'দিল্লি এলে, আমাদের ঘরে আসবেন',অমিত শাহের নিমন্ত্রণে আপ্লুত পন্ডিত অজয় চক্রবর্তী

দক্ষিনেশ্বরে মায়ের মন্দিরে পুজো দিয়েই শুক্রবারের সফর শুরু করেন অমিত শাহ। সেখান থেকে পৌছে গেলেন  পন্ডিত  অজয় চক্রবর্তীর বাড়ি। সেখানে শিশুদের গান শোনেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।   পন্ডিত  অজয় চক্রবর্তী জানিয়েছেন, 'হিন্দীভাষীদের জন্য আমি একটাই কথা বলতে চাই, আপনারা সবাই আমার প্রণাম নেবেন, শুভ বিজয়া।  হ্যাপি দশেরা।  এখানে এসে বাচ্চাদের গান শুনে ভীষণ খুশি হয়েছেন অমিত শাহ।  'দিল্লিতে আসলে আমাদের ঘরে আসবেন' পন্ডিত অজয় চক্রবর্তীকে বলে গিয়েছেন অমিত শাহ। এমন নয়, যে কোনও পার্টী অফিস বা অন্য কোথাও, দিল্লিতে এলে ওনার ঘরে যাওয়ার নিমন্ত্রণ করে গিয়েছেন অমিতজি' বলে আপ্লুত   পন্ডিত অজয় চক্রবর্তী।

Asianet News Bangla | Published : Nov 6, 2020 10:04 AM IST / Updated: Nov 06 2020, 03:46 PM IST

15
'দিল্লি এলে, আমাদের ঘরে আসবেন',অমিত শাহের নিমন্ত্রণে আপ্লুত পন্ডিত অজয় চক্রবর্তী


দক্ষিনেশ্বরে মায়ের মন্দিরে পুজো দিয়েই শুক্রবারের সফর শুরু করেন অমিত শাহ। সেখান থেকে পৌছে গেলেন  পন্ডিত  অজয় চক্রবর্তীর বাড়ি। সেখানে শিশুদের গান শোনেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।  
 

25


 পন্ডিত  অজয় চক্রবর্তী জানিয়েছেন, 'হিন্দীভাষীদের জন্য আমি একটাই কথা বলতে চাই, আপনারা সবাই আমার প্রণাম নেবেন, শুভ বিজয়া।  হ্যাপি দশেরা। আজ অমিত শাহ আমাদের এখানে এসেছেন।'

35


তিনি আরও জানিয়েছেন, ' আমি ভীষণ চিন্তায় ছিলাম। এত বড় একজন মানুষ আমার মত এত ছোট একজন সঙ্গীতজ্ঞের কাছে আসবেন। আমি কীভাবে তাঁর সেবা করতে পারি, সেই চেষ্টায় ছিলাম।'  

45

'কারণ দেখুন, বাংলার সংষ্কৃতিই হল সেবা। অতিথিকে আপ্য়ায়ন করা। বাংলা হল ভালবাসার খনি। এই সভ্যতা-সংষ্কৃতি বাংলায় সবদিনই ছিল। তাই ওনি এসেছে আমার কাছে, আমি সেবা করার চেষ্টা করেছি। উনি কিছুই তেমন খাননি। খুব সামান্যই নিয়েছেন। আর এখানে এসে বাচ্চাদের গান শুনে ভীষণ খুশি হয়েছেন অমিত শাহ।' বলে জানান পন্ডিত  অজয় চক্রবর্তী।

55

 


'দিল্লিতে আসলে আমাদের ঘরে আসবেন' পন্ডিত অজয় চক্রবর্তীকে বলে গিয়েছেন অমিত শাহ। এমন নয়, যে কোনও পার্টী অফিস বা অন্য কোথাও, দিল্লিতে এলে ওনার ঘরে যাওয়ার নিমন্ত্রন করে গিয়েছেন অমিতজি' বলে আপ্লুত   পন্ডিত অজয় চক্রবর্তী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos