কলকাতায় একদিনে করোনায় মৃত্যুর সংখ্যা আচমকাই বাড়ল, আক্রান্তে শীর্ষে উত্তর ২৪ পরগণা

করোনার ব্যাটিং অব্য়হত বাংলায়। মৃত্যুতে ধীরে ধীরে একটু একটু করে ৫ হাজারের দিকে এগোচ্ছে রাজ্য। রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬০ জন। এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৭ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৫ জনের। এদিকে প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। যাতে আরও আশঙ্কার মেঘ জমাট বাঁধছে। একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৬১৫ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৬৭০ জন। ফের আরও একবার কলকাতাকে হারিয়ে করোনায় শীর্ষে উত্তর ২৪ পরগণা।


 

Asianet News Bangla | Published : Sep 28, 2020 3:57 AM IST

15
কলকাতায় একদিনে করোনায় মৃত্যুর সংখ্যা আচমকাই বাড়ল, আক্রান্তে শীর্ষে উত্তর ২৪ পরগণা

করোনার ব্যাটিং অব্য়হত বাংলায়। মৃত্যুতে ধীরে ধীরে একটু একটু করে ৫ হাজারের দিকে এগোচ্ছে রাজ্য।  রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬০ জন। এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১৭ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ৫ জনের। 

25

রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, প্রতি ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্য়ায় বাকিদের পিছনে ফেলছে কলকাতা এবং উত্তর ২৪ পরগণা। যাতে আরও আশঙ্কার মেঘ জমাট বাঁধছে। 

35

নতুন করে একদিনে কলকাতা করোনা আক্রান্তের সংখ্যা ৬১৫ জন এবং উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৬৭০ জন। ফের আরও একবার কলকাতাকে হারিয়ে করোনায় শীর্ষে উত্তর ২৪ পরগণা।


 


 

45

রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, কলকাতায় এই অবধি করোনায় মোট আক্রান্ত হয়েছে, ৫৪ হাজার ৪৩১  জন।   এবং বাংলায় মোট আক্রান্তের সংখ্যা ২,৪৭, ৪২৫ জন।

 


 

55


  রাজ্য অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্যা ১৭৯ জন এবং এই পর্যন্ত ২৫ হাজার ৭২৩ জন। একদিনে ছুটি পেয়েছেন ২ হাজার ৯৪৬ জন।  সুস্থতার হার সামান্য বেড়ে ৮৭. ৬১  শতাংশ থেকে ৮৭. ৬৭  শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos