হেরেই খুশি বাকিরা, করোনায় সবাই পিছনে ফেলে এগিয়ে কলকাতা-উত্তর ২৪ পরগণা

এবার কলকাতাকে ফের পিছনে ফেলে আক্রান্তের নিরিখে শীর্ষে উত্তর ২৪ পরগণা। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে ৬৬৮ জন আক্রান্ত। তুলনায় যদিও আগেরদিনের সংখ্য়া থেকে কিছুটা কম। কারণ শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় ৬৯২  জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু। 

Ritam Talukder | Published : Sep 27, 2020 3:55 AM IST

15
হেরেই খুশি বাকিরা, করোনায় সবাই পিছনে ফেলে এগিয়ে কলকাতা-উত্তর ২৪ পরগণা

এবার কলকাতাকে ফের পিছনে ফেলে আক্রান্তের নিরিখে শীর্ষে উত্তর ২৪ পরগণা। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় একদিনে ৬৬৮ জন আক্রান্ত। এদিকে উত্তর ২৪ পরগণায় ৬৯৩ জনের শরীরে পাওয়া গিয়েছে করোনার জীবাণু।


 

25

কলকাতায় একদিনের আক্রান্তের সংখ্যা  তুলনায় যদিও আগেরদিনের সংখ্য়া থেকে কিছুটা কম। কারণ শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় ৬৯২  জনের শরীরে পাওয়া গিয়েছিল করোনার জীবাণু। 

35


শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে মৃত্যু হয়েছে, ৫৬ জনের। যার মধ্যে কলকাতায় একদিনে করোনা নিয়ে মৃত্যু হয়েছে ১৩ জনের। এবং উত্তর ২৪ পরগণায় ১৪ জনের। রাজ্যে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৪ হাজার ৭২১ ।

45

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে, ৫৩ হাজার ৮১৬  জন।   এবং বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ২,৪৪,২৪০ জন।

55


  রাজ্য অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ১৭০ জন এবং এই পর্যন্ত ২৫ হাজার ৫৪৪ জন। একদিনে ছুটি পেয়েছেন ২ হাজার ৯৫৫ জন।  সুস্থতার হার সামান্য বেড়ে ৮৭. ৫৪ শতাংশ থেকে ৮৭. ৬১ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos