সংক্রমণ থামার কোনও লক্ষণ নেই, আশঙ্কা বাড়িয়ে আক্রান্তের নিরিখে ফের শীর্ষে কলকাতা

সংক্রমণ থামার কোনও লক্ষণ নেই কলকাতা-সহ রাজ্যে। উল্টে প্রতিদিনই নতুন আক্রান্ত হয়েই চলেছে। সংক্রণের সংখ্য়ায় পাল্লা দিয়ে বাড়ছে কলকাতা ও উত্তর ২৪ পরগণায়। ভয়ঙ্কর এই ভাইরাসের সংক্রমণের খাতায় রোজই প্রথম বা দ্বিতীয় স্থানে নাম উঠছে কলকাতা ও উত্তর ২৪ পরগণার। রাজ্যের বাকি জেলায় গুলি যারা তৃতীয়-চতুর্থ স্থানে রয়েছে, তারা একদিনে আক্রান্তের নিরিখে অনেক পিছিয়ে। আশঙ্কা বাড়িয়ে ফের একদিনে আক্রান্তের নিরিখে শীর্ষে কলকাতা, দ্বিতীয় স্থানেই রয়েছে উত্তর ২৪ পরগণা।

Asianet News Bangla | Published : Sep 23, 2020 4:00 AM IST

16
সংক্রমণ থামার কোনও লক্ষণ নেই, আশঙ্কা বাড়িয়ে আক্রান্তের নিরিখে ফের শীর্ষে কলকাতা

সংক্রণের সংখ্য়ায় পাল্লা দিয়ে বাড়ছে কলকাতা ও উত্তর ২৪ পরগণায়। ভয়ঙ্কর এই ভাইরাসের সংক্রমণের খাতায় রোজই প্রথম বা দ্বিতীয় স্থানে নাম উঠছে কলকাতা ও উত্তর ২৪ পরগণার। 

26

রাজ্যের বাকি জেলায় গুলি যারা তৃতীয়-চতুর্থ স্থানে রয়েছে, তারা একদিনে আক্রান্তের নিরিখে অনেক পিছিয়ে। আশঙ্কা বাড়িয়ে ফের একদিনে আক্রান্তের নিরিখে শীর্ষে কলকাতা, দ্বিতীয় স্থানেই রয়েছে উত্তর ২৪ পরগণা।

36

 
মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, শুধু কলকাতাতেই একদিনে করোনা আক্রান্তের সংখ্যা ৫৩৪,জন এবং এই অবধি মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫১ হাজার ১৮৯ জন। উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্তের সংখ্যা ৫২৭ জন।


 

46


মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী,তবে গত কয়েক দিনের তুলনায় মৃত্যু সংখ্যা সামান্য কমেছে। কলকাতায় একদিনে প্রাণ হারিয়েছে মোট ৭জন এবং এই অবধি মোট মৃত্যুর সংখ্যা ১৬০৭ জন।

56

মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী, বাংলায় একদিনে করোনায় সংক্রমিত হয়েছে ৩ হাজার ১৮২ জন এবং এই পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ২ লক্ষ্য ৩১ হাজার ৪৮৪ জন। বাংলায় একদিনে মৃত্যুর সংখ্যা ৬২ জন এবং এই পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৪ হাজার ৪৮৪ জন।

66


কলকাতায় একদিনে সুস্থ হওয়ার সংখ্যা ৩৪৯ জন। এই অবধি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৪৫ হাজার ২৬২ জন করোনা জয়ী। এবং এই মুহূর্তে কলকাতায় নতুন করে অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ১৭৮ জন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos