কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড হ্রাস, করোনায় শীর্ষে উত্তর ২৪ পরগণা


কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড হ্রাস। সংক্রমণ তীরের বেগে নামছে।  নির্বাচনের দোরগোড়ায় দাঁড়িয়ে আচমকাই এই সংখ্যা নেমে যাওয়ায় অবাক রাজনৈতিক মহলও। শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৯৬ জন থেকে কমে ২৬২ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা১২১,৯২২  জন। তাহলে বাংলায় একুশের দোরগড়ায় দাঁড়িয়ে কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

Asianet News Bangla | Published : Dec 27, 2020 3:27 AM IST

15
কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড হ্রাস,  করোনায় শীর্ষে উত্তর ২৪ পরগণা
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৩১ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১২ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৮ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা ৯,৫৬৯ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ২,৯১৬।
25
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২৬২ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১২১,৯২২ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৪৬,০০৮ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৩৭৬ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও এবার সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে উত্তর ২৪ পরগণা, দ্বিতীয় কলকাতা । এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ১,২৫৩ জন।
45
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১৪ হাজার ৭৪৯ জন কমে ১৪ হাজার ১০৮ জন ।
55
শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৮৬১ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫২০,৪৭০ জন থেকে ৫৪৬,০০৮ জন। সুস্থতার হার ৯৫.৬৬ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos