেকে বেশি অর্থ উপার্জনকারীদের মধ্যে অন্যতম।

59

কাভেয়া মারান ১৯৯২ সালের ৬ অগাস্ট জন্মগ্রহণ করেন। তিনি এমবিএ পাশ করে পরিবারের ব্যবসায় মনোনিবেশ করেন।
 

69

বর্তমানে কাভেয়া সান মিউজিক, সান টিভি, সান নেটওয়ার্কের দায়িত্বে রয়েছেন। এছাড় সানরাইজার্স হায়দরাবাদ দলের দায়িত্বেও তিনি রয়েছেন।
 

79

আইপিএল নিলামে ও সানরাইজার্স হায়দরাবাদের প্রতিটি ম্য়াচে তাকে মাঠে দেখা যায়। তার রূপে মুগ্ধ সকলকেই।
 

89

দলের জয়ে বা পরাজয়ে সবসময় পাশে থাকেন তিনি। মাঠে তাকে দলের আনন্দের সময় উল্লাস করতেও দেখা যায়। দলের সকলকেই তাকে খুব পছন্দ করেন ও সম্মান করেন।
 

99

বর্তমানে দুরন্ত ছন্দে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ দল। আর দুটি ম্যাচ জিতে কাভেয়া মারানকেই আইপিএল ট্রফি উপহার দিতে চান ডেভিড ওয়ার্নার, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, রাশিদ খানরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos