কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড সংখ্যা, করোনায় ফের সবাইকে হারিয়ে শীর্ষে মহানগর


উত্তর ২৪ পরগণাকে আবারও পিছনে ফেলে আক্রান্তের নিরিখে শীর্ষে কলকাতা। বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে রেকর্ড আক্রান্ত। একদিনে কলকাতায় ৬৬০ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু। এদিকে উত্তর ২৪ পরগণায় ৬৩২ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু। একদিনে বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৮৯। এদিকে এই পর্যন্ত করোনা মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে ৪৫০০। একদিনে ৬১ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে বাংলায়। 

Asianet News Bangla | Published : Sep 24, 2020 3:58 AM IST / Updated: Sep 24 2020, 11:20 AM IST

16
কলকাতায় একদিনের আক্রান্তে রেকর্ড সংখ্যা, করোনায় ফের সবাইকে হারিয়ে শীর্ষে মহানগর

উত্তর ২৪ পরগণাকে আবারও পিছনে ফেলে আক্রান্তের নিরিখে শীর্ষে কলকাতা। বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে রেকর্ড আক্রান্ত। যা কিনা বিগত কয়েকদিনের সংখ্যাকে টপকে ৬০০ এর গন্ডি পেরিয়েছে।
 

26

তবে আশঙ্কার ব্য়াপার এটাই, কলকাতা এবং উত্তর ২৪ পরগণার একদিনের করোনা আক্রান্তের সংখ্যার ধারে কাছেও নেই রাজ্যের বাকি জেলার ধারে কাছেও নেই। দেখুন ছবি।

36

 বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে রেকর্ড আক্রান্ত। একদিনে কলকাতায় ৬৬০ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু। কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে, ৫১ হজার ৮৫০ জন।  এদিকে উত্তর ২৪ পরগণায় ৬৩২ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু।

46

 বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে বাংলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৮৯। এদিকে এই পর্যন্ত করোনা মৃত্যুর সংখ্যা ছাড়িয়েছে ৪৫০০। একদিনে ৬১ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে বাংলায়। 
 

56

 বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্য অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ১৩০ জন এবং এই পর্যন্ত ২৫ হাজার ১০১ জন। তবে সুস্থতার হার স্থির আছে। 

66


রাজ্যে একদিনে সুস্থ হয়ে হাসপপাতাল থেকে বাড়ি ফিরেছেন  ২,৯৯৮ জন করোনা জয়ী। এই অবধি সেই সংখ্য়া মোট দাড়িয়েছে, ২৫,১০১ জন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos