প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ময়দানে পুলিশ কমিশনার, দেখুন ছবিতে-ছবিতে


রবিবার নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে সাতসকালে ময়দানে সিপি।প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা খতিয়ে দেখতে সাতসকালে ময়দানে পৌঁছে গেলেন কলকাতা পুলিশের কমিশনার সোমেন মিত্র, গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা এবং ডিসি সাউথ আকাশ মাঘরিয়া। আগাম কোন খবর ছাড়াই সাদা পোশাকে ভিক্টোরিয়া মেমোরিয়াল সহ ময়দান এলাকার বিভিন্ন স্থান পরিদর্শন করেন তাঁরা। দেখুন ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jul 18, 2021 6:54 AM IST

15
প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ময়দানে পুলিশ কমিশনার, দেখুন ছবিতে-ছবিতে

নাগরিকদের নিরাপত্তা ব্যবস্থার বাস্তব চেহারাটা সরেজমিনে খতিয়ে দেখতেই এই সারপ্রাইজ ভিজিট বলে দাবি কলকাতা পুলিশের।
 

25

মূলত কিছুদিন ময়দানে প্রাতঃভ্রমণে বেরিয়ে ছিনতাইবাজের পাল্লায় পড়েছিলেন বড়বাজারের এক যুবক। রক্তাক্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। তারপর থেকেই আরও কড়া কলকাতা পুলিশ।
 

35

এদিন ভোর ৫ টায় আচমকাই প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা খতিয়ে দেখতে সাতসকালে ময়দানে পৌঁছে গেলেন কলকাতা পুলিশের কমিশনার সোমেন মিত্র। 

45

রবিবার সিপির সঙ্গে ছিলেন গোয়েন্দা প্রধান মুরলীধর শর্মা এবং ডিসি সাউথ আকাশ মাঘরিয়া। প্রত্যেকেই সাইকেলিং করতে করতে ভিক্টোরিয়ার সামনে পৌছে যান।
 

55

প্রাতঃভ্রমণকারীদের বক্তব্য, ছিনতাই আর হামলার ঘটনায় তাঁরা আতঙ্কিত এখনও। অনেকেই বুধবারের ঘটনার রেশ কাটিয়ে উঠতে পারেননি। হাঁটতেও আসছেন না অনেকেই। তবে নাগরিকদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে সিপির আগমনে ভরসা পেল কলকাতাবাসী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos