দৈনিক সংক্রমণ কমে শহর ফিরছে পুরোনো ছন্দে, মৃত্যুর হারও কমল কলকাতায়


রাজ্যে কোভিশিল্ডের পর লক্ষাধিক কোভ্যাক্সিন এসে গিয়েছে। তবে সুখবর এটাই যে রাজ্য়ে কোভ্যাক্সিন আসার আগেই সংক্রমণ অনেক কমে এসেছে। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায় একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৪১০ জন।তবে একুশের ভোটের আগে ভাইরাস কতটা কবজা করল রাজ্যকে, কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।
 

Asianet News Bangla | Published : Jan 24, 2021 4:03 AM IST

15
দৈনিক সংক্রমণ কমে শহর ফিরছে পুরোনো ছন্দে, মৃত্যুর হারও কমল কলকাতায়
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ১০ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ৩ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৩ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ১০,১০৭ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,০৫৮।
25
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৮৯ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭,২৭৪ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৬৭,৭১৪ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১২৮ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৪১০ জন।
45
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ৬ হাজার ৬৭৫ জন কমে ৬ হাজার ৩৯৬ জন ।
55
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭৪ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৪৯,৭২৭ জন থেকে ৫৫১,২১১ জন। সুস্থতার হার ৯৭.০৯ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos