শুধু কলকাতাতেই করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা দেড় হাজার ছুঁইছুঁই, রাজ্যে মৃত ৩,৭৩০

উদ্বেগ বাড়িয়ে রাজ্যে করোনা আক্রান্তের নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। শহরে মোট আক্রান্তের সংখ্যা ৪৪,৪৭৬ জন। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১,৪২৮ জনের। রাজ্যে একদিনে নতুন করে আক্রান্ত ৩ হাজার ১০৭ জন। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১লক্ষ ৯০ হাজার ৬৩ জন। রাজ্যে একদিনে করোনা নিয়ে মৃত্যু হয়েছে ৫৩ জনের। রাজ্যে, মোট মৃতের সংখ্যা বেড়ে ৩,৭৩০ জন। তবে কলকাতার চেয়ে দৈনিক সংক্রমণ বেশি উত্তর ২৪ পরগনায়। একদিনে সেখানে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৭০ জন এ নিয়ে উত্তর ২৪ পরগনায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৯,৪৩৮জন। মৃত্যু হয়েছে ৮৪২ জনের। অন্যদিকে হাওড়ায় মোট করোনা আক্রান্তের সংখ্য়া ১৪,৫৬৭ জন।  

Asianet News Bangla | Published : Sep 10, 2020 3:52 AM IST / Updated: Sep 10 2020, 09:25 AM IST

16
শুধু কলকাতাতেই করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা দেড় হাজার  ছুঁইছুঁই, রাজ্যে মৃত ৩,৭৩০


উদ্বেগ বাড়িয়ে রাজ্যে করোনা আক্রান্তের নিরিখে শীর্ষে রয়েছে কলকাতা। শহরে মোট আক্রান্তের সংখ্যা ৪৪,৪৭৬ জন। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১,৪২৮ জনের। 


 

26

রাজ্যে একদিনে নতুন করে আক্রান্ত ৩ হাজার ১০৭ জন। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১লক্ষ ৯০ হাজার ৬৩ জন। রাজ্যে একদিনে করোনা নিয়ে মৃত্যু হয়েছে ৫৩ জনের। মোট মৃতের সংখ্যা বেড়ে ৩,৭৩০ জন।

36


কলকাতার চেয়ে দৈনিক সংক্রমণ বেশি উত্তর ২৪ পরগনায়। একদিনে সেখানে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৭০ জন এ নিয়ে উত্তর ২৪ পরগনায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৯,৪৩৮জন। মৃত্যু হয়েছে ৮৪২ জনের। অন্যদিকে হাওড়ায় মোট করোনা আক্রান্তের সংখ্য়া ১৪,৫৬৭ জন।  

46


তবে প্রত্য়েকদিনই অল্প অল্প করে বাড়ছে টেস্টিংয়ের সংখ্যা। একদিনে ৪২ হাজার ৬৪২টি স্যাম্পেল টেস্ট হয়েছে। রাজ্যে এখনও অবধি মোট নমুনা পরীক্ষা হয়েছে ২২ লক্ষ ৮৫ হাজার ৯৩৬টি।
 

56


 একদিনে করোনা মুক্ত হয়ে সুস্থ বাড়ি ফিরেছেন ২ হাজার ৯৬৭ জন। যদিও সংখ্যাটা গতকালের তুলনায় কম। বাংলায় এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লক্ষ ৬২ হাজার ৯৯২ জন। সুস্থতার হার বেড়ে ৮৫.৭৬ শতাংশ।

66

করোনাকে হারিয়ে অনেকেই সুস্থ হয়ে ঘরে ফিরছেন। তবে ভাইরাসকে ছড়িয়ে পড়া থেকে আটকানো যাচ্ছে না কোনওমতেই। গত কয়েকদিনের মতো এদিনও করোনাজয়ীর তুলনায় বেশি সংক্রমিত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos