রবিবার জাঁকিয়ে শীত কলকাতায়, পশ্চিমী ঝঞ্ঝায় আটকে উত্তুরে হাওয়া, আগামীকাল থেকেই চড়বে পারদ

রবিবার কুয়াশা আর কনকনে ঠান্ডায় ভোর হল কলকাতায়। আবহাওয়া দফতর জানিয়েছে, রবিবার সারাদিনই আকাশ পরিষ্কার থাকবে। কলকাতা সহ রাজ্যে আগামীকাল থেকেই বদলে যাবে আবহাওয়া। কমবে শীতের আমেজ। চড়বে পারদ। দুদিনে ৪ ডিগ্রি বাড়বে তাপমাত্রা। তার আগে আগামী ২৪ ঘণ্টায় উইকেন্ডে জাঁকিয়ে শীতের আমেজ। আগামীকাল থেকেই বাড়বে তাপমাত্রা। সোম-মঙ্গলবার অনেকটাই চড়বে পারদ। সপ্তাহের শুরুর দুদিনে ৩ থেকে ৫ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা বাড়বে।পশ্চিমী ঝঞ্ঝায় আটকে উত্তুরে হাওয়া। এর প্রভাবে রবিবার হালকা বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড়, দিল্লিতে।

 

Asianet News Bangla | Published : Jan 24, 2021 2:44 AM IST

15
রবিবার জাঁকিয়ে শীত কলকাতায়, পশ্চিমী ঝঞ্ঝায় আটকে উত্তুরে হাওয়া, আগামীকাল থেকেই চড়বে পারদ
আবহাওয়া দফতর জানিয়েছে, সোমবার থেকেই বদলে যাবে আবহাওয়া। কমবে শীতের আমেজ। চড়বে পারদ। দুদিনে ৪ ডিগ্রি বাড়বে তাপমাত্রা। তার আগে আগামী ২৪ ঘণ্টায় উইকেন্ডে জাঁকিয়ে শীতের আমেজ।
25
আগামীকাল থেকেই বাড়বে তাপমাত্রা। সোম-মঙ্গলবার অনেকটাই চড়বে পারদ। সপ্তাহের শুরুর দুদিনে ৩ থেকে ৫ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা বাড়বে।
35
পশ্চিমবঙ্গ ঝাড়খন্ড ওড়িশাতে হালকা থেকে মাঝারি কুয়াশা। আগামী ২৪ ঘন্টায় মালদা উত্তর ও দক্ষিণ দিনাজপুর উত্তর ২৪ পরগনা, নদিয়া মুর্শিদাবাদ ও বীরভূমে ঘন কুয়াশার সর্তকতা। দৃশ্যমানতা ৫০ মিটার এর কাছাকাছি নেমে যেতে পারে ।
45
কলকাতায় সকালে সামান্য কুয়াশা পরে পরিষ্কার আকাশ। সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৪ ডিগ্রী সেলসিয়ার্স। সর্বোচ্চ তাপমাত্রা ২৩ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নিচে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৯ শতাংশ এবং সর্বনিম্ন ৫৩ শতাংশ। শনিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৩ ডিগ্রী।
55
পশ্চিমী ঝঞ্ঝায় আটকে উত্তুরে হাওয়া। এর প্রভাবে রবিবার হালকা বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড়, দিল্লিতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos